বাংলা নিউজ > বায়োস্কোপ > Abhishek Chatterjee: স্বামী নেই! অভিষেকের জন্মবার্ষিকীতে ভালোবাসায় মাখামাখি সংযুক্তা, কী লিখল ফেসবুকে
অভিষেককে জন্মদিনের ভালোবাসা-মাখা শুভেচ্ছা বউ সংযুক্তার। 
অভিষেককে জন্মদিনের ভালোবাসা-মাখা শুভেচ্ছা বউ সংযুক্তার। 

Abhishek Chatterjee: স্বামী নেই! অভিষেকের জন্মবার্ষিকীতে ভালোবাসায় মাখামাখি সংযুক্তা, কী লিখল ফেসবুকে

  • অভিষেক চট্টোপাধ্যায়ের জন্মবার্ষিকী আজ। প্রয়াত স্বামীর স্মৃতিতে সোশ্যাল মিডিয়ায় ভালোবাসা-মাখা পোস্ট সংযুক্তা চট্টোপাধ্যায়ের।

বেঁচে থাকলে বয়স হত ৫৮। আজ টলিউডের ‘হ্যান্ডসাম হাঙ্ক’ প্রয়াত অভিনেতা অভিষেক চট্টোপাধ্যায়ের জন্মবার্ষিকী। একসময় এই সুপরুষ নায়ককে দেখলেই টপাটপ প্রেমে পড়ত মেয়েরা! একাধিক বাংলা আইকনিক ছবিতে কাজ করেছেন। তাই তো অভিষেকের মৃত্যুর খবর একটা বড় শোক হয়েছিল আমজনতার কাছে।

২৪ মার্চ মারা যান অভিষেক। একমাস হতে না হতেই এসে গেল জন্মদিনের দিনটা। স্বভাবতই আজকের দিনে একটু বেশিই মন খারাপ সংযুক্তার। সোশ্যাল মিডিয়ায় গত বছরের জন্মদিন পালনের ছবি শেয়ার করে নিলেন তিনি। আর ক্যাপশনে মন খারাপের সুরের মাঝেও প্রকট হল ভালোবাসার ছোঁয়া।

সংযুক্তা সোশ্যাল মিডিয়ায় লিখলেন, ‘প্রত্যেক মেয়ের স্বপ্ন, একজন ভালো স্বামী আর যত্নশীল বাবা। তুমি এরকমই… জানি তুমি এরকমই থাকবে। যত দিন যাচ্ছে তোমায় আরও বেশি করে ভালোবাসছি। আমাদের কেউ আলাদা করতে পারবে না। হ্যাপি বার্থ ডে মাই ডিয়ার।’ আরও পড়ুন: ‘নিজে অভিষেকের বউকে ফোন করেছি’, সংযুক্তার দাবি ‘ফোন আসেনি’ নস্যাৎ করলেন ঋতুপর্ণা

প্রসঙ্গত, অভিষেক একবার নিজের সাক্ষাৎকারে জানিয়েছিলেন আজকের দিনে অর্থাৎ জন্মদিনেই তাঁর প্রথম দেখা হয় সংযুক্তার সাথে। এক কফিশপে দেখা করেছিলেন তাঁরা। আর তার কয়েকদিন বাদেই ‘চট মাঙ্গনি পট বিহা’।

অভিষেক চলে যাওয়ার পর মেয়ে ডলের সব দায়িত্ব সংযুক্তার কাঁধে। অভিষেক-পত্নী তাঁর একাধিক সোশ্যাল মিডিয়া পোস্ট (যা অভিষেকের অ্যাকাউন্ট থেকেই করা হয়ে থাকে)-এ জানিয়েছেন মেয়েকে বড় করে তোলাই এখন তাঁর জীবনের অন্যতম উদ্দেশ্য। প্রয়াত স্বামীর সব স্বপ্ন পূরণ করতে চান তিনি।

বন্ধ করুন