বাংলা নিউজ > বায়োস্কোপ > Abhsiekh-Jaya: 'হিংসা পছন্দ নয়, তাই মা পার্লামেন্টে যান',কেন ছেলে অভিষেকের সিরিজ দেখবেন না জয়া?

Abhsiekh-Jaya: 'হিংসা পছন্দ নয়, তাই মা পার্লামেন্টে যান',কেন ছেলে অভিষেকের সিরিজ দেখবেন না জয়া?

অভিষেক ও জয়া বচ্চন

'পার্লামেন্টে হিংসা-মারামারি নেই, তাই মায়ের সেখানে যাওয়া পছন্দ, আমার ওয়েব সিরিজ দেখবেন না', জয়াকে খোঁচা অভিষেকের? 

অপেক্ষা আর মাত্র কয়েকদিনের। তারপরই মুক্তি পাচ্ছে অভিষেক বচ্চন অভিনীত ‘ব্রিদ: ইনটু দ্য শ্যাডোস’-এর নতুন সিজন। বচ্চন পরিবারের সকলেই এই সিরিজ দেখতে মুখিয়ে রয়েছেন, শুধুমাত্র জয়া বচ্চন ছাড়া। অভিষেকের কথায় তাঁর মা কিছুতেই এই সিরিজ দেখবেন না। তার পিছনের রহস্যও ফাঁস করেছেন অভিনেতা।

অভিষেকের কথায় মারামারি-হিংসা মোটে পছন্দ নয় জয়া বচ্চনের, সেইজন্যই ‘ব্রিদ: ইনটু দ্য শ্যাডোস’ দেখতে চান না জয়া। আমাজন প্রাইম ভিডিয়োর এই সিরিজের নতুন সিজনের গল্প এগোবে গত সিজনের পরবর্তী ধাপ থেকেই। সিরিজে অভিষেক ছাড়াও থাকছেন অমিত সাধ, সায়ামি খের, ইভানা কৌর। এই সিরিজ পরিচালনার দায়িত্বে রয়েছেন ময়াঙ্ক শর্মা, আগামী ৯ই নভেম্বর থেকে স্ট্রিমিং শুরু হবে ‘ব্রিদ: ইনটু দ্য শ্যাডোস’-এর নয়া সিজনের।

ইন্ডিয়া টুডে কনক্লেভে অভিষেক জানান, ‘এটা একটা ভালো থ্রিলার তার জলজ্যান্ত প্রমাণ হল আমার মা এই সিরিজটা দেখতে অস্বীকার করেছেন। উনি বললেন, 'না আমি এইসব দেখতে চাই না’। আসলে উনি ভয় পান। আমার পরিবারের বাকিরা ৮ই নভেম্বর মধ্যরাত্রি অবধি অপেক্ষা করবে এই সিরিজ দেখার জন্য। শুধু মা সেই দলের অংশ নয়। উনি অন্যকিছু দেখতে পছন্দ করবেন তাঁর পরিবর্তে। ওনার ঠিক হিংসা বা মারামারি এইসব কিছু পছন্দ নয়। তাই উনি আদতে পার্লামেন্ট যেতে পছন্দ করেন, যেখানে এইসব কিছু হয় না'।

অভিষেক যোগ করেন, ‘কিন্তু আমার বাবা একেবারে মায়ের উল্টো। যখন প্রথম সিজন বেরিয়েছিল তখন একটানা দেখেন সিরিজটি। যদিও আমার মনে হয়, আমাকে নিয়ে আমার বাবার পক্ষপাতিত্ব রয়েছে।' নতুন সিজন নিয়েও দারুণ উত্তেজিত অমিতাভ, জানান অভিষেক।

অভিষেককে শেষ নেটফ্লিক্সের ‘দসভি’ ছবিতে দেখা গিয়েছে। আগামিতে আর বাল্কির ‘ঘুমর’ ছবিতে দেখা যাবে জুনিয়র বি-কে। ছবির নায়িকা সায়ামি খের।

 

বায়োস্কোপ খবর

Latest News

IPL 2024 CSK vs LSG: রাহুলের এই সাহসী সিদ্ধান্তই বদলে দিল ম্যাচের রঙ! চুক্তি থেকে বাদ, আইপিএলে শতরানের পর জাতীয় দলে ফেরার স্বপ্ন দেখছেন স্টইনিস সারাক্ষণ ধোনি, ধোনি কী! ক্যামেরাম্যান ফোকাস করতেই বোতল ছোড়ার ভয় দেখালেন মাহি Summer Health: গ্রীষ্মকালে পেট গরমের আশঙ্কা! খেয়ে দেখুন এই ৪ খাবার, সুস্থ থাকবেন মীন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৪ এপ্রিলের রাশিফল সম্পদ পুনর্বণ্টন নিয়ে পিত্রোদার বিস্ফোরক দাবিতে অস্বস্তিতে কংগ্রেস, চটলেন খাড়গে কুম্ভ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৪ এপ্রিলের রাশিফল মকর রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৪ এপ্রিলের রাশিফল ধনু রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৪ এপ্রিলের রাশিফল বৃশ্চিক রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৪ এপ্রিলের রাশিফল

Latest IPL News

IPL 2024 CSK vs LSG: রাহুলের এই সাহসী সিদ্ধান্তই বদলে দিল ম্যাচের রঙ! চুক্তি থেকে বাদ, আইপিএলে শতরানের পর জাতীয় দলে ফেরার স্বপ্ন দেখছেন স্টইনিস সারাক্ষণ ধোনি, ধোনি কী! ক্যামেরাম্যান ফোকাস করতেই বোতল ছোড়ার ভয় দেখালেন মাহি চলতি আইপিএলে অভিষেক পোড়েলের খেলাই হত না এবার! দাবি DC-র তারকা অজি ওপেনারের IPL-র ইতিহাসে রান তাড়া করে জয়ের ক্ষেত্রে সর্বোচ্চ রান করার নজির গড়লেন স্টইনিস জাতীয় দল নয়, IPL-এ খেলাকেই বেশি উপভোগ করেন মুস্তাফিজুর রহমান! দাবি সতীর্থদের রাহুল যখন ফ্লাইং ম্যান, CSK-র বিরুদ্ধে সুপার ক্যাচ নিয়ে অবাক করলেন LSG ক্যাপ্টেন LSG-র হাল না ছাড়ার মানসিকতার মধ্যে IPL 2024-এ প্রথমার্ধের সাফল্যের রহস্য লুকিয়ে দিল্লিতে ‘দাদাগিরি’র শ্যুটিং! সৌরভের জন্য বিশেষ বন্দোবস্ত, কবে শেষ হচ্ছে এই শো? গুহায় ঢুকে সিংহ শিকার LSG-র, স্টইনিসের দাপটে CSK-কে তাদের ঘরের মাঠে হারাল লখনউ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.