বাংলা নিউজ > বায়োস্কোপ > ব্যোমকেশ দেখার অপেক্ষায় দিন গুনছেন? জানুন কবে শ্যুট করবে আবীর, কবেই বা মুক্তি

ব্যোমকেশ দেখার অপেক্ষায় দিন গুনছেন? জানুন কবে শ্যুট করবে আবীর, কবেই বা মুক্তি

ব্যোমকেশ আবীর।

কবে সিনেমাহলে আসছে নতুন ব্যোমকেশ? জানুন…

বড় পরদায় আসছে ব্যোমকেশ। সত্যি দর্শকদের কাছে এই খবর মন ভালো করে দেওয়ার মতো। অরিন্দম শীল আর এসভিএফের হাত ধরে যে দর্শক ফের একবার দেখতে পারবেন ব্যোমকেশকে সে খবর আগেই দিয়েছি আমরা। এবার থাকল শ্যুট নিয়ে নানা খুঁটিনাটি খবর। 

শরদিন্দু বন্দ্যোপাধ্যায়ের শেষ না করে যাওয়া গল্প ‘বিশুপাল বধ’ বেছে নিয়েছেন পরিচালক। যা নিসন্দেহে অরিন্দ শীল আর চিত্রনাট্যকর পদ্মনাভ দাশগুপ্তের কাছে একটা বড় চ্যালেঞ্জ। যদি সব ঠিক থাকে তবে নাম ঠিক না হওয়া এই ছবির শ্যুট শুরু হবে মে মাসে। আর অগস্টের ১১ তারিখ বড় পরদায় মুক্তি পাবে ব্যোমকেশ। 

১৯৭১-এ বাংলার নকশাল আন্দোলনের প্রেক্ষাপটে এই গল্প লেখা হয়েছিল। আর এরকমই এক অশান্ত অবস্থায় ব্যোমকেশ জড়িয়ে পড়ে এক খুনের কেসে। আমরা সিনেমায় দেখতে পাব থিয়েটারে গেছে নাটক দেখতে ব্যোমকেশ। আর মঞ্চেই খুন হন অভিনেতা। ঘটনার তদন্তে নেমে ভালোবাসা-ঘৃণা-হিংসের পরত খুলতে থাকেন এই বাঙালি গোয়েন্দা। 

আবির চট্টোপাধ্যায় ও সোহিনী সরকারকে আমরা দেখব ব্যোমকেশ বক্সি ও সত্যবতীর চরিত্রে। সঙ্গে থাকছে নতুন অজিত। দেখা মিলবে সুহত্র মুখোপাধ্যায়, রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায়ের জায়গায়। ২০১৫ সালে প্রথম ব্যোমকেশ বানান অরিন্দম ‘হর হর ব্যোমকেশ’। এরপর ২০১৬ সালে আসে ‘ব্যোমকেশ পর্ব’, ২০১৮ সালে ‘ব্যোমকেশ গোত্র’। এবার ৪ বছর পর ২০২২ সালে আসছে নতুন গল্প, নতুন সিনেমা।

বন্ধ করুন