বাংলা নিউজ > বায়োস্কোপ > বিয়ের পরেই আবীর কাঁদালেন সোহিনীকে! পুজোর আগে এত কান্নাকাটি করে কী হল

বিয়ের পরেই আবীর কাঁদালেন সোহিনীকে! পুজোর আগে এত কান্নাকাটি করে কী হল

এক বিজ্ঞাপনে আবীর-সোহিনী।

বড় পর্দায় তাঁদের রসায়ন বিখ্যাত। 'ব্যোমকেশ' আবীরের 'সত্যবতী' সোহিনী। এ বার চরিত্রগুলি আলাদা। তবু সমীকরণ সেই একই।

দু'জনের ছোট্ট সংসার। নতুন চাকরি নিয়ে শহরের বাইরে এসেছেন স্বামী। এ দিকে স্ত্রীর মন ছুটে গিয়েছে কলকাতায়। পুজোয় নিজের শহরেই থাকতে চাইছেন তিনি। ঢাকের আওয়াজ, ধুনোর গন্ধ আর চেনা শহরের মানুষগুলির জন্য মনকেমন তাঁর। কিন্তু নতুন চাকরি ফেলে ঘরে ফেরার উপায় যে নেই, সে কথা তাঁর ভালোই জানা। অগত্যা একরাশ অভিমান নিয়ে বসে থাকা ছাড়া উপায় নেই! কিন্তু পুজোর ঠিক আগেই গিন্নির মান ভাঙালেন কর্তা। তাঁকে নিয়ে উড়ে গেলেন শহর কলকাতায়!

এই গল্পের সঙ্গে অনেকেই জীবনের মিল খুঁজে পেতে পারেন। তবে ঘরে ফেরার এই আখ্যান এ বার ফুটে উঠল পর্দায়। ছবি নয়, বিজ্ঞাপনের আকারে। আর সেই দম্পতির ভূমিকায় অভিনয় করলেন টলিউডের চেনা দুই মুখ। আবীর চট্টোপাধ্যায় এবং সোহিনী সরকার। একটি রঙের বিপণির জন্য এই বিজ্ঞাপনটি করেছেন তাঁরা।

বড় পর্দায় তাঁদের রসায়ন বিখ্যাত। 'ব্যোমকেশ' আবীরের 'সত্যবতী' সোহিনী। এ বার চরিত্রগুলি আলাদা। তবু সমীকরণ সেই একই। আর তাতেই বুঁদ দুই অভিনেতার অনুরাগীরা। বিজ্ঞাপনের গল্পের সঙ্গেও নিজেদের মিল খুঁজে পেয়েছেন অনেকে।

একজন লিখেছেন, 'একবার সপ্তমীতে এসে দশমীতে ফিরে গিয়েছিলাম। দুর্গাপুজোয় বাইরে থাকা চলে না।' অন্য জনের বক্তব্য, 'এই ভিডিয়োটা আমার মনের কথা বলল। পুজোয় যাঁদের শহরের বাইরে থাকতে হয়, তাঁরা এ রকমই অসহায় বোধ করেন।' জনৈক প্রশংসা করে বললেন, 'খুব ভালো লাগল বিজ্ঞাপনটা।'

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

অঢেল গুণে পরিপূর্ণ মুড়ি! এর পুষ্টি গুণ জানলে চমকে উঠবেন সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে শুক্রবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে শুক্রবার? জানুন রাশিফল ‘ভুল করিনি’, মৃত্যুর মিথ্যে নাটক করে ট্রোলড, মন্দিরে দাঁড়িয়ে সাফাই পেশ পুনমের লন্ডনে থাকলেও সৌরভ-ডোনার বিবাহবার্ষিকীতে উপহার পাঠাতে ভুলল না সানা, কী দিল মেয়ে? এবার অফিসারদের মূল্যায়ন করব, কেন কথা শুনব আমি? রেগে গিয়েছেন বাংলার মুখ্য়মন্ত্রী রয়েছে রক্তের সম্পর্ক, রণবীরের পাশে দাঁড়ানো এই সুন্দরীর পরিচয় জানা আছে? 'ঢেকলি' সিস্টেমে গরু পাচার চলছিল সীমান্তে, গুলি চালাল বিএসএফ, মৃত ১ অসমে WPL: বলিউডের বাদশার সঙ্গে বাইশ গজের রানি! অবশেষে পূরণ হল মেগ ল্যানিং-এর স্বপ্ন 'সন্দেশখালির সত্যিটা দেখুন, যেটা মমতা লুকোতে চাইছেন,' হাড়হিম তথ্যচিত্র আনল BJP

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.