বাংলা নিউজ > বায়োস্কোপ > পরিচারিকাকে চুমু খাওয়ার অভিযোগ, রাজ কুন্দ্রাকে বেধড়ক পেটালেন শিল্পা শেট্টি
রাজ ও শিল্পা
রাজ ও শিল্পা

পরিচারিকাকে চুমু খাওয়ার অভিযোগ, রাজ কুন্দ্রাকে বেধড়ক পেটালেন শিল্পা শেট্টি

ভাইরাল হল ভিডিও

বাড়ির পরিচারিকাকে চুমু খাওয়ার অভিযোগে শিল্পা শেট্টির হাতে মার খেলেনরাজ কুন্দ্রা! আর এই ভিডিয়ো প্রকাশ্যে এনেছেন স্বয়ং শিল্পা শেট্টিভিডিয়োয় দেখা যাচ্ছে নিজের জামাকাপড় গোছগাছ করতে ব্যস্ত শিল্পা।সেই সময়তাঁকে চুম্বন করার চেষ্টা করছেন স্বামী রাজ কুন্দ্রা। নায়িকার সাফ

বক্তব্য-‘এখন আমি ব্যস্ত আছি,এখন এইসব করবার সময় নেই’। কিন্তু শিল্পারণচণ্ডী মূর্তি ধারণ করেন যখন বাড়ির পরিচারিকা এসে বলে-‘এটাই আমি ওনাকেবোঝাতে পারিনা,যে কাজের সময় চুমু খেতে নেই’! ব্যাস তারপরই স্বামী রাজকুন্দ্রাকে বেদম মারধর করলেন শিল্পা শেট্টি।

লকডাউনে নিজেকে ব্যস্ত রাখতে মজাদার টিকটক ভিডিয়ো বানাচ্ছেন শিল্পাশেট্টি। নায়িকা একাই নন তাঁর টিকটক ভিডিয়োতে নজর কাড়ছে ছেলে বিহান এবং স্বামী রাজ কুন্দ্রাও। শিল্পা ও রাজের সাম্প্রতিক টিকটক ভিডিয়ো বিদ্যুতগতিতে ভাইরাল হচ্ছে। এই মজাদার ভিডিয়োর ক্যাপশনে শিল্পা লিখেছেন-‘চোখসরালেই ঘটবে, সত্যিটা সামনে এলে স্বামী মার তো খাবে’।

এখন পর্যন্ত প্রায় ১২ লক্ষ মানুষ এই ভিডিয়ো দেখে ফেলেছে। ভিডিয়োওপরিচারিকার ভূমিকায় শিল্পার লুক সকলকে চমকে দিয়েছে। নায়িকার বোন শমিতাশেট্টির তো হাসির ঠিকানা নেই। রণিত রয় লিখেছেন, ‘দারুণ মজাদার হয়েছেবন্ধু’।

এর আগে ছেলে বিহান ও স্বামী রাজ কুন্দ্রার সঙ্গে ‘মর্ডান ডে মহাভারত’-এরএকটি ভিডিয়ো বানিয়েছিলেন শিল্পা।যেখানে দেখা গেল নারদ, বিহান তাঁর বাবা-মা’র মধ্যে ভুল বোঝাবুঝি তৈরি করছে ভুয়ো খবর ছড়িয়ে। খেলনা বন্দুক দিয়ে মহাভারতের লড়াই লড়তে দেখা গিয়েছিল শিল্পা ও রাজকে।

 

বন্ধ করুন