বাংলা নিউজ > বায়োস্কোপ > Actor Darshan Case: খুনের অভিযোগে গ্রেফতার বিখ্যাত নায়ক! ময়না তদন্তের রিপোর্টে মিলল অত্যাচারের চিহ্ন

Actor Darshan Case: খুনের অভিযোগে গ্রেফতার বিখ্যাত নায়ক! ময়না তদন্তের রিপোর্টে মিলল অত্যাচারের চিহ্ন

চিত্রদূর্গে রেনুকাস্বামী নামে এক ব্যক্তির খুনের ঘটনায় পুলিশ গ্রেফতার করেছে বিখ্যাত কন্নড় অভিনেতা দর্শন থুগুদীপাকে।

চিত্রদূর্গে রেনুকাস্বামী নামে এক ব্যক্তির খুনের ঘটনায় পুলিশ গ্রেফতার করেছে বিখ্যাত কন্নড় অভিনেতা দর্শন থুগুদীপাকে। ময়নাতদন্তে রেনুকাস্বামীর শরীরে ১৫টি ক্ষত পাওয়া গেছে, যাকে অভিনেতা ও তাঁর সহযোগীরা পিটিয়ে হত্যা করেছে বলে অভিযোগ।

বিখ্যাত কন্নড় অভিনেতা দর্শন থুগুদীপাকে পুলিশ সম্প্রতি খুনের মামলায় আটক করেছে। চিত্রদূর্গে রেনুকাস্বামী নামে এক ব্যক্তির খুনের ঘটনার সঙ্গে এই অভিনেতার নাম জড়িয়েছে। এবার সামনে এল ময়না তদন্তের রিপোর্ট। আর তা অনুযায়ী খুনের আগে ওই ব্যক্তিকে করা হয় নির্যাতন। 

ময়নাতদন্তে রেনুকাস্বামীর শরীরে ১৫টি ক্ষত পাওয়া গেছে, যাকে অভিনেতা ও তাঁর সহযোগীরা পিটিয়ে হত্যা করেছে বলে অভিযোগ।

জানা গিয়েছে, মিঃ থুগুদীপার বান্ধবী পবিত্রা গৌড়ার সোশ্যাল মিডিয়া পোস্টে মন্তব্য করেছিলেন ওই নিহত ব্যক্তি। তারপর কর্ণাটকের চিত্রদুর্গ থেকে রেনুকাস্বামীকে অপহরণ করা হয়। রেনুকা স্বামীর শরীরের, মাথা, পেট, বুকে ও অন্যান্য অংশে ক্ষত চিহ্ন রয়েছে। ময়নাতদন্ত ইঙ্গিত দেওয়া হয়েছে যে তার মাথায় বেঙ্গালুরুতে শেডের মধ্যে পার্ক করা একটি মিনি ট্রাক এসে ধাক্কা দেয়, যেখানে তাকে চিত্রদুর্গ থেকে আনা হচ্ছিল। পুলিশ এই গাড়িটিকে আটক করেছে।

রেনুকাস্বামীকে নির্যাতন করার জন্য ব্যবহৃত কাঠের টুকরো, চামড়ার বেল্ট, এবং দড়ি ব্যবহারেরও চিহ্ন পেয়েছে পুলিশ। 

নিজের উপর যাতে কোনও দোষ না আসে সে কারণ ৩জনকে প্রস্তুত করেছিলেন কন্নড় অভিনেতা দর্শন থুগুদীপা। প্রত্যেককে ৫ লাখ টাকা করে দেওয়ার ইঙ্গিতও দেওয়া হয়েছিল। 

কর্ণাটকের স্বাস্থ্যমন্ত্রী দিনেশ গুন্ডু রাও বৃহস্পতিবার বলেছেন, ‘এটি একটি জঘন্য অপরাধ। তাকে (দর্শন থুগুদীপা) এর পরিণতি ভোগ করতে হবে... সরকারের পক্ষ থেকে কোনো হস্তক্ষেপ করা হবে না। এর কোনও ছাড় নেই।’

রেণুকাস্বামী চিত্রদূর্গের এক ওষুধের দোকানে কাজ করতেন এবং কিছুদিন আগেই তাঁর বিয়ে হয়েছিল। পুলিশ সূত্রে জানা গিয়েছে যে, রেণুকাস্বামীকে প্রথমে চিত্রদুর্গ থেকে অপহরণ করে শহরের পশ্চিম দিকে নিয়ে গিয়ে খুন করা হয়। পরে একটি নর্দমা থেকে তাঁর লাশ খুঁজে পায় পুলিশ। একজন ফুড ডেলিভারি রাইডার লাশ দেখে পুলিশকে ফোন করেন। শরীরে গভীর আঘাতের চিহ্ন ছিল স্পষ্ট। সিসিটিভি ফুটেজে দুটি গাড়ি দেখা যায় - যার মধ্যে একটি মিস্টার থুগুদীপার সঙ্গে যুক্ত - মৃতদেহ ফেলে দেওয়ার পর এলাকা ছেড়ে চলে যায় গাড়িটি।

 এই কন্নড় অভিনেতা একাধিক বিতর্কের সঙ্গে জড়িত। ২০১১ সালে গার্হস্থ্য হিংসার মামলা করেছিলেন দর্শন থুগুদীপার স্ত্রী। সেই সময় ১৪ দিনের জন্য বিচার বিভাগের হেফাজতে বন্দি ছিলেন তিনি। এরপর ২০১৬ সালেও দর্শনের স্ত্রী তাঁর নামে থানায় অভিযোগ দায়ের করেন। ২০২১ সালে মহীশূরের একটি হোটেলে হামলার কেসেও নাম জড়িয়েছিল অভিনেতা দর্শনের। 

বায়োস্কোপ খবর

Latest News

শুভেন্দু অধিকারীর পাশে দাঁড়িয়ে বিস্ফোরক মন্তব্য করলেন কার্তিক মহারাজ, বললেন… করিনাকে ‘টেকেন ফর গ্রান্টেড’ করে নিয়েছেন সইফ! বরের নামে অভিযোগ করে কী জানালেন? চাকরির মেয়াদ ৫ বছর বাকি থাকতেই আচমকা পদত্যাগ UPSC চেয়ারম্যানের, কারণ ঘিরে ধন্দ ২০ নাকি ২১ জুলাই গুরু পূর্ণিমার তারিখ নিয়ে আছে বিভ্রান্তি, জেনে নিন সঠিক দিনক্ষণ ঘরের মাটিতে টেস্টে ইংল্যান্ড বোলার হিসেবে দ্রুততম বল! মার্ক উডের একাধিক নজির বিচ্ছেদের ঘোষণা করেই জীবনের স্বাভাবিক ছন্দে নাতাশা! সার্বিয়া গিয়েই কী করলেন? যোগ্যদের বঞ্চিত করতে সুপ্রিম কোর্টে গিয়ে ধাক্কা খেয়ে ফিরল প্রাথমিক শিক্ষা সংসদ কুমিল্লার একই কলেজের ১২৭ ভারতীয় পড়ুয়াকে নিয়ে উদ্বেগ, এদেশের কতজন এখনও বাংলাদেশে ওরা বারবার ফোন করে খোঁজ নিত- ভারতীয় দলের এই ২ ক্রিকেটার শামির সবচেয়ে ভালো বন্ধু নাম-রোল নম্বর অনুযায়ী প্রিলিমসের ফল বের করল UPSC, গোটা রেজাল্ট রইল এখানে

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.