বাংলা নিউজ > বায়োস্কোপ > আবির-রুক্মিনীর ছবির গানে জমিয়ে নাচলেন জিত, প্রকাশ্যে ‘ঢাক বাজা কোমর নাচা’
সুইজারল্যান্ডের প্রথম গান প্রকাশ্যে
সুইজারল্যান্ডের প্রথম গান প্রকাশ্যে

আবির-রুক্মিনীর ছবির গানে জমিয়ে নাচলেন জিত, প্রকাশ্যে ‘ঢাক বাজা কোমর নাচা’

  • প্রকাশ্যে এল সুইজারল্যান্ড ছবির প্রথম গান। রুক্মিনীর দেব'ময় কেরিয়ারগ্রাফে বড়সড় বদল এই ছবি। 

ঢাকে তো কাঠি আগেই পরে গিয়েছে। মায়ের আগমনীর কাউন্ট ডাউন চলছে। এর মাঝেই পুজোর গান নিয়ে হাজির টিম সুইজারল্যান্ড। প্রকাশ্যে এল আবির-রুক্মিনী জুটির প্রথম ছবি ‘সুইজারল্যান্ড’-এর প্রথম গান ‘ঢাক বাজা, কোমর নাচা’। পুরোদস্তুর পুজোর ফ্লেবারে ভরপুর এই গান। তবে এই গানের সবচেয়ে বড় ইউএসপি নিঃসন্দেহে জিতের উপস্থিতি। হ্যাঁ, এই গানে স্পেশ্যাল অ্যাপিয়ারেন্সে দেখা গেল ছবির প্রযোজক জিতকে। শুধু তাই নয়, স্যাভির কম্পোজ করা এই গানে আকৃতি কক্কর এবং দেব নেগির সঙ্গে গলাও মিলিয়েছেন জিত। 

আসলে  পুজো মানেই ঢাকের বাদ্যি আর তার সঙ্গে কোমর দুলিয়া বাঙালির নাচে মেতে উঠা, অনেকের কাছেই আবার পুজো মানে ব্যাগ পত্তর গুছিয়ে একটু ঘুরতে বেরিয়ে পড়া- আর সেই যৌথ ভাবনা নিয়েই পরিচালক সৌভিক কুন্ডুর ছবি সুইজারল্যান্ড। 

গ্রীষ্মেই মুক্তির কথা ছিল সুইজারল্যান্ডের, তবে করোনার জেরে সেই পরিকল্পনা বাতিল হয়। শোনা যাচ্ছে ডিসেম্বরে মুক্তি পাবে এই ছবি। তবে পুজোতেই পুজোর গান নিয়ে হাজির হলেন রুক্মিনী-আবিররা। এই প্রথম দেবকে ছাড়া কোনও ছবিতে অভিনয় করছেন রুক্মিনী। নায়িকার ‘দেব’ময় কেরিয়ারগ্রাফে বড় রদবদল এটি। স্বাভাবিকভাবেই আবিরের সঙ্গে রুক্মিনীর রসায়ন দেখতে মুখিয়ে রয়েছেন সিনেপ্রেমীরা। এই গানে আটপৌরে লাল শাড়িতে ভারি মিষ্টি লাগল রুক্মিনীকে। অন্যদিকে লাল পঞ্জাবি এবং ধুতি বাঙালি নারী হৃদয়ের ধুকপুকানি বেশ খানিকটা বাড়িয়ে দিলেন হার্টথ্রব আবির। 

মধ্যবিত্ত দম্পতির ভূমিকায় ছবিতে দেখা যাবে আবির ও রুক্মিনীকে। যেখানে দায়িত্বশীল মা-বাবার ভূমিকায় দেখা যাবে দুজনকে।আবির-রুক্মিনীর নতুন স্বপ্ন আর সেই স্বপ্ন উড়ানের গল্প দেখতে আরও খানিকটা ধৈর্য ধরতে হবে বাঙালি দর্শকদের, তবে পুজোর আগে অনুরাগীদের জন্য এই সারপ্রাইজ মন্দ নয়। 

বন্ধ করুন