বাংলা নিউজ > বায়োস্কোপ > অমিতাভের সঙ্গে কথা বলছিলেন তাপসী, দেখে 'হৃদরোগে' আক্রান্ত হয়েছিলেন অভিষেক!
তাপসী ও অমিতাভ। ( ছবি সৌজন্যে- ফেসবুক)
তাপসী ও অমিতাভ। ( ছবি সৌজন্যে- ফেসবুক)

অমিতাভের সঙ্গে কথা বলছিলেন তাপসী, দেখে 'হৃদরোগে' আক্রান্ত হয়েছিলেন অভিষেক!

  • একবার তাপসী পান্নুকে অমিতাভ বচ্চনের সঙ্গে গল্প করতে দেখে 'হৃদরোগ'-এ আক্তান্ত হয়েছিলেন 'অমিতাভ-পুত্র' অভিষেক। কেন হয়েছিলেন সেকথাও নিজের মুখেই জানিয়েছিলেন তিনি।

'হৃদরোগে' আক্রান্ত হয়েছিলেন তিনি। একবার নয়, বরং বেশ কয়েকবার! নিজের মুখেই একথা জানিয়েছিলেন স্বয়ং অভিষেক বচ্চন। সঙ্গে এহেন পরিস্থিতির সম্মুখীন হওয়ার কারণও বলেছিলেন 'জুনিয়র বচ্চন'। কারণটা জানলে আপনার চোখও উঠতে পারে কপালে। তা আর কিছুই না, তাপসী পান্নু অমিতাভ বচ্চনের সঙ্গে খোশগল্প করছিলেন। তা দেখেই এই হাল হয়েছিল 'অমিতাভ-পুত্র'-এর।

তবে সহজ কথায় বিষয়টি এরকম হলেও অভিষেকের দৃষ্টিভঙ্গিতে বিষয়টা কিন্তু বেশ আলাদা। 'মনমর্জিয়া' ছবির প্রচার চলাকালীন এক সাক্ষাতকারে এই ঘটনাটি ফাঁস করেছিলেন তিনি। পাশে তখন ওই ছবিতে তাঁর দুই সহকর্মী ভিকি কৌশল এবং তাপসীও হাজির ছিলেন। অভিষেকের কথায়,' তাপসীর সঙ্গে থাকলে ওঁর থেকে কেমন যেন একটা পিসি-পিসিমার্কা গন্ধ পাই। আর পাবো নাই বা কেন তাপসীর অন্যতম বন্ধু যে আমার বাবা। তো কী হয়েছে একবার তাপসী আমাদের বাড়িতে এসেছে। সঙ্গে 'পিঙ্ক' ছবির গোটা টিম। রাতের খাবার খাবো সবাই মাইল এই ছিল পরিকল্পনা। তো কিছুক্ষণ পর দেখি বাবার সঙ্গে কথা বলা শুরু করেছে তাপসী। আর এমন ভঙ্গিতে বাবার সঙ্গে কথা বলতে শুরু করল যেন ওঁ আর আমার বাবা একসঙ্গে কলেজে পড়েছেন!'।

তাপসী ও অভিষেক। 
তাপসী ও অভিষেক। 

সামান্য থেমে হাসতে হাসতে 'মনমর্জিয়া' তারকার সংযোজন,' বাবাকে তাপসী অক্লেশে বলে চলেছে আচ্ছা শোনো, এটা হলে কেমন হবে? কিংবা আরে ওদিকে যেও না রে বাবা,ইত্যাদি কথাবার্তা। আমার তো সেসব দেখে হয়ে গেছে। মানে বলতে চাইছি অমিতাভ বচ্চনের সঙ্গে অভাবে কেউ কথা বলছে তা দেখা আমার কল্পনারও বাইরে। আমিই কোনওদিন বলিনি। আর যদি বলতাম তেমনই দাওয়াই জুটত কপালে। তাই অবাক হওয়া তো অনেক সামান্য ব্যাপার, তাপসীর ওই কান্ড দেখে সেইসময়ে ছোট ছোট বেশ কয়েকটা হার্ট অ্যাটাক হয়ে গেছিল আমার।'অভিষেকের মুখে একথা শুনে ততক্ষণে হেসে লুটোপুটি পাশে বসা ভিকি এবং তাপসী।

বন্ধ করুন