বাংলা নিউজ > বায়োস্কোপ > Abhishek-Amitabh: বাবার প্রত্যাশা পূরণে সফল হব তো? ভয়ে সিঁটিয়ে রয়েছেন ‘বব বিশ্বাস’ অভিষেক
অভিষেক-অভিতাভ 
অভিষেক-অভিতাভ 

Abhishek-Amitabh: বাবার প্রত্যাশা পূরণে সফল হব তো? ভয়ে সিঁটিয়ে রয়েছেন ‘বব বিশ্বাস’ অভিষেক

  • বব বিশ্বাস-এর ট্রেলার দেখে গর্বিত ‘পা’ অমিতাভ। ছেলে চায় না বাবাকে হতাশ করতে। 

‘তোমার বাবা হিসাবে গর্বিত’, বব বিশ্বাস-এর ট্রেলার দেখে অভিষেকের উদ্দেশে এই বার্তাই দিয়েছিলেন অমিতাভ। ‘কাহানি’র পাতা থেকে পেরিয়ে এবার আস্ত একটা ছবি জুড়ে কন্ট্রাক্ট কিলার বব বিশ্বাস। অভিষেকের আসন্ন এই ছবির ট্রেলার শোরগোল ফেলেছে সোশ্যাল মিডিয়ায়। অনেকেই বচ্চন পুত্রর ভূয়সী প্রশংসা করেছেন, তবে নিঃসন্দেহে অভিষেকের সবচেয়ে বড় পাওনা অমিতাভের বাহবা। আর ‘পা’ (অমিতাভকে পা বলেন অভিষেক)-এর কাছে এই প্রশংসা শুনে একদিকে যেমন উচ্ছ্বসিত পর্দার বব বিশ্বাস, তেমনই ভয়ও পেয়ে গিয়েছেন। 

কিন্তু এই ভয়ের কারণ কী? মিড-ডে'কে দেওয়া এক সাক্ষাত্কারে অভিষেক বলেন, ‘আমি তো পুরো লাফাচ্ছি, দারুণ খুশি এবং সেই অনুভূতিটা থাকবে। আমি শুধু ওঁনার ছেলে নই, ওঁনার সবচেয়ে বড় ফ্যানও। তোমার গুরু যখন তোমার কাজের প্রশংসা করেন, সেটা একটা দুর্দান্ত ব্যাপার তাই না!’ অভিষেক আরও যোগ করেন, ‘ট্রেলার দেখে ওঁনার শুধু ভালো লাগেনি, ওঁনার মনে হয়েছে এটা নিয়ে লেখা উচিত দু-লাইন সেটা আমার কাছে বড়ো পাওনা। আমি তো এখন প্যানিক করছি যে ছবিটা যেন আরও ভালো লাগে ওঁনার। যেহেতু উনি ট্রেলারটা দেখে ফেলেছেন তাই ছবিটা নিয়ে ওঁনার কিছু প্রত্যাশা আছে, আশা করছি সেই প্রত্যাশাটা আমি পূরণ করতে যেন পারি’। 

কাহিনি ছবির সেই বব বিশ্বাসকে সামনে রেখেই এই ছবিটি বানিয়ে ফেলেছেন পরিচালক সুজয় ঘোষের কন্যা দিয়া অর্ণপূর্না ঘোষ। ছবির ট্রেলারে যা আঁচ মিলল তাতে বোঝা যাচ্ছে স্মৃতিশক্তি হারিয়েছে সিরিয়াল কিলার বব বিশ্বাস। যদিও তাঁর স্মৃতিভ্রমটা পুরোটাই নাটক সন্দেহ পুলিশের। পুরোনো দিনের কোনও কথাই মনে নেই বব বিশ্বাসের, এমনকি স্ত্রী (চিত্রাঙ্গদা সিং) এবং একমাত্র সন্তানকেও ভুলেছে সে। স্মৃতি হারালেও মানুষ খুনের ব্যবসায় ফিরতে হবে বব বিশ্বাসকে। আর সেই নিয়েই এগোবে ছবির গল্প। আগামী ৩রা ডিসেম্বর জি ফাইভ অ্যাপে মুক্তি পাবে শাহরুখ খান, গৌরী খানে রেড চিলিজ এন্টারটেনমেন্টেক এই ছবি।

বন্ধ করুন