বাংলা নিউজ > বায়োস্কোপ > পরস্পরের ছবিতে ক্যামিও চরিত্রে অভিনয়, শাহরুখের সঙ্গে কাজের কথা জানালেন সলমন
সলমন-শাহরুখ

পরস্পরের ছবিতে ক্যামিও চরিত্রে অভিনয়, শাহরুখের সঙ্গে কাজের কথা জানালেন সলমন

  • জন্মদিনের রাতে ২০২২ সালে একগুচ্ছ নতুন প্রোজেক্টের কথা জানালেন সলমন। 

আজ অভিনেতা সলমন খানের জন্মদিন। ৫৬তম জন্মদিন সেলিব্রেট করছেন সেলিম খান ও সলমা খানের বড় ছেলে। রবিবার মধ্যরাত থেকে পানভেল খামারবাড়িতে তারকাখচিত জন্মদিন উদযাপন করলেন তিনি। এদিন রাতেই সংবাদমাধ্যমের মুখোমুখি হয়েছিলেন সলমন। ২০২২ সালে নিজের আসন্ন ছবি সম্পর্কে মুখ খুলেছেন তিনি। 

নতুন বছরে শাহরুখ খানের সঙ্গে কাজ করার কথা জানান দিয়েছেন সলমন। একে অপরের ছবিতে ক্যামিও চরিত্রে অভিনয় করবেন বলে জানিয়েছেন। সাল্লু মিয়াঁর কথায়, তাঁর ছবি 'টাইগার ৩' এবং শাহরুখ খানের 'পাঠান'এ একে অপরে ক্যামিও হয়ে আসবেন। অভিনেতা বলেন, 'আমাদের দু'জনকেই 'টাইগার ৩' ও 'পাঠান' ছবিতে দেখা যাবে। পরের বছর ডিসেম্বর নাগাদ টাইগার মুক্তি পাবে। পাঠান হয়তো আগে মুক্তি পাবে। হয়তো তখনই দু'জনে একসঙ্গে আসব।'

এদিকে দিন কয়েক আগেই 'বজরঙ্গি ভাইজান'-এর সিক্যুয়েল-এর ঘোষণা হয়েছে। এদিন অভিনেতা আরও জানিয়েছেন, 'বজরঙ্গি ভাইজান'-এর সিক্যুয়েলের লেখক বর্ষীয়াণ কেভি বিজয়েন্দ্র প্রসাদ। তিনিই প্রথম ছবির গল্প লিখেছিলেন। অস্থায়ীভাবে এই সিনেমার নাম রাখা হয়েছে 'পবনপুত্র ভাইজান'। এছাড়া আসন্নর তালিকায় 'নো এন্ট্রি'-র সিক্যুয়েল এবং 'কভি ইদ কভি দিওয়ালী' নামক প্রোজেক্টের কথা জানিয়েছেন তিনি।

 

 

বন্ধ করুন