বাংলা নিউজ > বায়োস্কোপ > Abir Chatterjee-Ritabhari Chakraborty: 'জানি অকারণ'-এ প্রেমে ডুবে আবির-ঋতাভরী, টলিপাড়া মজে নতুন জুটির প্রেমের চর্চায়..

Abir Chatterjee-Ritabhari Chakraborty: 'জানি অকারণ'-এ প্রেমে ডুবে আবির-ঋতাভরী, টলিপাড়া মজে নতুন জুটির প্রেমের চর্চায়..

আবির-ঋতাভরীর 'জানি অকারণ'

'ফাটাফাটি' ছবির এই গান গেয়েছেন অন্তরা মিত্র ও ঈশান মিত্র। গানটি লিখেছেন ঋতম সেন। উইন্ডোজের সঙ্গে এটাই অন্তরার প্রথম কাজ। এর আগে গানের টিজার মুক্তিতেই নজর কেড়েছিল, এবার সামনে এল ছবির গান। ছবির সঙ্গীত পরিচালনার দায়িত্বে ছিলেন অমিত চট্টোপাধ্যায়। 

শুরুতেই র‌্যাম্প শোয়ের দৃশ্য, বেশকিছু মডেলদের হাঁটতে দেখা যাচ্ছে। তারপরই ক্যামেরা ফিরে আসে ঋতাভরী চক্রবর্তীর বাড়ির ছাদে। সেখানে শুকতে দেওয়া আছে বেশকিছু ড্রেস। যাতে বেশ বোঝা যায়, মডেল হওয়ার স্বপ্ন দেখেন ঋতাভরীও। পরবর্তী অংশে দেখা যায় আবির চট্টোপাধ্যায়ের সঙ্গে ঋতাভরীর সাংসারিক জীবন। যা ভালোমন্দ, সবকিছু মিলিয়ে মিশিয়েই এগিয়ে চলে। স্ত্রীকে ভালোবাসায় ভরিয়ে দিতে দেখা যায় আবিরকে। রোম্যান্স করতেও দেখা যায় তাঁদের। এমনই বেশকিছু বিষয় নিয়েই তৈরি হয়েছে ‘ফাটাফাটি’ ছবির প্রথম গান জানি অকারণ।

সম্প্রতি মুক্তি পেয়েছে 'ফাটাফাটি' ছবির এই গান। যেটি গেয়েছেন অন্তরা মিত্র ও ঈশান মিত্র। গানটি লিখেছেন ঋতম সেন। উইন্ডোজের সঙ্গে এটাই অন্তরার প্রথম কাজ। এর আগে গানের টিজার মুক্তিতেই নজর কেড়েছিল, এবার সামনে এল ছবির গান। ছবির সঙ্গীত পরিচালনার দায়িত্বে ছিলেন অমিত চট্টোপাধ্যায়। তবে ছবির টাইটেল ট্র্যাক তৈরি করেছেন অনিন্দ্য চট্টোপাধ্যায় এবং বাংলাদেশের শিল্পী চমক হাসান। এছাড়াও ছবির আরও বেশকিছু গান রয়েছে। যেগুলি গেয়েছেন জাভেদ আলি, অন্বেষা দত্তগুপ্ত, অনন্যা ভট্টাচার্য, শুচিস্মিতা চক্রবর্তী, পারমিতা ও পৌষালি বন্দ্যোপাধ্যায়।

আরও পড়ুন-বাবা মাত্র ৯ বছর বয়সে লোকের বাড়িতে কাজ করতেন, বলতে লজ্জা পাই না: সুনীল শেট্টি

এটি উইন্ডোজ প্রোডাকশন প্রযোজিত অরিত্র মুখোপাধ্যায়ের ছবি। এর আগে উইন্ডোজের ছবি ‘ব্রহ্মা জানেন গোপন কম্মটি’ বানিয়েছিলেন অরিত্র। সামাজিক ট্যাবু নিয়ে সেই ছবিতেও অভিনয় করেছিলেন ঋতাভরী চক্রবর্তী। মাঝে যিশু সেনগুপ্তকে নিয়ে 'বাবা বেবি ও' ছবিটিরও পরিচালনা করেছিলেন অরিত্র।

জানা যাচ্ছে, প্লাস সাইজের এক মডেলের গল্পই বলবে উইন্ডোজ প্রোডাকশন হাউসের এই ছবি 'ফাটাফাটি'। 'ফাটাফাটি' মুক্তি পাবে আগামী ১২ মে। ঋতাভরীকে এই ছবির জন্য নাকি প্রায় ২৫ কিলো ওজন বাড়াতে হয়েছিল। ওজন বাড়ানোটাও কিন্তু নেহাত সহজ কাজ নয়, এটাও ওজন কমানোর মতোই কঠিন। এর আগে ঋতাভরীতে হিন্দুস্তান টাইমস-কে জানিয়েছিলেন, ‘৭ কিলো ওজন আমার অস্ত্রোপচারের পর বেড়েই গিয়েছিল। ভেবেছিলাম, ধীরে ধীরে সেটা তো আমি কমিয়েই ফেলব। এরপরই আসে ফাটাফাটি করার প্রস্তাব, তখন বুঝি আমাকে আরও ১০-১৫ কিলো ওজন বাড়াতে হবে। কারণ, ছবির কিছু দৃশ্যের জন্য প্যাডিং দিয়ে কিংবাা অন্যকোনওভাবে সেটা ম্যানেজ করা সম্ভব ছিল না। তাই সেটাও ২৫ কেজি আমি ওজন বাড়িয়েও ফেললাম!’

অভিনেত্রীর কথায়, 'আশা রাখি, এই ছবিটা দেখে মানুষ বুঝতেবে, যে কারোর চেহারা নিয়ে টিজ করাটা খুব দুঃখজনক, সেটা কাউকে কষ্ট দেওয়া। কাউকে আঘাত করার কি খুব প্রয়োজন? অনেক সময় বিভিন্ন অসুস্থতা, কিংবা লাইফস্টাইলের কারণে আবার জেনেটিক কারণেও অনেকে ওজন কমিয়ে উঠতে পারেন না, তারজন্য কাঠগড়য় দাঁড় করানোর কোনও অর্থ নেই।'

(এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup)

বায়োস্কোপ খবর

Latest News

কংগ্রেসের সব মুখ্যমন্ত্রী বয়কট করছেন নীতি আয়োগের বৈঠক, স্ট্যালিনের পথেই পাড়ি বার্ষিক আয় ১৫ লাখ হলে কোন আয়কর কাঠামোয় লাভ বেশি? নতুন না পুরনো... বুঝে নিন হিসেব পারিবারিক কারণে প্রেমে বাধা আসতে পারে, দেখুন কী বলছে আজকের প্রেম রাশিফল ‘‌আমি সফল হবই’‌, প্রথমদিন বিধানসভায় পা রেখেই আত্মবিশ্বাসের কথা শোনালেন মধুপর্ণা ‘‌বিহারের ছেলে হয়ে ভাল লাগছে’‌, আর্থিক প্যাকেজ নিয়ে খুশি তৃণমূল কংগ্রেস সাংসদ ‘একা মা, স্বামী ঠকিয়েছে…’! কবে থেকে ইন্দ্রনীলের সঙ্গে সমস্যা, মুখ খুললেন বরখা ছক্কা মারলেই আউট! ২৩৪ বছরের পুরনো ক্রিকেট ক্লাবে চালু হল ‘গলি ক্রিকেট’-র নিয়ম 'আয়কর ফাঁকির উপায়' বন্ধ হল বাজেটে, জেনে মাথায় হাত পড়তে পারে অনেকের Paris Olympics 2024-এর ম্যাসকট 'দ্য অলিম্পিক ফ্রাইরেজ', চিনে নিন গেমসের প্রতীককে ১৯তলার ব্যালকনি থেকে ঝাঁপিয়ে আত্মহত্যার কথা ভেবেছিল- বিস্ফোরক তথ্য শামির বন্ধুর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.