বাংলা নিউজ > বায়োস্কোপ > 'দ্রুত সুস্থ হয়ে উঠুন', সৌরভের অসুস্থতার খবরে প্রার্থনা নাগমার
সৌরভ গঙ্গোপাধ্যায় অসুস্থ হয়ে পড়ার পর টুইট করেন নাগমা। (ফাইল ছবি, সৌজন্য পিটিআই এবং টুইটার @nagma_morarji)
সৌরভ গঙ্গোপাধ্যায় অসুস্থ হয়ে পড়ার পর টুইট করেন নাগমা। (ফাইল ছবি, সৌজন্য পিটিআই এবং টুইটার @nagma_morarji)

'দ্রুত সুস্থ হয়ে উঠুন', সৌরভের অসুস্থতার খবরে প্রার্থনা নাগমার

  • ২০০০ সালে নাগমার সঙ্গে সৌরভের 'সম্পর্ক' নিয়ে জোর জল্পনা শুরু হয়েছিল।

সৌরভ গঙ্গোপাধ্যায় অসুস্থ। সেই খবর ছড়িয়ে পড়তেই আরোগ্য কামনা করেছেন বিভিন্ন মহলের পরিচিত ব্যক্তিরা। সেই তালিকায় সামিল হলেন দক্ষিণী অভিনেত্রী নাগমা। ভারতীয় ক্রিকেট বোর্ডের (বিসিসিআই) প্রেসিডেন্টের সুস্থতার জন্য প্রার্থনা করলেন তিনি।

শনিবার টুইটারে তিনি লেখেন, 'আপনার দ্রুত আরোগ্য কামনা করছি। দ্রুত সুস্থ হয়ে উঠুন। নিষ্ঠার সঙ্গে প্রার্থনা রইল।' সেই টুইটের জেরে সোশ্যাল মিডিয়ায় ট্রোলের মুখে পড়েন নাগমা। সৌরভের সঙ্গে তাঁর চর্চিত সম্পর্ক নিয়ে অনেকে খোঁচা দেন। তবে নাগমা কোনও জবাব দেননি।

এমনিতে ২০০০ সালে নাগমার সঙ্গে সৌরভের 'সম্পর্ক' নিয়ে জোর জল্পনা শুরু হয়েছিল। সেই সময় দু'জনেই কেরিয়ারের শীর্ষে ছিলেন। কেউ সম্পর্কের বিষয়ে মুখ খোলেননি। তাতে অবশ্য জল্পনা থামেনি। বরং সৌরভ সংক্রান্ত কোনও বিষয় নিয়ে নাগমা মন্তব্য করলেই সেই জল্পনা ঘুরেফিরে আসে। সৌরভের ৪৮ তম জন্মদিনেও মহারাজকে শুভেচ্ছা জানিয়েছিলেন নাগমা। তা নিয়েও ট্রোল করেছিলেন নেটিজেনরা।

তবে ২০১৮ সালে দু'জনের সম্পর্কের জল্পনা নিয়ে ঘুরিয়ে মুখ খুলেছিলেন নাগমা। সরাসরি সেই প্রসঙ্গ উত্থাপন না করে একটি সাক্ষাৎকারে বলেছিলেন, ‘যে যাই বলুক না কেন, কেউ কিছু অস্বীকার করেননি। যতক্ষণ না একজনের জীবনে অপরজনের অস্তিত্ব খারিজ করে দেওয়া হয় না, যাঁর যা ইচ্ছা, তিনি তাই বলতে পারেন।’ সঙ্গে যোগ করেছিলেন, 'সবকিছু ছাড়িয়ে একটা কেরিয়ার বিপদের মুখে দাঁড়িয়েছিল। তাই একজনকে সরে আসতেই হত। ইগো দূরে সরিয়ে রেখে প্রত্যেককে বিভিন্ন বিষয়ের উপর নির্ভর করতে হয়। বড় স্বার্থে একটি ক্ষুদ্র স্বার্থ উৎসর্গ করতে হত।'

বন্ধ করুন