বাংলা নিউজ > বায়োস্কোপ > 'ভার্চুয়াল হাগ-এর বদলে কাজের কিছু করুন', টুইটের কী জবাব দিলেন অভিষেক বচ্চন ?
নেটমাধ্যমে 'ভার্চুয়াল হাগ পাঠানোর বদলে কী শুনতে হলো অভিষেক বচ্চনকে ? ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস
নেটমাধ্যমে 'ভার্চুয়াল হাগ পাঠানোর বদলে কী শুনতে হলো অভিষেক বচ্চনকে ? ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস

'ভার্চুয়াল হাগ-এর বদলে কাজের কিছু করুন', টুইটের কী জবাব দিলেন অভিষেক বচ্চন ?

করোনার চোখরাঙানিতে আতঙ্কগ্রস্থ গোটা দেশ।সাহস জোগাতে ট্যুইট করে 'ভার্চুয়াল হাগ' পাঠালেন অভিষেক বচ্চন। জবাবে রেগে এক নেটিজেন প্রশ্ন তোলেন তারকার সাহায্য করা নিয়ে। পাল্টা উত্তর দিয়েছেন অভিষেকও।

করোনা জর্জরিত এই কঠিন সময়ে জনসাধারণের উদ্দেশে নেটমাধ্যমে আশা ও ভালোবাসার বার্তা পাঠিয়ে রবিবার একটি ট্যুইট করেছিলেন অভিষেক বচ্চন। স্বল্প কথায় ভালোবাসা ছড়ানোর বার্তা ও ভরসা জুগিয়ে এই তারকা লিখেছিলেন,' সবাইকে ভার্চুয়ালি লম্বা হাগ পাঠালাম।' তিনি আরও লেখেন, 'এই বিপদের সময়ে আমাদের সবথেকে প্রয়োজনীয় ভালোবাসাই।' 'জুনিয়র বচ্চন'-এর ট্যুইটে অনেকে মুগ্ধ হলেও কোনও কোনও নেটিজেন যে বিরক্ত হয়েছেন তা স্পষ্ট তাঁদের অভিষেকের উদ্দেশে করা ট্যুইটে। তারকা-অভিনেতার করা এই ট্যুইটে পাল্টা এক মহিলা লেখেন,' এর থেকে বেশি কিছু করলে ভালো করতেন। হাসপাতালে বেড ও অক্সিজেনের অভাবে শয়ে শয়ে মানুষ মরছে। শুধুমাত্র ভার্চুয়াল হাগ-এ কাজ চলছে না স্যার।' একমুহূর্ত সময় না নিয়ে ওই ট্যুইটটি রিট্যুইট করা অভিষেকের জবাব,' আমি আমার সাধ্যমতো করছি ম্যাম। আমার ওই কাজ করার ছবিগুলো স্রেফ সোশ্যাল মিডিয়ায় আপলোড করি না বলে এই নয় যে আমি কিছু করছি না। আমরা সবাই নিজেদের সাধ্যমতো যতটা পারছি পাশে থাকার চেষ্টা করছি। বর্তমান সময় অত্যন্ত কঠিন তাই ভাবলাম এই সময়ে খানিকটা ভালোবাসা আর ভরসা জোগালে হয়তো ভালো হবে,সেই থেকেই এই ট্যুইট।'

প্রসঙ্গত, করণের দ্বিতীয় ঢেউয়ে দিশেহারা গোটা দেশে। রেকর্ড হরে প্রতিদিন করোনায় আক্রান্ত হচ্ছে দেশের মানুষ। হাহাকার পড়েছে হাসপাতালে বেড ও অক্সিজেনের অভাবে। অনেকসময় পাওয়া যাচ্ছে না ওষুধও। এহেন পরিস্থিতিতে কয়েকজন তারকা তাঁদের সাধ্যমতো সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন আক্রান্তদের দিকে।

বন্ধ করুন