বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘অ্যাকাউন্ট হ্যাক হয়নি’, ভুয়ো রটনা থেকে সাবধান করলেন অন্বেষা হাজরা
অন্বেষা হাজরা (ছবি ইনস্টাগ্রাম)
অন্বেষা হাজরা (ছবি ইনস্টাগ্রাম)

‘অ্যাকাউন্ট হ্যাক হয়নি’, ভুয়ো রটনা থেকে সাবধান করলেন অন্বেষা হাজরা

  • অন্বেষা হাজরার নামে ভুয়ো অ্যাকাউন্ট খোলা হয়েছে ইনস্টাগ্রামে। অনুরাগীদের সাবধান করলেন নায়িকা।

'এই পথ যদি না শেষ হয়’ ধারাবাহিকের মুখ্য চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী অন্বেষা হাজরা। দিন দিন তাঁর খ্যাতি আকাশছোঁয়া হচ্ছে। তার অন্যতম বড় উদাহরন, অভিনেত্রী নামে ভুয়ো অ্যাকাউন্ট। ভুয়ো রটনার ফাঁদে বুঝতে পেরেই তাড়াতাড়ি ভক্তদের নিজেই সাবধান করলেন অন্বেষা।

ইনস্টাগ্রামে অন্বেষা তাঁর আসল প্রোফাইল থেকে ইতিমধ্যে অনুরাগীদের উদ্দেশে পোস্ট করে বিষয়টি জানিয়েছেন। অ্যাকাউন্টের বায়োতে লেখা, এটা আমার নতুন অ্যাকাউন্ট। পাশাপাশি অভিনেত্রী আসল অ্যাকাউন্টটি ট্যাগ করে লেখা, সেটি হ্যাক হয়েছে। বিষয়টি নজরে আসতেই ভুয়ো অ্যাকাউন্টের একটি স্ক্রিনশট শেয়ার করেন অন্বেষা। পাশাপাশি জানিয়েছেন, ‘আমার অ্যাকাউন্ট হ্যাক হয়নি। দয়া করে এই ধরনের খবরে পাত্তা দেবেন না। আমার এই একটি অ্যাকাউন্ট’।

অভিনেত্রীর কথায়, তাঁর অ্যাকাউন্ট হ্যাক হয়নি। কেউ ইচ্ছাকৃত ভুয়ো তথ্য ছড়িয়ে দিচ্ছে। প্রসঙ্গত অন্বেষার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে এখনও ব্লু টিক মেলেনি। অর্থাৎ এখনও  ভেরিফায়েড নয়। যদিও তাঁর ফলোয়ার্স সংখ্যা প্রচুর। 

বর্তমানে জি বাংলার ‘এই পথ যদি না শেষ হয়’ ধারাবাহিকে উর্মির চরিত্রে অভিনয় করছেন অন্বেষা হাজরা। জি বাংলায় আপাতত রাত ১০টার স্লটে রয়েছে এটি। উর্মি-সাত্যকির প্রেমে মজে রয়েছেন দর্শক। 

 

বন্ধ করুন