বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘মনমর্জ়িয়া’-তে কাজ করার পর গরিব হয়ে গেছেন! ট্রোলিংয়ের কী জবাব দিলেন অভিষেক?
অভিষেক বচ্চন।(ছবি সৌজন্যে - টুইটার)
অভিষেক বচ্চন।(ছবি সৌজন্যে - টুইটার)

‘মনমর্জ়িয়া’-তে কাজ করার পর গরিব হয়ে গেছেন! ট্রোলিংয়ের কী জবাব দিলেন অভিষেক?

  • সম্প্রতি, 'বব বিশ্বাস' ছবির প্রচারের সুবাদেই দ্য কপিল শর্মা শো-তে হাজির হয়েছিলেন অভিষেক বচ্চন এবং চিত্রাঙ্গদা সিং।

সম্প্রতি, 'বব বিশ্বাস' ছবির প্রচারের সুবাদেই দ্য কপিল শর্মা শো-তে হাজির হয়েছিলেন অভিষেক বচ্চন এবং চিত্রাঙ্গদা সিং।অনুষ্ঠানের ‘পোস্ট কা পোস্টমর্টেম’ সেকশন নিজের পোস্ট করা একটি ছবিতে এক অনুরাগীর মন্তব্য দেখে হেসে খুন বচ্চন পুত্র। ২০১৮ সালে অনুরাগ কশ্যপের 'মনমর্জিয়া' সিনেমার শ্যুটিং চলাকালীন এই ছবি ইনস্টাগ্রামের দেওয়ালে আপলোড করেছিলেন অভিষেক।

ওই ছবিতে দেখা যাচ্ছে অনুরাগ কশ্যপের 'মনমর্জিয়া' সিনেমার সেট থেকেই ছবিটি পোস্ট করেছেন 'জুনিয়র বচ্চন'। একজন শিখের সাজপোশাকেই ওই ছবিতে দেখা যাচ্ছে অভিষেককে। সেই ছবি দেখেই বচ্চন-পুত্রের উদ্দেশে এক নেটিজেনের মন্তব্য, 'তোমাকে বলেছিলাম কাজ করো না অনুরাগের সঙ্গে। একেবারে গরিব বানিয়ে ছেড়ে দেবে। দিলো তো!' কমেন্টটি কপিল পড়ে ওঠামাত্রই সশব্দে হেসে ওঠেন অভিষেক। কমেন্টটি শুনে যে তিনি বেশ মজা পেয়েছেন,তা বলি-তারকার হাসিই জানান দিচ্ছিল। সেই হাসিতে যোগ দেন অর্চনা পূরণ সিং থেকে শুরু করে শো-তে উপস্থিত থাকা দর্শকের দলও।

প্রসঙ্গত, ''মনমর্জিয়া' ছবির 'চোঁচ লড়িয়া' গানের শ্যুটের মাঝে তোলা ওই ছবি পোস্ট করে অভিষেক জানিয়েছেন অত্যন্ত দ্রুততার সঙ্গে জানান মাত্র ঘন্টাখানের মধ্যেই এই গানের শ্যুটিং শেষ করেছিলেন পরিচালক অনুরাগ কশ্যপ।

আগামী ৩রা ডিসেম্বর ওটিটি প্ল্যাটফর্ম জি ফাইভে মুক্তি পেতে চলেছে ‘বব বিশ্বাস’। এই ছবি পরিচালনার দায়িত্বে রয়েছেন সুজয় ঘোষ কন্যা দিয়া অন্নপূর্ণা ঘোষ। ছবিতে এক কন্ট্রাক্ট কিলারের কাহিনি উঠে আসবে, যার সঙ্গে ‘কাহানি’ ছবিতেই পরিচয় হয়েছে দর্শকদের। এখানে অবশ্য বব বিশ্বাসের মুখ বদল হয়েছে। শাশ্বতর জুতোয় পা গলিয়েছেন অভিষেক।

বন্ধ করুন