বাংলা নিউজ > বায়োস্কোপ > 'আপনি অমিতাভের থেকেও ভালো অভিনেতা', প্রশংসার জবাবে কী বললেন অভিষেক বচ্চন?

'আপনি অমিতাভের থেকেও ভালো অভিনেতা', প্রশংসার জবাবে কী বললেন অভিষেক বচ্চন?

অভিষেক ও অমিতাভ বচ্চন। ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস

ট্যুইটারে অভিষেক বচ্চনের প্রশংসায় মুখর হয় এক ব্যক্তির ট্যুইট,অভিষেক অভিনেতা হিসেবে অমিতাভ বচ্চনের থেকেও এককাঠি ওপরে। ধন্যবাদ জানিয়ে অভিষেক লেখেন,অমিতাভের থেকে ভালো অভিনেতা কেউ হতেই পারবেন না!

সাধারণত নেটমাধ্যমে যথেষ্ট অ্যাক্টিভ থাকেন অভিষেক বচ্চন। ইনস্টাগ্রাম হোক কিংবা ট্যুইটার, ট্রোলিংয়ের উপযুক্ত জবাব দিতে দু'বার ভাবেন না 'জুনিয়র বচ্চন'।অধিকাংশ সময় নিজের অভিনয়ের জন্য কিংবা স্রেফ অমিতাভ বচ্চন নামের বলিউড মহীরুহ-র সন্তান হওয়ার সৌজন্যে ট্রোলের শিকার হন তিনি। কেউ বা আবার অভিষেকের স্বচ্ছল ও বিলাসিতার জীবন কাটানো নিয়েও কুকথার মিশেলে প্রশ্ন তোলেন। এইসব ট্রোলিংয়ের জবাব কখনও কড়া ভাষায় কটাক্ষ করে আবার কখনও বা মিষ্টিভাবে তীর্যক ভঙ্গিতে দিয়ে থাকেন অভিষেক। অভিনেতার সেইসব বুদ্ধিদীপ্ত 'রিপ্লাই' যে যথেষ্ট উপভোগ করেন নেটিজেনরা তা বলার অপেক্ষা রাখে না। এবার ফের একবার এক ট্যুইটার ব্যবহারকারী ব্যক্তির কথার জবাব দিলেন এই তারকা-অভিনেতা। তবে তা কোনও ট্রোলিংয়ের নয় কিন্তু।এবার ট্যুইট করে এক ব্যক্তি অভিষেককে জানালেন তাঁর মতে 'জুনিয়র বচ্চন' তাঁর বাবা অমিতাভ বচ্চনের থেকেও বেশি ভালো অভিনেতা। ওই ট্যুইটার ব্যবহারকারী ব্যক্তি জানান তিনি সদয় অভিষেক অভিনীত 'দ্য বিগ বুল' ছবিটি দেখেছেন। ছবিতে অভিষেকের অভিনয় দেখে ব্যক্তিগতভাবে তাঁর মনে হয়েছে অভিনয়ের প্রশ্নে অমিতাভকেও ছাড়িয়ে গেছেন তাঁর ছেলে। অভিষেককে 'গুরু ভাই' বলেও মজা করে সম্বোধন করেছেন ওই ব্যক্তি। ট্যুইটটি চোখে পড়ামাত্রই এক মুহূর্ত দেরি করেননি ওই তারকা অভিনেতা। ওই ব্যক্তিকে ধন্যবাদ জানিয়ে সবিনয়ে অভিষেকের ট্যুইট, 'আপনার এই তারিফের জন্য অনেক ধন্যবাদ স্যার। তবে জানিয়ে রাখি, অন্য কেউ আবার বলছি অন্য কেউ ওঁর থেকে ভালো অভিনেতা হতে পারবেন না!'

সম্প্রতি, একটি ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পেয়েছে অভিষেক বচ্চন অভিনীত 'দ্য বিগ বুল' ছবিটি। কুখ্যাত স্টক ব্রোকার হর্ষদ মেহতার জীবন ও তাঁর কাণ্ডকারখানার উপর ভিত্তি করেই তৈরি হয়েছে এই ছবি। ছবিতে তাঁর বিপরীতে দেখা গেছিল ইলিয়ানা ডি'ক্রুজ-কে। এছাড়াও এই তারকার পাইপলাইনে এইমুহূর্তে রয়েছে 'দশভি','বব বিশ্বাস' এর মতো একাধিক প্রজেক্ট।

বায়োস্কোপ খবর

Latest News

মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে মঙ্গলবার? জানুন রাশিফল ‘কাম অন বাংলাদেশ’, সেমিতে ওঠার লড়াইয়ে ‘টাইগার’-দের পাত্তাই দিল না অস্ট্রেলিয়া? গ্রুপ চ্যাম্পিয়ন হয়ে সেমিতে ভারত, অজিরা চাতকের মতো তাকিয়ে BAN v AFG ম্যাচের দিকে আফগান জিতলেই ছিটকে যাবে অস্ট্রেলিয়া! কীভাবে বাংলাদেশ সেমিতে যেতে পারবে? রইল অঙ্ক ছয় হাঁকিয়ে নিজের ১৪ বছর আগের রেকর্ড ছুঁলেন রোহিত,T20 WC-এ গড়লেন বাউন্ডারির নজির আন্দুলে রেলের কাজ, ১৬৬ ট্রেন বাতিলের তালিকা নিশ্চিত নয়, জল্পনায় কান দেবেন না সাত মাসের সাধ খেলেন প্রীতি, বউয়ের বেবি বাম্প আগলে রাহুল, কবে আসছে সন্তান? 'হোয়াই,হোয়াই, হোয়াই'- নবান্নে রণংদেহী মমতা, ক্ষোভ-সুনামির মুখে মন্ত্রী, আমলারা স্নানযাত্রা থেকে রথযাত্রা পর্যন্ত চলে একাধিক বিধি, বিশদে জেনে নিন এ সম্পর্কে ডিভোর্স লইয়ার কাব্যর সঙ্গে ঘটক দিদি দিতির মালাবদল! ঋতু-বিশ্বজিতের বিয়েটা টিকবে?

T20 WC 2024

আফগান জিতলেই ছিটকে যাবে অস্ট্রেলিয়া! কীভাবে বাংলাদেশ সেমিতে যেতে পারবে? রইল অঙ্ক ‘হোয়্যাটটটট আ ক্যাচ’- দুর্বল হাত দিয়ে ছোঁ মেরে ক্যাচ অক্ষরের, নিশ্চিত ছক্কা ছিল প্রবল বৃষ্টি সেন্ট লুসিয়ায়, না খেলেই কি সেমিতে যাবে ভারত? অজিদের কী হবে? -ভিডিয়ো ভারতের তিন জন স্পিনার না খেলিয়ে,সিরাজকে খেলানোর পরামর্শ সেন্ট লুসিয়ার কিউরেটরদের Points Table: শেষ চারে উঠল ইংল্যান্ড, দক্ষিণ আফ্রিকা, বিদায় দুই উদ্যোক্তার কাজে এল না রস্টন চেসের অলরাউন্ড লড়াই, ৩ উইকেটে জিতে সেমিতে দক্ষিণ আফ্রিকা অজি বোর্ডের সমালোচনা খোয়াজার, ডাউন আন্ডারে না খেলতে পারা নিয়ে কী বললেন রশিদ বৃষ্টিতে ম্যাচ ভেস্তে গেলে ভারত সেমিতে উঠবে,কপাল পুড়বে অজিদের,সে সম্ভাবনা থাকছে জর্ডনের হ্যাটট্রিক, বাটলার ঝড়ে USA-কে উড়িয়ে বিশ্বকাপের সেমিফাইনালে ইংল্যান্ড IND vs AUS: ভারতকে হারানোর চেয়ে বড় বিষয় কিছু হতে পারে না…তড়পাচ্ছেন অজি অধিনায়ক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.