বাংলা নিউজ > বায়োস্কোপ > KRK-র বায়োপিক নিয়ে টুইট অভিষেকের, ‘সবাই ভালো থাকবেন’! নেটপাড়া বলল, হেবি চেটেছে
কেআরকে-কে ট্রোল করল অভিষেক, মজা নিল সোশ্যাল মিডিয়া। 

KRK-র বায়োপিক নিয়ে টুইট অভিষেকের, ‘সবাই ভালো থাকবেন’! নেটপাড়া বলল, হেবি চেটেছে

  • গোটা বলিউডকে ট্রোল করার পর অভিষেকের ট্রোলিংয়ের মুখে কামাল রশিদ খান। ছোটে বচ্চনের টুইট নিয়ে হাসাহাসি নেটপাড়ায়। 

বলিউডকে ট্রোল করার কোনও সুযোগই ছাড়েন না কামাল রশিদ খান ওরফে কেআরকে। তবে এবার কেআরকে-কেই ট্রোল করে দিলেন অভিষেক বচ্চন। আর এসব দেখে বেশ চওড়া হাসি ফুটে উঠল নেটপাড়ার মুখে।

কামাল আর খান-এর বায়োপিক আসছে খুব শীঘ্রই। সেটার ট্রেলার শেয়ার করেই এই স্বঘোষিত অভিনেতা, পরিচালক, প্রযোজক, চলচ্চিত্র সমালোচকের উদ্দেশে শুভেচ্ছা বার্তা পাঠালেন অভিষেক বচ্চন। তবে সেটা নিজস্ব স্টাইলে। ট্রেলার শেয়ার করে অভিষেক টুইটারে লিখলেন, ‘শুভেচ্ছা কামাল আর খান। আর সঙ্গে আমাদের ভালো হোক।’ এর উত্তরে KRK লিখেছেন, ‘থ্যাঙ্কইউ ভাইজান’। এর আগে অমিতাভ বচ্চন নিজেও কামালের বায়োগ্রাফি নিয়ে টুইট করেছিলেন। শুভেচ্চা জানিয়েছেন কার্তিক আরিয়ানও।

জুনিয়ার বচ্চনের টুইট নিয়ে খুব হাসাহাসি। একজন লিখেছেন, ‘পুরো চেটে দিয়েছে’। আরেকজনের মন্তব্য, ‘আরেকটা সাংঘাতিক বাজে সিনেমা আসছে ভাই’। তো কেউ মনে করছেন কামালকে জব্দ করতে পারেন একমাত্র অভিষেকই। আরও পড়ুন: আসল বয়স গোপন রেখেছেন নুসরত? ২০ বছর আগের ছবি ফাঁস হতেই চাঞ্চল্য নেটপাড়ায়

এর আগে ফেব্রুয়ারি মাসে টুইটারেই ঠোকাঠুকি লেগেছিল কামাল আর অভিষেকের। সেই সময় মালায়ালি ছবি ‘বাশী’ (Vaashi)-র প্রশংসা করে একটি পোস্ট লেখেন অভিষেক। এই ছবিতে মুখ্য ভূমিকায় অভিনয় করছেন টবিনো থমাস এবং কীর্তি সুরেশ। টুইটারে তা নিয়ে শুভেচ্ছা জানান পর্দার নতুন বব বিশ্বাস। আর সেই টুইট রিটুইট করে কেআরকে লেখেন, ‘ভাই তোমারা, বলিউডের লোকজনেরাও কখনও একটু অসাধারণ সিনেমা তৈরি করতে পারো!’ এবার অভিষেকের কাছ থেকে জবাব আসে, ‘নিশ্চয় চেষ্টা করব। আপনি তো বানিয়ে ছিলেন না… দেশদ্রোহী’। অভিষেকের এই জবাব দেখে হেসে খুন নেটিজেনরা। উল্লেখ্যে, কেআরকে ২০০৮ সালে তৈরি করেছিলেন এই ছবি। ‘দেশদ্রোহী’র কাহিনি নিজেই লিখেছেন, ছবির হিরোও ছিলেন তিনি, পাশাপাশি প্রয়োজনার দায়িত্বও সামলেছিলেন। বলিউডের সুপারফ্লপ মুভির তালিকায় অন্যতম এটি।

 

বন্ধ করুন