বাংলা নিউজ > বায়োস্কোপ > অভিনন্দন বর্তমানের সাহসিকতার গল্প এবার রূপোলি পর্দায়,পরিচালনায় অভিষেক কাপুর
অভিনন্দনের ভূমিকায় কে অভিনয় করবেন তা এখনও ঠিক হয় নি (সৌজন্য ফেসবুক)
অভিনন্দনের ভূমিকায় কে অভিনয় করবেন তা এখনও ঠিক হয় নি (সৌজন্য ফেসবুক)

অভিনন্দন বর্তমানের সাহসিকতার গল্প এবার রূপোলি পর্দায়,পরিচালনায় অভিষেক কাপুর

  • বিবেক ওয়েরয়ের পর এবার বালাকোট এয়ার স্ট্রাইক এবং উইং কমান্ডার অভিনন্দন বর্তমানের জীবনী নিয়ে ছবির ঘোষণা সারলেন সঞ্জয় লীলা বনশালি এবং ভূষণ কুমার।
  • ছবি পরিচালনার দায়িত্বে থাকছেন জাতীয় পুরস্কার জয়ী পরিচালক অভিষেক কাপুর। অভিনন্দনের চরিত্রে কার দেখা মিলবে তা এখনও নিশ্চিত নয়।

বিবেক ওয়েরয়ের পর এবার বালাকোট এয়ার স্ট্রাইক এবং উইং কমান্ডার অভিনন্দন বর্তমানের জীবনী নিয়ে ছবির ঘোষণা সারলেন সঞ্জয় লীলা বনশালি এবং ভূষণ কুমার। সোশ্যাল মিডিয়ায় এই খবর জানান প্রযোজক সঞ্জয় এবং ভূষণ। ছবি পরিচালনার দায়িত্বে থাকছেন জাতীয় পুরস্কার জয়ী পরিচালক অভিষেক কাপুর। ছবির চিত্রনাট্যও লিখবেন অভিষেক। কিন্তু এখনও ঠিক হয় নি ছবির নাম। আগেই 'বালাকোট-দ্য ট্রু স্টোরি'র ঘোষণা সেরেছেন বিবেক ওবেরয়।

ভূষণ কুমার টুইটারে দেওয়ালে লেখেন, দৃঢ়তা, স্থির সংকল্প এবং বীরত্বের গল্প বলবে এই কাহিনি। ২০১৯ এর বালাকোট এয়ারস্ট্রাইক নিয়ে ছবির ঘোষণায় আমি গর্বিত। এই ছবি আমাদের দেশের বীর জওয়ানদের প্রতি শ্রদ্ধার্ঘ্য। ছবি পরিচালনার দায়িত্বে রয়েছেন অভিষেক কাপুর’।


চলতি বছরের ১৪ ফেব্রুয়ারি পুলওয়ামাতে সন্ত্রাসবাদী হামলায় ৪০ সেনা শহীদ হন। তাঁর প্রতিশোধ নিতে বালাকোটে এয়ারস্ট্রাইক করে ভারতীয় বায়ুসেনা। ২৬ ফেব্রুয়ারি ভারতীয় বায়ুসেনার বিমানের আঘাতে গুঁড়িয়ে যায় জইশ জঙ্গি ঘাঁটি, মৃত্যু হয় ৩০০ জন জঙ্গির। পাশাপাশি এই ছবির কেন্দ্রবিন্দুতে থাকবেন উইং কমান্ডার অভিনন্দন বর্তমান এবং তাঁর দুঃসাহসিক অভিযান। পাকিস্তানের জবাবি হামলায় পাক বায়ুসেনার এফ-১৬ বিমানকে এলওসি অতিক্রম করে ঢুকে পড়ে। সেই সময় এফ-১৬ এর পিছু নেন মিগ-২১ যুদ্ধবিমানের উইং কমান্ডার অভিনন্দন। পাক সেনা ধরাশায়ী করে অভিনন্দনের বিমানকে। তারপর তাঁকে হেফাজতে নেয় পাক সেনা। দুদিন পাকিস্তানে বন্দী থাকার পর সম্মানে অভিনন্দনকে ভারতে ফেরত পাঠায় পাকিস্তান। তাঁর সেই বীরত্বের গল্পই এবার ফুটে ওঠবে রূপোলি পর্দায়। তবে ছবিতে অভিনন্দনের ভূমিকায় কে অভিনয় করবেন তা এখন স্পষ্ট নয়।

দেশপ্রেম নিয়ে ছবি বলিউডে নতুন কোনও ঘটনা হয়। চলতি বছরেও বক্স অফিসে রেকর্ড আয় করেছে উরিঃদ্য সার্জিক্যাল স্ট্রাইক। দর্শক,সমালোচকদের মন জয়ে সফল এই ছবি।উরির জন্য জাতীয় পুরস্কারের মঞ্চে সেরা অভিনেতাও নির্বাচিত হয়েছেন ভিকি। এখন দেখার অভিনন্দন বর্তমানের চরিত্রের জন্য কাকে বেছে নেন পরিচালক অভিষেক কাপুর।




বন্ধ করুন