বাংলা নিউজ > বায়োস্কোপ > প্রথমবার 'রোড ট্রিপ'-এ প্রিয়াঙ্কা-আলিয়া-ক্যাটরিনা; অনুষ্কার মন্তব্যে তোলপাড়

প্রথমবার 'রোড ট্রিপ'-এ প্রিয়াঙ্কা-আলিয়া-ক্যাটরিনা; অনুষ্কার মন্তব্যে তোলপাড়

'জি লে জারা' নিয়ে অনুষ্কার মন্তব্যে তোলপাড় নেটদুনিয়া। ( ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)

আসছে 'রোড ট্রিপ' এর উপর ভিত্তি করে নতুন একটি ছবি। পরিচালনায় ফারহান আখতার।নাম ‘জি লে জারা’। মুখ্যভূমিকায় প্রিয়াঙ্কা-আলিয়া-ক্যাটরিনা। এবার সেই খবর শুনেই অনুষ্কা শর্মার মন্তব্য ঘিরে তোলপাড় শুরু হয়েছে নেটদুনিয়ায়।

প্রথম ধাপে ছিল আমির-সইফ-অক্ষয়রা। দ্বিতীয়বারে গাড়ির স্টিয়ারিং ছিল হৃত্বিক-ফারহান-অভয়দের হাতে। এবারে থাকতে চলেছে প্রিয়াঙ্কা চোপড়া, ক্যাটরিনা কইফ, আলিয়া ভাট-দের হাতে। সোজা কথায় আসছে 'রোড ট্রিপ' এর উপর ভিত্তি করে একেবারে টাটকা নতুন একটি ছবি। পরিচালনায় ফারহান আখতার। ছবির নাম 'জি লে জারা। এবার সেই খবর শুনেই উছ্বসিত অনুষ্কা শর্মা। ইনস্টাগ্রামে সেকথা সোচ্চারে প্রকাশও করেছেন বিরাট-পত্নী। অনুষ্কার এই শুভেচ্ছা মুহূর্তে হয়েছে ভাইরাল। ছবির অংশ না হয়েও সহকর্মীদের জন্য নায়িকার এই উছ্বসিত মনোভাবের তারিফে মুখর নেটিজেনরা ।

অনুষ্কার সেই পোস্ট।
অনুষ্কার সেই পোস্ট।

নিজেই ছবির পোস্টার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে এ খবর ঘোষণা করেছেন ফারহান। ছবির পোস্টারও স্পষ্ট 'রোড ট্রিপ' এর আমেজে ভরপুর। একটি গাড়ির অবয়বের মধ্যে দেখা যাচ্ছে ভারতের বিভিন্ন রাজ্যের দ্রষ্টব্য স্থাপত্য। মাঝখান থেকে এক ফালি ফিতের মতো চলে গেছে লম্বা রাস্তা। ছবির ক্যাপশনে ফারহান জুড়েছেন, ' যেন শুনতে পেলাম করা বলছে 'রোড ট্রিপ ?' আসছে 'জি লে জারা'। ফারহানের সেই পোস্ট শেয়ার করেছেন আলিয়া ভাটও।

'জি লে জারা'-র খবর নেটমাধ্যমে জানিয়েছেন ছবির অন্যতম প্রযোজক ও সহ-লেখিকা জোয়া আখতার। একটি ভিডিও পোস্ট করে জোয়া লিখেছেন, ২০০১ সালে প্রথম রোড ট্রিপে বেরিয়েছিল তিন দামাল বন্ধু। ২০১১ তে আরও তিন বন্ধু গেল স্পেন। এবার পালা বান্ধবীদের। জোয়ার এই পোস্ট নিজের ইনস্টাগ্রামের স্টোরিতে অনুষ্কা শেয়ার করে লিখেছেন, 'কী ভালো।' অনুষ্কা ছাড়াও সামান্থা অক্কিকেনি, আয়ুষ্মান খুরানা, তাহিরা কশ্যপের মতো বলি-ব্যক্তিত্বরা শুভেচ্ছা জানিয়েছেন এই ছবির উদ্দেশ্যে।

বন্ধ করুন