বাংলা নিউজ > বায়োস্কোপ > Abhishek Bachchan: আলোকচিত্রীর পা থেকে খুলে গিয়েছিল জুতো, অভিষেক বাড়ালেন হাত! প্রশংসায় সকলে

Abhishek Bachchan: আলোকচিত্রীর পা থেকে খুলে গিয়েছিল জুতো, অভিষেক বাড়ালেন হাত! প্রশংসায় সকলে

অভিষেক বচ্চন (SUJIT JAISWAL / AFP)

 Abhishek Bachchan: ছবি তুলতে গিয়ে খুলে গিয়েছিল জুতো। অভিষেক বচ্চন বাড়িয়ে দিলেন হাত।  

সুরসিক, শিক্ষিক, ভদ্র এবং বিচতর্কবিহীন চরিত্র হিসাবেই পরিচিত জুনিয়র বি। মানে, অভিষেক বচ্চন। বাবা অমিতাভ বচ্চনের খ্যাতির আলোতে কেরিয়ারের গোড়ার দিকগুলো ঢেকে গেলেও অভিষেক সেখান থেকে ক্রমশ বেড়িয়ে এসেছেন। এখন তাঁর নিজস্ব পরিচয় এবং ইমেজ তৈরি হয়ে গিয়েছে। এহেন অভিষেকের মানবিক একটি রূপ দেখল সোশ্যাল মিডিয়ায়।

(আরও পড়ুন: লোকসভা ভোটে কোন পার্টির তুরুপের তাস হচ্ছেন অভিষেক বচ্চন? জানুন অন্দরের খবর)

সংবাদিক, আলোকচিত্রী এবং সংবাদমাধ্যমের প্রতিনিধিদের সঙ্গে সব সময়েই ভালো সম্পর্ক বজায় রাখেন ঐশ্বর্য রাই বচ্চন এবং অভিষেক। তাঁদের ব্যবহারের প্রশংসাই করেন সকলে। কিন্তু হালে অভিষেক এমন একটি কাণ্ড ঘটিয়েছেন, যাতে সোশ্যাল মিডিয়া ভরে গিয়েছে প্রশংসার বন্যায়। কারণ তাঁর এক মানবিক চেহারা প্রত্যক্ষ করেছে সংবাদমাধ্যম।

(আরও পড়ুন: 'যোধার মতো সাজতেই চাননি', বিয়েতে লেহেঙ্গার বদলে কেন কাঞ্জিভরম বেছেছিলেন ঐশ্বর্য? কত দাম ছিল শাড়ির)

এমনিতেই আলোচকচিত্রীদের নিয়ে বহু সেলেবের নানা সমস্যা হয়। কেউ কেউ ঝগড়ায় জড়িয়ে পড়েন তাঁদের সঙ্গে। কেউ আবার ঝগড়া না করলেও খুব একটা পাত্তা দেন না। ফলে আলোচকচিত্রী, সাংবাদিকরা তাঁদের বিরুদ্ধে নানা ধরনের অভিযোগ করেন। এবং দুই পক্ষের সম্পর্কও মোটেই ভালো হয় না। কিন্তু অভিষেকের ক্ষেত্রে তেমনটি মোটেও নয়। বরং উলটোটাই। আর হালে তাঁর যে রূপ দেখা গিয়েছে, তা আরও মানবিক। কী করেছেন তিনি?

(আরও পড়ুন: এক হাতে নিয়েই বোলিং সাইয়ামির, কোচ অভিষেক! চমক ‘ঘুমর’-এর মোশন পোস্টারে)

সম্প্রতি একটি ভিডিয়ো ভাইরাল হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। কী দেখা যাচ্ছে সেখানে? সেখানে দেখা গিয়েছে, আলোকচিত্রীদের সামনে ছবির জন্য পোজ দিচ্ছিলেন জুনিয়র বচ্চন। এই সময়ে সেখানে একটি ঠেলাঠেলির পরিস্থিতি সৃষ্টি হয়। আর তাতেই এক আলোকচিত্রীর পা থেকে জুতো খুলে যায়। সঙ্গে সঙ্গে অভিষেককে সাহায্যের হাত বাড়িয়ে দিতে দেখা যায়। কী করেন তিনি?

মুহূর্তের জন্য থামেন অভিষেক। তার পরে হাত বাডি়য়ে দেন সেই আলোকচিত্রীর দিকে। তিনি অভিষেকের হাত ধরে দাঁড়ান। সাহধানে জুতো পরে নেন। এর পরে আরও কয়েক জন অভিষেকের সঙ্গে করমর্দন করেন। তাঁর এই কাণ্ডের প্রশংসা করেসছেন অনেকেই। বলেছেন, এতটা মাটির মানুষ একমাত্র অভিষেকের পক্ষেই হওয়া সম্ভব। মুহূর্তে ভাইরাল হয়েছে অভিষেক বচ্চনের এই ভিডিয়ো।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

আম্বানিদের অনুষ্ঠানে মেয়ের মুখ দেখালেন রানি! জন্মের ৮ বছর পর দেখা মিলল আদিরার ভরা রাস্তায় অ্যাসিড হামলা! কর্ণাটকে আহত ৩ ছাত্রী, গ্রেফতার অভিযুক্ত যুবক সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে মঙ্গলবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে মঙ্গলবার? জানুন রাশিফল হাফিজকে সরানো হলে, ওয়াহাব রিয়াজকে কেন নয়? PCB-এর সিদ্ধান্ত নিয়ে বিস্ফোরক ইনজামাম ২০ বছরের দাম্পত্য, নীলাঞ্জনাকে কবে ডিভোর্স দিচ্ছেন? প্রশ্নের জবাবে যিশু যা বললেন মাউথ ফ্রেশনার খেয়েই মুখ থেকে উঠল রক্ত, শুরু বমি! রেস্তোরাঁয় অসুস্থ ৫ জন, কী ছিল? হাওড়া পুর এলাকায় বন্ধ থাকবে জল সরবরাহ, সমস্ত ওয়ার্ডের বিজ্ঞপ্তি, দিনটা জানুন স্মৃতি-পেরির যুগলবন্দির সঙ্গে, বোলারদের মরণপণ লড়াই,UPW-কে ২৩ রানে হারাল RCB পরমের প্রাক্তন ও বর্তমান পরস্পরকে জড়িয়ে! অনুপমের তৃতীয় বিয়ের মাঝে চর্চায় পিয়া

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.