বাংলা নিউজ > বায়োস্কোপ > অমিতাভ ও ‘বব বিশ্বাস’-এর ছবি নিয়ে ‘বাপ’ টুইট সুজয় ঘোষের, ধারালো জবাব অভিষেকের!

অমিতাভ ও ‘বব বিশ্বাস’-এর ছবি নিয়ে ‘বাপ’ টুইট সুজয় ঘোষের, ধারালো জবাব অভিষেকের!

'বব বিশ্বাস' ছবিতে অভিষেক এবং 'দিওয়ার' ছবির অমিতাভ (ডান দিকে)। (ছবি প্রসঙ্গে - হিন্দুস্তান টাইমস)

'দিওয়ার' এর অমিতাভ ও 'বব বিশ্বাস' এর অভিষেককে নিয়ে একটি ছবির কোলাজ টুইট করেছেন সুজয় ঘোষ। চোখে পড়ামাত্রই জবাব দিয়েছেন 'জুনিয়র বচ্চন'।

এক ব্যক্তি অমিতাভ বচ্চন ও অভিষেক বচ্চনের দু'টি ছবি জুড়ে তৈরি করা একটি কোলাজ পোস্ট করেছিলেন টুইটারে। একটি ছবি নেওয়া হয়েছে অমিতাভ অভিনীত বিখ্যাত ছবি 'দিওয়ার' এর সিকোয়েন্স থেকে। অন্যটি, অভিষেকের আসন্ন ছবি 'বব বিশ্বাস'-এর। পোস্টটি চোখে পড়তেই তা মন কাড়ে জনপ্রিয় পরিচালক-প্রযোজক সুজয় ঘোষ-এর। দেরি না করে পোস্টটি রিটুইট করেন তিনি। সঙ্গে ক্যাপশনে আকার ইঙ্গিতে অমিতাভের প্রশংসা করে মজা করে খোঁচা দেন অভিষেক বচ্চনকেও।

একটি ছবিতে দেখা যাচ্ছে 'দিওয়ার' সিনেমার 'বিজয়'-রূপী রিক্ত অমিতাভ কল খুলে জলের ধারায় নিজেকে ভিজিয়ে ক্লান্তি দূর করছেন। অন্যদিকে, বব বিশ্বাস-রূপী অভিষেক কোলের জলে নিজের মুখে লেগে থাকা রক্ত পরিষ্কার করছেন। পোস্টটির সঙ্গে ক্যাপশনে সুজয় যোগ করেছেন, 'যিনিই এই পোস্টটি বানিয়ে থাকুন, তাঁকে ধন্যবাদ। ব্যাপারটি মন্দ নয়....তবে সত্যি কথা বলতে কী বাপ সবসময় বাপই থাকে!' পোস্টটি চোখে পড়ামাত্রই সুজয়ের সুরে অভিষেকও তাঁর বাবা তথা অমিতাভ বচ্চনের উদ্দেশে ওই ছবিতে লেখেন, 'বিগ বব'। অর্থাৎ, তিনি স্রেফ 'বব' আর তাঁর বাবা 'বিগ বব'।

প্রসঙ্গত, আইকনিক কন্ট্রাক্ট কিলার ‘বব বিশ্বাস’ ফিরছে, তবে এবার বদলে যাচ্ছে মুখ।শাশ্বত চট্টোপাধ্যায় নয়,সেখানে নাম ভূমিকায় রয়েছেন অভিষেক বচ্চন। সুজয় কন্যা দিয়া অন্নপূর্না ঘোষের হাত ধরে ওটিটি প্ল্যাটফর্ম জি ফাইভে আসছে বব বিশ্বাসের কাহিনি। সুজয় ঘোষের 'কাহানি' ছবিতে বব বিশ্বাসের চরিত্রে দেখা গিয়েছিল শাশ্বত চট্টোপাধ্যায়কে। এক ভাড়াটে খুনির চরিত্রে নজর কেড়েছিলেন শাশ্বত। সেই হাড়হিম করা চরিত্রকে ভুলতে পারেনি মানুষ। কাহিনি ছবির সেই বব বিশ্বাসকে সামনে রেখেই এবার আস্ত একটা ছবি বানিয়ে ফেলেছেন পরিচালক সুজয় ঘোষের কন্যা দিয়া অর্ণপূর্না ঘোষ। এই ছবিতে অভিষেকের পাশাপাশি দেখা যাবে পরাণ বন্দ্যোপাধ্যায়, রজতাভ দত্তের মতো একাধিক সব জনপ্রিয় মুখদের।

বন্ধ করুন