বাংলা নিউজ > বায়োস্কোপ > Lady Gaga: চুরি করতে গিয়েছিলেন গায়িকার কুকুর, চালিয়েছিলেন গুলি, জেল হল ২১ বছর

Lady Gaga: চুরি করতে গিয়েছিলেন গায়িকার কুকুর, চালিয়েছিলেন গুলি, জেল হল ২১ বছর

লেডি গাগার পোষ্য চুরি এবং প্রশিক্ষককে গুলি করার অভিযোগে সাজাপ্রাপ্ত হলেন অপরাধী।

Accused who shot singer Lady Gaga's dogwalker sentenced to 21 years in prison: চুরি করার জন্য লেডি গাগার কুকুরদের প্রশিক্ষককে গুলি করেন ব্যক্তি। সব ক’টি অপরাধের জন্য ২১ বছরের কারাবাস হল তাঁর।  

২০২১ সালের গোড়ার দিকের ঘটনা। লেডি গাগার তিন পোষ্য কুকুরকে নিয়ে বেড়াতে বেরিয়েছিলেন তাদের প্রশিক্ষক রায়ান ফিশার। সেখানে হাজির হন তিন ব্যক্তি। তাঁদের একজনের নাম জেমস হাওয়ার্ড জ্যাকসন। চেষ্টা করেন সারমেয় তিনটিকে চুরি করতে। ফিশার বাধা দিতে গেলে, তাঁকে লক্ষ্য করে গুলিও চালানো হয়। সেই অপরাধের সাজা শোনালো আদালত। ২১ বছরের কারাবাস দেওয়া হল জ্যাকসনকে।

কী ঘটেছিল ঘটনাটি? ২০২১ সালের গোড়ার দিকে লোডি গাগার তিন পোষ্য কুকুরকে হাঁটাতে নিয়ে যান ফিশার। সেখানে বন্দুক নিয়ে হাজির হন তিন জন। ফিশার বাধা দিতে গেলে তাঁর ফুসফুসে গুলি লাগে। পোষ্য তিনটিকে নিয়ে ডাকাতরা চম্পট দেয়। কোজি, গুস্তাভ এবং মিস এশিয়া নামের তিন সারমেয়র মধ্যে তৃতীয় জন অর্থাৎ মিস এশিয়া ডাকাদের গাড়ি থেকে পালিয়ে আসে এবং ফিশার যেখানে গুলিবিদ্ধ অবস্থায় পড়েছিলেন, সেখানে চলে আসে। কিন্তু বাকি দুই কুকুরকে নিয়ে ডাকাতরা পালায়।

এর কিছু দিন পরে লেডি গাগা মোটা অঙ্কের পুরস্কার মূল্য ঘোষণা করেন তাঁর পোষ্যদের খুঁজে দেওয়ার জন্য। কিছু দিন বাদে কোজি এবং গুস্তাভকে নিয়ে হাজির হন এক মহিলা। পরে পুলিশ জানায়, এই মহিলাও ওই অপরাধের সঙ্গে যুক্ত ছিলেন। ফলে তাঁর বিরুদ্ধেও অভিযোগ দায়ের হয়। 

জ্যাকসন ছাড়া আর যে দু’জন এই ডাকাতির সঙ্গে যুক্ত ছিলেন, তাঁরা ইতিমধ্যেই কারাবাস করছেন। জ্যাকসন এর মধ্যে একবার পুলিশের হেফাদত থেকে পালান। তাঁকে পরে আবার ধরা হয়। তাঁরই বিরুদ্ধে মামলা চলছিল দীর্ধ দিন ধরে। আর সেটির রায়ই শোনালো আদালত।

গুলিবিদ্ধ হওয়ার ফিশারের অবস্থা বেশ খারাপ হয়ে গিয়েছিল। দীর্ঘ দিন ধরে চলা চিকিৎসার পরে সুস্থ হন তিনি। নিজেই সোশ্যাল মিডিয়ায় জানিয়েছিলেন, ফুসফুসের খারাপ অবস্থার কথা। আর সেই কারণেই অপরাধীদের বিরুদ্ধে হত্যার প্রচেষ্টার মামলা দায়ের হয়েছিল।

যদিও পুলিশ সূত্রে জানা গিয়েছে, অপরাধীরা জানত না, সারমেয়গুলি লেডি গাগার। যেহেতু কুকুরগুলি ফ্রেঞ্চ বুলডগ প্রজাতির, তাই তাদের চুরি করার চেষ্টা করেছিল অপরাধীরা। এই কুকুরগুলি বিরল প্রজাতির। এবং এরা সংখ্যায় খুবই কম। তাই চোরাবাজারে ব্যাপক দামে বিক্রি করা হয় এই কুকুরগুলিকে। সেই কারণেই চুরির চেষ্টা বলে মনে করছে পুলিশ। তবে এই তিন জনের বিরুদ্ধে ডাকাতির পাশাপাশি খুনের চেষ্টার অভিযোগ থাকায় দীর্ঘমেয়াদি শাস্তি হয়েছে বলে জানা গিয়েছে। 

বায়োস্কোপ খবর

Latest News

নবরাত্রিতে দেবী দুর্গাকে এই ৪ রকমের ফুল করুন অর্পণ, সমস্ত ইচ্ছা হবে পূরণ ব্যাজবল নয়, জয়সবল পছন্দ, বলছেন ইংল্যান্ডের অধিনায়কই ‘‌জোড়াফুলে ভোট দিন’‌, বীরভূমে বিজেপি প্রার্থীর প্রচারে তৃণমূলের স্লোগান হিংসা হলে দায় নিতে হবে কমিশনকে, মুর্শিদাবাদের ডিআইজি সরানো নিয়ে তোপ মমতার বরের সঙ্গে রোম্যান্টিক মেজাজে ভাগ্যশ্রী, দেখুন নায়িকার কাশ্মীর ভ্রমণের ছবি T20 বিশ্বকাপের দলে বাদ রিঙ্কু! গিল-স্যামসনকেও ভারতীয় স্কোয়াডে দেখছেন না কাইফ সিডনিতে এবার চার্চে ছুরি নিয়ে হামলা আততায়ীর! শপিং মল-কাণ্ডের পর নয়া আতঙ্ক, ধৃত ১ শাহজাহান, কেষ্টর মতো বারোটা বাজিয়ে দেব, দিনহাটায় দাঁড়িয়ে উদয়নকে শুভেন্দু IPL ট্রফির থেকেও RCB আমার কাছে আগে,কেন বলেছিলেন কোহলি? পুকুর ভরাট রুখতে তৎপর পুরসভা, প্রতিটি বরোয় ১০ সদস্যের কমিটি গঠনের নির্দেশ

Latest IPL News

ব্যাজবল নয়, জয়সবল পছন্দ, বলছেন ইংল্যান্ডের অধিনায়কই IPL ট্রফির থেকেও RCB আমার কাছে আগে,কেন বলেছিলেন কোহলি? ভিডিয়ো: ইডেনের মাটিতে লোটাচ্ছে নাইটদের পতাকা, একা সবকটা কুড়িয়ে মন জিতলেন শাহরুখ গরমে গলে গিয়েও ভালো খেলার নেপথ্যে ইডেনের পিচ! বড় সার্টিফিকেট দিলেন ফিল সল্ট লখনউয়ের সংসারে দোষারোপের পালা,নাইটদের কাছে হারের পর ব্যাটারদের ভিলেন বানালেন কোচ জোর করে হাসছে, আসলে মনকষ্টে ভুগছে হার্দিক, নিজের অভিজ্ঞতা থেকে বললেন কেপি IPL 2024: ৫৭টা ইনিংসে ২০০০ রান! রাহুলকে পিছনে ফেলে অনন্য নজির গড়লেন রুতুরাজ ছক্কার হ্যাটট্রিক হাঁকানো বল খুদেকে উপহার দিয়ে মন জিতলেন ধোনি, ভাইরাল হল ভিডিয়ো যাবতীয় অভিমান গলে জল, নাইটরা জিততেই ইডেনের পিচ কিউরেটর সুজনকে বাহবা শাহরুখের ‘ক্রিকেট একজনের খেলা নয়’, অধিনায়কের টানা সমালোচনার উত্তরে বললেন পোলার্ড

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.