বাড়ি > বায়োস্কোপ > নতুন ভূমিকায় আবির চট্টোপাধ্যায়, যিশুর জায়গায় 'সারেগামাপা'র সঞ্চালক
নতুন ভূমিকায় আবির 
নতুন ভূমিকায় আবির 

নতুন ভূমিকায় আবির চট্টোপাধ্যায়, যিশুর জায়গায় 'সারেগামাপা'র সঞ্চালক

  • নন-ফিকশনে ডেব্যিউ আবিরের। ‘সারেগামাপা ২০২০' সঞ্চালকের ভূমিকায় দেখা যাবে তাঁকে।

এবার যিশু সেনগুপ্তর জায়গা নিলেন আবির চট্টোপাধ্যায়। এবার টেলিভিশনে নন-ফিকশন জঁর ডেব্যিউ সারছেন বাঙালির এই প্রিয় অভিনেতা। জি বাংলার 'সারেগামাপা'র নতুন সঞ্চালক আবির।  এর আগে ছোটপর্দায় দেখা গিয়েছে আবিরকে। তবে এই প্রথম নন-ফিকশন শোয়ে 'সোনাদা'। সদ্যই সামনে এসেছে সারেগামাপা'র প্রমো, যেখানে ম্যাজিক ছড়ালেন আবির। যেখানে নিজের এই ভূমিকা নিয়ে এক্সাইটমেন্টের কথা বলতে শোনা গেল আবিরকে। 

এই প্রসঙ্গে অভিনেতার সঙ্গে যোগাযোগ করা হলে আবির জানান,'সারেগামাপা অত্যন্ত জনপ্রিয় নন ফিকশন,স্বপ্ন সফল হবার একটা প্ল্যাটফর্ম।আমি একজন সঙ্গীত প্রেমী ,তাই সা রে গা মা সঞ্চালনা আমার কাছে শুধুই কাজ নয়,একটা দারুন আনন্দের ব্যাপার।নতুন ভূমিকা,নতুন দায়িত্ব তাই নতুন চ্যালেঞ্জ'। 

তবে এই জার্নিটা সহজ হবে না আবিরের কাছে, কারণ এর আগে দীর্ঘদিন যিশু সেনগুপ্তকে বাঙালি দেখেছে এই ভূমিকায়। আপতত বিরোধী চ্যানেলে, সঙ্গীত রিয়ালিটি শো ‘সুপার সিঙ্গার’ এর সঞ্চালক যিশু, তাই আবিরকেই এই ভূমিকায় বেছে নিয়েছে জি। কিন্তু যিশুর সঙ্গে কোনওরকম প্রতিযোগিতায় যেতে না-রাজ আবির।  বহু অ্যাওয়ার্ড শো একসঙ্গে হোস্ট করতে দেখা গিয়েছে এই দুই নায়ককে। আবিরের কথায়, বরং প্রয়োজনে যিশুর থেকে সঞ্চালনার টিপস নেবেন তিনি।

View this post on Instagram

#KeepingFingersCrossed #LightsCameraAction

A post shared by Abir Chatterjee (@itsmeabirchatterjee) on

‘সা রে গা মা পা কালচারাল হেরিটেজকে দিয়েছে একটা মর্ডান প্ল্যাটফর্ম যেখানে আরও একবার সারা বিশ্বের সামনে আমরা প্রমান করতে পেরেছি বাংলা এখনও তার কালচারাল ক্যাপিটালের ঐতিহ্যকে অটুট রেখেছে’, জানালেন জিল (পূর্ব)-এর ক্লাস্টার হেড সম্রাট ঘোষ।

শোনা যাচ্ছে আগামি মাসেই 'সারেগামাপা'র শ্যুটিং শুরু হবে। বিচারকদের ভূমিকায় কারা থাকছেন তা এখনও স্পষ্ট নয়। তবে ‘বং ক্রাশ’ আবিরের সুবাদে শোয়ের টিআরপি যে বেশ খানিকটা বাড়বে তা বলাই যায়।

বন্ধ করুন