বাংলা নিউজ > বায়োস্কোপ > Bachchan Family: অশান্তি এড়াতে বিয়ের ১৭ বছর পর বাবা-মা'র থেকে আলাদা হবেন? বড় সিদ্ধান্ত অভিষেকের

Bachchan Family: অশান্তি এড়াতে বিয়ের ১৭ বছর পর বাবা-মা'র থেকে আলাদা হবেন? বড় সিদ্ধান্ত অভিষেকের

অশান্তি এড়াতে বিয়ের ১৭ বছর পর বাবা-মা'র থেকে আলাদা হবেন? বড় সিদ্ধান্ত অভিষেকের

Bachchan Family: শাশুড়ি-ননদের সঙ্গে ঐশ্বর্যর বনিবনা হচ্ছে না। মেয়ের নামে প্রতীক্ষা লিখে দিয়েছেন অমিতাভ, তাই কি জলসা ছেড়ে যাওয়ার পরিকল্পনা অভিষেক-ঐশ্বর্যর? 

বচ্চন পরিবারে নাকি নিত্য অশান্তি! শাশুড়ি জয়া বচ্চন এবং ননদ শ্বেতা নন্দার সঙ্গে নাকি মোটেই পটছে না ঐশ্বর্যর। এর জেরেই নাকি টালমাটাল ঐশ্বর্য-অভিষেকের দাম্পত্য, মাস কয়েক ধরেই এমন গুঞ্জন মাথাচাড়া দিয়েছে বলিউডে। মাঝে তো একথাও শোনা গিয়েছিল জলসায় থাকছেন না বচ্চন বধূ, মেয়েকে নিয়ে আলাদা থাকছেন। 

যদিও ডিভোর্স জল্পনায় জল ঢেলে গত এপ্রিলে একসঙ্গে বিবাহবার্ষিকী উদযাপন করেছিলেন অভিষেক-ঐশ্বর্য। কিন্তু শাশুড়ি-ননদের সঙ্গে রাই সুন্দরীর শীতল সম্পর্ক কারুর নজর এড়াচ্ছে না। এই পারিবারিক অশান্তির মাঝেই ৬টি অ্যাপার্টমেন্ট কিনলে অভিষেক বচ্চন! 

মুম্বইয়ের বোরিভালি এলাকার ওবেরয় রিয়েলটির ওবেরয় স্কাই সিটি প্রজেক্টে ১৫.৪২ কোটি টাকায় ছ'টি অ্যাপার্টমেন্ট কিনেছেন অভিষেক বচ্চন! তবে কি স্ত্রী-কন্যাকে নিয়ে আলাদা থাকার পরিকল্পনা নাকি অভিষেকের? জলসায় আর থাকবেন না জুনিয়র বি? 

 সম্পত্তির রেজিস্ট্রেশন নথি অনুযায়ী প্রতি বর্গফুট ৩১,৪৯৮ টাকা দামে মোট ৪,৮৯৪ বর্গফুট জায়গা কিনেছেন বলিউড অভিনেতা। বোরিভালি ইস্টের ওয়েস্টার্ন এক্সপ্রেস হাইওয়ে (ডব্লিউইএইচ) বরাবর অবস্থিত বহুতলের ৫৭তম তলায় ছয়টি অ্যাপার্টমেন্ট কিনেছেন বচ্চন পুত্র।

নথি অনুযায়ী, ২০২৪ সালের ২৮ মে এই ছয়টি অ্যাপার্টমেন্ট রেজিস্ট্রেশন করা হয়েছে এবং রয়েছে ১০টি গাড়ি পার্কিং করার স্পেস। ছয়টি অ্যাপার্টমেন্টের মধ্যে দুটি অ্যাপার্টমেন্টের আয়তন ২৫২ বর্গফুট, দুটি অ্যাপার্টমেন্টের আয়তন ১১০০ বর্গফুট (কার্পেট) এবং বাকি দুটি অ্যাপার্টমেন্টের পরিমাপ ১০৯৪ বর্গফুট। 

স্টক এক্সচেঞ্জের সাথে সংস্থার শেয়ার করা তথ্য অনুসারে, ২০২৪ সালের মে মাস পর্যন্ত, ওবেরয় স্কাই সিটি প্রকল্পে সংস্থার দ্বারা নির্মিত মোট ২৮.৫৪ লক্ষ বর্গফুটের মধ্যে ২৪.২২ লক্ষ বর্গফুট বুকিং করেছিল ওবেরয় রিয়েলটি।

বলিউড অভিনেতা অভিষেক বচ্চন এর আগেও ওবেরয় রিয়েলটি দ্বারা নির্মিত অ্যাপার্টমেন্টগুলিতে বিনিয়োগ করেছেন। ২০২১ সালের অগস্টে ওবেরয় রিয়েলটির ওবেরয় ৩৬০ ওয়েস্ট প্রকল্পে মুম্বাইয়ের একটি অ্যাপার্টমেন্ট ৪৫.৭৫ কোটি টাকায় বিক্রি করেছিলেন অমিতাভ বচ্চন। ২০১৪ সালে তিনি ৪১ কোটি টাকারও বেশি দিয়ে অ্যাপার্টমেন্টটি কিনেছিলেন।

বলিউড অভিনেতা শাহিদ কাপুর এবং তার স্ত্রী মীরা কাপুরও একই বিল্ডিংয়ে একটি অ্যাপার্টমেন্টের মালিক। ডি'মার্টের মালিক রাধাকিষাণ দামানি, তাঁর নিকটতম পরিবার এবং ঘনিষ্ঠ সহযোগীরা ২০২৩ সালের ফেব্রুয়ারিতে এই প্রকল্পে ১,২৩৮ কোটি টাকায় একাধিক অ্যাপার্টমেন্ট কিনেছিলেন।

২০০৭ সালের ২০শে এপ্রিল বিয়ে সেরেছিলেন অভিষেক-ঐশ্বর্য, চার বছর পর ২০১১ সালের নভেম্বরে জন্ম আরাধ্যার। মেয়েকে ঘিরেই এখন ঐশ্বর্যর গোটা জগত। কিছুদিন আগে মেয়ের সঙ্গেই কান চলচ্চিত্র উৎসবে যোগ দিতে পৌঁছেছিলেন অ্যাশ। ভোট দিতেও শ্বশুর-শাশুড়ির সঙ্গে যাননি বহুরানি। ওইদিন দেখা মেলেনি অভিষেকের। 

বায়োস্কোপ খবর

Latest News

ঘুম হয়নি ৭ দিন! আন্দোলনে তপ্ত বাংলাদেশ থেকে ফিরে অভিজ্ঞতা জানালেন পড়ুয়া নাগেরবাজার ফ্লাইওভারের নিচে হকার উচ্ছেদে এল বুলডোজার, দৃশ্য একনজরে ‘এখন মহালয়া থেকে পুজো উদ্বোধন হয়, এটা অবশ্য আমারই দোষ, মা আগে আসেন', বললেন মমতা! হবে টাকা সঞ্চয়, কিনতে পারেন গাড়ি! লক্ষ্মী নারায়ণ যোগে লাকি ধনু সহ বহু রাশি আথিয়াকে সিনেমায় নামানোর ‘মূল্য’, কত কোটির বাংলো মুকেশ ছাবড়াকে দেন সুনীল? পার্টি থেকে রাষ্ট্রপতি প্রার্থী হওয়ার প্রয়োজনীয় সমর্থন জুটিয়ে ফেললেন কমলা Union Budget 2024: বাজেটে অল্প বয়সি এবং ছাত্রছাত্রীদের কী কী লাভ হল? আগের থেকে কতটা হেরফের হল নয়া আয়কর ব্যবস্থায়? কাদের লাভ হবে? একনজরেই দেখে নিন ৫ দিনে চতুর্থবার! বাজেটের দিনে ফের কলকাতার দোকানগুলিতে দাম কমল সোনার কোন দেশ ভারত থেকে সবথেকে বেশি সহায়তা পাচ্ছে? ১০ দেশের তালিকাটা দেখে নিন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.