বাংলা নিউজ > বায়োস্কোপ > Abhisekh-KRK: 'বলিউডেও একটু ভালো ছবি বানান না', অভিষককে বিদ্রুপ KRK-র, ধুয়ে দিলেন বচ্চন পুত্র

Abhisekh-KRK: 'বলিউডেও একটু ভালো ছবি বানান না', অভিষককে বিদ্রুপ KRK-র, ধুয়ে দিলেন বচ্চন পুত্র

কেআরকে-কে জবাব দিল জুনিয়র বি

অভিষককে বিদ্রুপ KRK-র, যেভাবে মুখ বন্ধ করল বচ্চন পুত্র। দেখুন-

সোশ্যাল মিডিয়ায় ভীষণ অ্যাক্টিভ থাকেন অভিষেক বচ্চন। বচ্চন পুত্রের ‘সেন্স অফ হিউমার’-এর প্রশংসা সকলেই করে থাকে সেখানে। নেপোটিজম হোক বা স্ত্রী ঐশ্বর্য, হামেশাই কটাক্ষের মুখে পড়তে হয় অভিষেককে। পালটা জবাবও দেন ‘বিগ বুল’ তারকা।  সোশ্যাল মিডিয়ার ট্রোলিংয়ের নিজস্ব ভঙ্গিতে জবাব দিতে ওস্তাদ অভিষেক। এবং তাঁর সেই কীর্তিকলাপ যে নেটদুনিয়ায় দারুণ জনপ্রিয় সেকথা বলার আর অপেক্ষা রাখে না।

এবার টুইটারে কেআরকে-র সঙ্গে কথা চালাচালি হল অভিষেকের। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় মালায়ালি ছবি ‘বাশী’ (Vaashi)-র প্রশংসা করে একটি পোস্ট লেখেন অভিষেক। এই ছবিতে মুখ্য ভূমিকায় অভিনয় করছেন টবিনো থমাস এবং কীর্তি সুরেশ। টুইটারে পর্দার নতুন বব বিশ্বাস লেখেন, ‘আরও একটা দুর্দান্ত সিনেমা উপহার দিচ্ছে মালায়ালি ফিল্ম ইন্ডাস্ট্রি, শুভ কামনা টবিনো থমাস, কীর্তি সুরেশ এবং ছবির সকল কলাকুশলীদের’। 

এই টুইট নিজের দেওয়ালে রি-টুইট করে কেআরকে লেখেন, ‘ভাই তোমারা, বলিউডের লোকজনেরাও কখনও একটু অসাধারণ সিনেমা তৈরি করতে পারো!’

কেআরকে-র এই উপদেশের খুব ঠান্ডা মাথায় জবাব দেন অভিষেক। তিনি বলেন, ‘নিশ্চয় চেষ্টা করব। আপনি তো বানিয়ে ছিলেন না… দেশদ্রোহী’। অভিষেকের এই জবাব দেখে হেসে খুন নেটিজেনরা। উল্লেখ্যে, কেআরকে ২০০৮ সালে তৈরি করেছিলেন এই ছবি। ‘দেশদ্রোহী’র কাহিনি নিজেই লিখেছেন, ছবির হিরোও ছিলেন তিনি, পাশাপাশি প্রয়োজনার দায়িত্বও সামলেছিলেন। বলিউডের সুপারফ্লপ মুভির তালিকায় অন্যতম এটি। ৩ কোটির বাজেটের এই ছবি বক্স অফিসে মাত্র ৮০ লক্ষের ব্যবসা করেছিল। শেষবার ‘এক ভিলেন’ ছবিতে অতিথি শিল্পীর ভূমিকায় দেখা গিয়েছে কেআরকে-কে। 

বলিউডের অন্যতম বিতর্কিত ব্যক্তিত্ব কেআরকে, ফিল্মস্টারদের সঙ্গে এই স্বঘোষিত ফিল্ম সমালোচকের ‘পাঙ্গা’র কথা কারুর অজানা নয়। সলমন থেকে অক্ষয়, সবার সমালোচনায় মুখর থাকেন কেআরকে। এবার অভিষককে কটাক্ষ করে উপযুক্ত জবাব পেলেন কেআরকে। দারুণ খুশি নেটিজেনরাও। 

 

বন্ধ করুন