বাড়ি > বায়োস্কোপ > অভিষেক বচ্চনের ডিজিটাল ডেব্যিউ: প্রকাশ্যে ব্রেথ সিজন টু'র প্রথম পোস্টার
এবার ওয়েব সিরিজে অভিষেক (ছবি-ইনস্টাগ্রাম)
এবার ওয়েব সিরিজে অভিষেক (ছবি-ইনস্টাগ্রাম)

অভিষেক বচ্চনের ডিজিটাল ডেব্যিউ: প্রকাশ্যে ব্রেথ সিজন টু'র প্রথম পোস্টার

  • ১০ জুলাই থেকে আমাজন প্রাইমে স্ট্রিমিং শুরু হবে অভিষেক বচ্চনের প্রথম ওয়েব সিরিজ ব্রেথ: ইনটু দ্য শ্যাডোজ'এর। 

এবার ডিজিটাল প্ল্যাটফর্মে অভিষেক হচ্ছে অভিষেক বচ্চনের। আমাজন প্রাইম অরিজিনালের ওয়েব সিরিজ ব্রেথ সিজন টুয়ে দেখা যাবে জুনিয়ার বি'কে। শুক্রবার এই ছবির প্রথম পোস্টার সামনে আনলেন অভিনেতা। সিরিজের দু নম্বর সিজনের নাম ব্রেথ: ইনটু দ্য শ্যাডোজ। পোস্টার মুক্তির সঙ্গে সঙ্গে, এই সিরিজ মুক্তির তারিখও জানিয়ে দিলেন অভিষেক বচ্চন। ১০ জুলাই থেকে ওটিটি প্ল্যাটফর্মটিতে স্ট্রিমিং শুরু হচ্ছে এই সিরিজের।

ব্রেথ: ইনটু দ্য শ্যাডোজের পোস্টারে দেখা গেল একটি শিশুকন্যাকে মাটিতে শুয়ে রয়েছে,তার তার চারপাশে একটি বিশালাকার ভাঙা মুশোখ। এই পোস্টার টুইট করে অভিষেক লেখেন,'ছায়ার মধ্যে একটু ও শুয়ে রয়েছে,খুঁজে পাবার অপেক্ষায় রয়েছে। দেখুন ব্রেথ: ইন টু দা শ্যাডোজ জুলাই ১০ থেকে আমাজন প্রাইমে'।

আবুন্দান্তিয়া এন্টারটেইনমেন্ট প্রযোজিত ‘ব্রেথ: ইনটু দ্য শ্যাডোস’ পরিচালনা করেছেন মায়াঙ্ক শর্মা। তিনি জানিয়েছেন, এই সিরিজের প্রত্যেকটি চরিত্রের একটা আলাদা গল্প রয়েছে। প্রত্যেকের গল্পগুলো কীভাবে একটা আরেকটার সঙ্গে জড়িয়ে রয়েছে সেটাই এই সিরিজে দর্শকরা দেখতে পাবেন। এটা একটা রোলার-কোস্টার রাইড হতে চলেছে,যেখানে ইমোশন রয়েছে,রোমাঞ্চ রয়েছে..আপনারা দম ফেলবার সময় পাবেন না'।

'ব্রেথ’ ওয়েব সিরিজের প্রথম সিজনে দেখা মিলেছিল আর মাধবনের। প্রচুর প্রশংসাও কুড়িয়েছিলেন ম্যাডি। দ্বিতীয় সংস্করণে নতুন প্রেক্ষাপট, নতুন চরিত্র। অভিষেক ছাড়াও এই সিরিজে থাকছেন নিত্যা মেনন, অমিত সাধ আর সায়ইয়ামি খের। এই সিরিজে দেখা মিলবে টলিগঞ্জের পরিচিত মুখ শাতাফ ফিগারেরও। 

বন্ধ করুন