বাংলা নিউজ > বায়োস্কোপ > মামা অভিষেক বচ্চনই একমাত্র ‘বিগ বুল’, দাবি ভাগ্নি নভ্যা নভেলি নন্দার
‘দ্য বিগ বুল’এর দৃশ্যে অভিষেক
‘দ্য বিগ বুল’এর দৃশ্যে অভিষেক

মামা অভিষেক বচ্চনই একমাত্র ‘বিগ বুল’, দাবি ভাগ্নি নভ্যা নভেলি নন্দার

  • মামা অভিষেক বচ্চনের ‘দ্য বিগ বুল’ দেখে প্রশংসায় পঞ্চমুখ ভাগ্নি নভ্যা নভেলি নন্দার।

৮ এপ্রিল ডিজনি প্লাস হটস্টারে মুক্তি পেয়েছে বহু চর্চিত ছবি ‘দ্য বিগ বুল’। মামার ছবি নিয়ে উৎসাহ প্রকাশ করেছেন শ্বেতা বচ্চন নন্দা কন্যা নভ্যা নভেলি নন্দা। 

ইনস্টাগ্রামে ছবি মুক্তি প্রসঙ্গে একটি পোস্ট করেন অভিষেক। সেখানে তিনি জানান, ‘দ্য বিগ বুল আজ সন্ধা সাড়ে ৭ টায় মুক্তি পেয়েছে। শেষটি আপনাকে হতবাক করবে’। অভিষেকের সেই পোস্ট ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করে নভ্যা লেখেন, ‘ইয়ে, আজ মুক্তি পেয়েছে’। পাশাপাশি আরো লেখেন, ‘একমাত্র বিগ বুল অভিষেক বচ্চন’।

নভ্যার পোস্টের স্ক্রিনশট
নভ্যার পোস্টের স্ক্রিনশট

পরে নভ্যা আরো একটি ছবি পোস্ট করেন। সেখানে তিনি টিভিতে যে ‘দ্য বিগ বুল’ দেখছেন সেই ছবি ইনস্টাগ্রামে স্টোরিতে শেয়ার করেন।

নভ্যার পোস্টের স্ক্রিনশট
নভ্যার পোস্টের স্ক্রিনশট

অজয় দেবগণ প্রযোজিত এবং কুকি গুলাটি পরিচালিত দ্য বিগ বুল। ১৯৮০ থেকে ১৯৯০ সালের মধ্যে স্টক ব্রোকার হর্ষদ মেহেতার আর্থিক দুর্নীতি নিয়ে তৈরি এই ছবি। অভিষেকের চরিত্রও স্টক ব্রোকার হর্ষদ মেহতার অনুপ্রেরণায় তৈরি। ছবিতে তাঁর চরিত্রের নাম বদলে হেমন্ত শাহ করা হয়েছে। যার ১০ বছরের রাজত্বে পর্দা ফাঁস করবেন সাংবাদিক সুচেতা দালাল। সাংবাদিক সুচেতার ভূমিকায় রয়েছেন ইলিয়ানা ডিক্রুজ। এছাড়াও ছবিতে অভিনয় করবেন রাম কাপুর, সঞ্জীব পাণ্ডে, সোহম শাহ, লেখা প্রজাপতি প্রমুখ।

বন্ধ করুন