বাংলা নিউজ > বায়োস্কোপ > Abhishek Banerjee on Pathaan: পছন্দের ছবি পাঠান থেকে, প্রিয় গান বেশরম রং- চেনেন এই অচেনা অভিষেককে?

Abhishek Banerjee on Pathaan: পছন্দের ছবি পাঠান থেকে, প্রিয় গান বেশরম রং- চেনেন এই অচেনা অভিষেককে?

ব়্যাপিড ফায়ারে ধরা দিলেন অচেনা অভিষেক

Abhishek Banerjee on Pathaan: রাজনীতির মঞ্চ নয়। বরং তার বাইরে অভিষেক কেমন সেটাই যেন এই প্রশ্ন উত্তরের খেলায় ধরা পড়ল। উত্তরে উত্তরে জানা গেলে এক অচেনা অভিষেক বন্দ্যোপাধ্যায়কে। জানালেন তাঁর পছন্দের ছবি পাঠান, এবং গান বেশরম রং।

তৃণমূলের রাষ্ট্রীয় মহাসচিব, তথা অভিষেক বন্দ্যোপাধ্যায়কে এতদিন আমরা সবাই মিটিং, মিছিলে গলা ফাটাতে দেখেছি। সাধারণ মানুষের বিপদে আপদে তাঁকে পথে নেমে কাজ করতেও দেখা গিয়েছে। আবার তেমনই বিরোধী দলের কোনও নেতাকে কোনও তর্কে রেয়াত করতেও ছাড়েননি তিনি। কিন্তু এমন আদ্যোপান্ত একজন রাজনৈতিক মানুষের সিনেমা বা গান প্রেম নিয়ে আমরা কতটুকু জানি বা চিনি? আজ যেন সেটাই জেনে নেওয়ার পালা।

রাজনৈতিক নেতা অভিষেক নন যেন ইনি, একেবারে সাধারণ মানুষ। এবিপি নিউজের সঙ্গে একদম অন্য রূপে ধরা দিলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। ব়্যাপিড ফায়ার রাউন্ডে নিজের পছন্দ অপছন্দ নিয়ে খোলামেলা আড্ডায় মেতে উঠলেন তিনি। জানালেন তাঁর পছন্দের গান থেকে ছবি।

অভিষেককে যখন জিজ্ঞেস করা হয় তাঁর পছন্দের ছবি কী, কাল বিলম্ব না করেই তিনি উত্তর দেন, 'পাঠান'। তাঁর কথায়, 'আমার এখন পছন্দের ছবি পাঠান।' তবে কি তিনিও শাহরুখ ভক্ত? এই প্রশ্নের উত্তর পাওয়া যেতে না যেতেই পরের উত্তর আরও চমকে দিল। তাঁর পছন্দের গান কী জানেন? কোনও গেস? হ্যাঁ, ঠিকই আন্দাজ করেছেন, পছন্দের ছবি যখন পাঠান, গান তো বেশরম রং হতেই হবে! তৃণমূল নেতা জানান, 'বাংলা গানের মধ্যে বাংলার মাটি বাংলার জল, এই গানটা আমার ভীষণ পছন্দের। ড্রিমারস আমার ভীষণ পছন্দের। এছাড়া বেশরম রং।' ফলে বোঝাই যাচ্ছে ছবি- গানের মধ্যেও তিনি বেশ করে রং মিশিয়ে দিয়েছেন!

বেশরম রং নিয়ে যথেষ্ট জল ঘোলা হয়েছে এক সময়। বাদ যায়নি পাঠান ছবিটি। ছবি না চালাতে দেওয়ার হুমকি থেকে হল ভাঙচুর অনেক কিছুর সাক্ষী থেকেছে দেশ। এই উত্তরের মাধ্যমে কী তিনি সেই বিতর্ককেই খোঁচা দিলেন, নাকি শাহরুখ ম্যাজিক তাঁর উপরেও চলেছে সেটা বোঝা গেল না অবশ্য!

তবে কেবল বিনোদন জগৎ নয়, তিনি এই প্রশ্ন উত্তরের খেলায় অন্যান্য বিষয়েও নিজের পছন্দ অপছন্দ জানিয়েছেন। জানালেন শত ব্যস্ততার মাঝেও অবসর সময় গান শুনেই কাটান তিনি। খেতে পছন্দ করেন বাঙালি খাবার। মমতা বন্দ্যোপাধ্যায় ছাড়া তাঁর পছন্দের রাজনৈতিক নেতা হলেন মহাত্মা গান্ধী।

শুধু তাই নয়, রাজনীতি, দৌড় ঝাঁপ, সিনেমা, গান সব কিছুর মাঝেও তিনি নিয়মিত না হলেও শরীর চর্চার মধ্যে থাকেন বলেই জানান। অন্তত ৪৫ মিনিট করে কার্ডিও ব্যায়াম করে থাকেন অভিষেক। ফলে কেবল রাজনীতি নয়, যথেষ্ট স্বাস্থ্য সচেতন যে তিনি সেটা বলাই যায়।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

মার্চ থেকেই ডন হয়ে ওঠার প্রস্তুতি শুরু রণবীরের! প্রথম ধাপে কী কী শিখছেন কিয়ারা এক-দু’হাজার নয়, ৪৫ হাজারের স্কার্ট পরে ঘুরছেন নুসরত! এত দাম কেন জানেন ছোট পর্দায় আবার কবে দেখা যাবে স্বস্তিকাকে? কী বলছেন নায়িকা জুহি প্রস্তাব ফেরাতেই তাঁকে ডাকা হয়, মুম্বইতে দ্রৌপদীর অডিশনে কেঁদে ফেলেন রূপা Pankaj Udas Death: সুরের সফর থামল ৭২-এ, প্রয়াত কিংবদন্তি গজল গায়ক পঙ্কজ উদাস বাংলাদেশের র‌্যাপে ৩ ধ্রুপদী নৃত্যশিল্পী! তিন ‘চিটিংবাজ মেয়ে’র ভিডিয়ো চরম ভাইরাল ‘আমি যতদিন বেঁচে আছি…’ মুসলিম বিবাহ আইন বাতিলের পক্ষে জোরদার সওয়াল হিমন্তর 'ভারতীয় সেনা নিয়ে মিথ্যা বলছেন মুইজ্জু', বিস্ফোরক মলদ্বীপের প্রাক্তন মন্ত্রী মালদায় ফের পরিযায়ী শ্রমিকের মৃত্যু, ২ সন্তানকে নিয়ে আকূলপাথারে স্ত্রী ৭ দিনের মধ্যেই গ্রেফতার হবে শাহজাহান, অভিষেকের হয়ে সওয়াল করে জানালেন কুণাল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.