বাংলা নিউজ > বায়োস্কোপ > অমিতাভের সঙ্গে এটা কি সত্যিই আন্ডারওয়ার্ল্ড ডন দাউদের ছবি ? জবাব দিলেন অভিষেক
ট্রোলারকে যোগ্য জবাব অভিষেকের।
ট্রোলারকে যোগ্য জবাব অভিষেকের।

অমিতাভের সঙ্গে এটা কি সত্যিই আন্ডারওয়ার্ল্ড ডন দাউদের ছবি ? জবাব দিলেন অভিষেক

  • ট্রোলারদের যোগ্য জবাব অভিষেকের। জানালেন অমিতাভ বচ্চনের সঙ্গে দাউদের ছবি বলে যে ভুয়ো পোস্ট ভাইরাল হয়েছে সেখানে অপর ব্যক্তিটি আসলে কে। 

অভিনেতা সুশান্ত সিংয়ের মৃত্যুর পর থেকেই সাম্প্রতিক কালে একাধিক কারণে নেটাগরিকদের রোষের মুখে পড়েছে বচ্চন পরিবার । কখনও বা তাঁদের মৌনতা আবার কখনও ইস্যু ভিত্তিক প্রতিবাদ নিয়েও সরব হয়েছেন অনেকেই । এবার জনৈক নেটিজেনের একটি টুইটকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়ালো নেট দুনিয়ায় ।

ওই ব্যক্তির শেয়ার করা পোস্টে দেখা যায় আন্ডারওয়ার্ল্ডের কুখ্যাত সম্রাট দাউদ ইব্রাহিমের সাথে অনেকংশে মিল থাকা এক ভদ্রলোকের সাথে একটি অনুষ্ঠানে আলাপচারিতায় মগ্ন বিগ বি । মুহূর্তে পোস্টটি ভাইরাল হয় | পরবর্তী কালে পরিস্থিতির উত্তাপ বাড়তে থাকায় আসরে নামতে বাধ্য হন পুত্র অভিষেক । ওই নেটিজেনকে রীতিমতো কটাক্ষ করে তাঁর ভুল শুধরে দিয়ে তিনি জানান ছবিতে তাঁর বাবার সাথে যে ব্যক্তিকে দেখা যাচ্ছে , তিনি আর কেউ নন মহারাষ্ট্রের প্রাক্তন মুখ্যমন্ত্রী অশোক শঙ্কর রাও চৌহান । এই ঘটনার পরবর্তীকালে নিজের টুইটটি ডিলিট করে দিয়েছেন ওই নেটিজেন ।

সম্প্রতি সংসদের বাদল অভিবাসন চলাকালীন বিজেপি এমপি রবি কিষানের বক্তব্যের পালটা জবাব দিতে গিয়ে বিগ বি পত্নী তথা সমাজবাদী পার্টির রাজ্যসভার সংসদ জয়া বচ্চন ইন্ডাস্ট্রির বিরুদ্ধে ওঠা একধিক অভিযোগের বিরুদ্ধে তীব্র প্রতিবাদ জানিয়ে বক্তব্য পেশ করেন । বলিউডের নামে ক্রমাগত কালিমা লেপনের প্রচেষ্টা চলেছে, বি-টাউনকে মাদক চক্রের আখড়া প্রতিপন্ন করতে চাইছেন ইন্ডাস্ট্রির ভিতরকারই কিছু মানুষ, দাবি করেন জয়া। এর পরেই সোশ্যাল মিডিয়া তাঁর ইস্যু ভিত্তিক প্রতিবাদ নিয়ে সরগরম হয়ে ওঠে । প্রয়াত অভিনেতা সুশান্ত সিংয়ের মৃত্যু রহস্য অথবা পালঘরে সাধু হত্যার মতো প্রসঙ্গ গুলিতে তাঁদের নীরবতার কারণ জানতে চেয়ে অনেকেই প্রশ্ন ছুঁড়ে দেন । অনেকেই দাবি করেন ইন্ডাস্ট্রির প্রকৃত স্বরূপ , ঘৃণ্য বাস্তবের রাজত্বকে পরোক্ষে আড়াল করতে চাইছেন জয়া দেবী ।

মুম্বই পুলিশ সূত্রে খবর , এই ঘটনার পরেই জয়া এবং তাঁর পরিবারের নিরাপত্তা বাড়ানো হয়েছে । এমনিতেই এক্স ক্যাটাগরির নিরাপত্তা উপভোগ করেন অমিতাভ । এছাড়াও তাঁদের জুহুর বাংলোগুলিতে মোতায়েন নিরাপত্তা রক্ষীর পরিমাণ আরো বাড়িয়ে দেওয়া হয়েছে । উল্লেখ্য এই এলাকাতে জনক , জুহু এবং প্রতীক্ষা নামে তিনটি বাংলো আছে বচ্চন পরিবারের । এর মধ্যে প্রতীক্ষা এবং জলসায় তাঁরা বসবাস করেন ।

' সংসদে জয়া বচ্চনের বক্তব্যের প্রেক্ষিতে কোনও অপ্রীতিকর ঘটনা এড়াতেই তাঁদের বাংলোর নিরাপত্তা , এলাকায় টহলদারি বাড়ানো হয়েছে , জানিয়েছেন মুম্বই পুলিশের এক আধিকারিক।

বন্ধ করুন