বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘দ্য বিগ বুল’ ' থার্ড রেটের ছবি, ট্রোলারের কটাক্ষে কী জবাব দিলেন অভিষেক ?
কুখ্যাত স্টক ব্রোকার হর্ষদ মেহতার ভূমিকায় প্রতীক গান্ধী ও অভিষেক বচ্চন।   ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস
কুখ্যাত স্টক ব্রোকার হর্ষদ মেহতার ভূমিকায় প্রতীক গান্ধী ও অভিষেক বচ্চন।   ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস

‘দ্য বিগ বুল’ ' থার্ড রেটের ছবি, ট্রোলারের কটাক্ষে কী জবাব দিলেন অভিষেক ?

সদ্য মুক্তি পেয়েছে অভিষেক বচ্চনের ' দ্য বিগ বুল '। ছবিতে অভিষেকের অভিনয়কে কটাক্ষ করে'  দ্য বিগ বুল '-কে নিম্নমানের ছবি বলে ট্রোল করে এক নেটিজেন। মুখের ওপর পাল্টা জবাব দিতে ছাড়েননি অভিষেকও।

অন্যান্য সেলিব্রেটিদের মতো সোশ্যাল মিডিয়ায় ট্রোলড হয়ে চুপচাপ হজম করেন না অভিষেক বচ্চন। উল্টে ট্রোলারদের নিজস্ব ভঙ্গিমায় পাল্টা মুখের মতো জবাব দিতে দেরি করেন না ' জুনিয়রবচ্চন '। অভিষেকের এই সপাটে জবাব যে তাঁর ফ্যানেরা দারুণ উপভোগ করেন সে বলাই বাহুল্য। সদ্য,সেরকমই ফের এক নজির রাখলেন এই বলি-তারকা। গত বৃহস্পতিবারই   ওটিটি প্ল্যাটফর্ম ডিজনি + হটস্টার-এ মুক্তি পেয়েছে ' দ্য বিগ বুল '। কুখ্যাত স্টক ব্রোকার হর্ষদ মেহতার জীবন ও কান্ডকারখানা ওপর ভিত্তি করেই তৈরি হয়েছে এই ছবি। ছবিতে মুখ্যভূমিকায় রয়েছেন অভিষেক।কিছুদিন আগে এই একই বিষয়ে মুক্তি পেয়েছিল ' স্ক্যাম১৯৯২ : দ্য হর্ষদ মেহতা স্টোরি ' ছবি। হনসল মেহতা পরিচালিত ওই ছবিতে মুখ্যভূমিকায় করা প্রতীক গান্ধীর অভিনয় নজর কাড়ার সঙ্গে তারিফও কুড়িয়েছে ছবি সমালোচক ও দর্শকদের থেকে। এরমধ্যেই অভিষেকের সঙ্গে প্রতীকের অভিনয়ের তুলনা টেনে এনেছে নেটিজেনদের একাংশ। পাল্লা অবশ্য প্রতীকের দিকেই একটু ভারী। 

এই পরিস্থিতিতেই এক ব্যক্তি ' দ্য বিগ বুল ' দেখে ট্যুইট করেন যে ছবির চিত্রনাট্য জঘন্য থাকা সত্ত্বেও নিজের অভিনয় দিয়ে কোনওরকমে ছবিটিকে উতরিয়ে দিয়েছেন অভিষেক। হতাশ করেননি। ' দ্য বিগ বুল '-কে ' থার্ড রেটেড ' ছবি বলার পাশাপাশি ' জুনিয়র বি '-র অভিনয়কেও ' চলনসই ' এর তকমা দিয়েছেন ওই ব্যক্তি। একটুও দেরি না করে ওই ব্যক্তির টুইটের জবাবে কটাক্ষ করে পাল্টা ট্যুইট করে অভিষেক লেখেন, ' এটা জেনেই আমিবড্ড খুশি যে আমার অভিনয় আপনাকে নিরাশ করেনি। আমাদের এই ছবি দেখার জন্য অসম্ভব ধন্যবাদ জানাচ্ছি আপনাকে।'

বন্ধ করুন