বাংলা নিউজ > বায়োস্কোপ > 'জয়ের আনন্দের থেকেও গুরুত্বপূর্ণ করোনাকে দমন করা', টুইটারে আর্জি আবীরের
আবির চট্টোপাধ্যায় (ছবি-ইনস্টাগ্রাম)
আবির চট্টোপাধ্যায় (ছবি-ইনস্টাগ্রাম)

'জয়ের আনন্দের থেকেও গুরুত্বপূর্ণ করোনাকে দমন করা', টুইটারে আর্জি আবীরের

  • করোনার মাঝেই জয়ের আনন্দে তৃণমূল সমর্থকদের উচ্ছ্বাস রাজ্য-জুড়ে। চলছে হিংসাও। তাই ‘সংযত’ থাকার বার্তা দিলেন আবির চট্টোপাধ্যায়। 

ভোটের ফলাফল প্রকাশ্যে আসার পর থেকেই জেলায় জেলায় তৃণমূলের কর্মী-সমর্থকরা বিজয় উৎসব শুরু করে দিয়েছেন । যদিও এই করোনা পরিস্থিতি সমস্ত রকম বিজয় উৎসব, মিটিং, মিছিলে নিষেধাজ্ঞা জারি করেছিল নির্বাচন কমিশন। কিন্তু কে শোনে কার কথা। সবুজ আবির মেখে বাইক বাহিনীর আনাগোনা লেগেই রয়েছে। তাই বাধ্য হয়ে রাজ্যের জনতাকে সচেতন করতে টুইট করলেন অভিনেতা আবির চট্টোপাধ্যায়। 

আবির তাঁর টুইটে লিখেছেন, ‘জয়ের পর এবার একটু বিনয়ী হন...দয়া করে। এটা আমার অনুরোধ। এখন শুধু আমাদের একটাই লড়াই, আর সেটা মারণ ভাইরাসের সঙ্গে।’

অভিনেতা তাঁর এই পোস্ট রাজ্যে হয়ে চলা ভোট পরবর্তী হিংসাকেও তুলে ধরেছেন বলে নেটিজেনদের মত। সকলেই একবাক্যে মেনে নিয়েছেন এখনই সংযত না হলে পরে আরও খারাপ দিন দেখতে হবে। 

গত ২৪ ঘণ্টায় দেশে নতুন করে করোনা আক্রান্ত ৩.৫৭ লক্ষ। পাল্লা দিয়ে তুঙ্গে করোনায় মৃত্যুও। পশ্চিমবঙ্গেও একই হাল। সোমবার করোনা আক্রান্ত হয়েছেন ১৭ হাজারের বেশি মানুষ। মারা গিয়েছেন ৯৮ জন। সংক্রমণের মাত্রা এভাবে বেড়ে যাওয়ায় বেহাল হয়ে পড়েছে স্বাস্থ্য ব্যবস্থা। হাসপাতালে বেড নেই, নেই করোনা চিকিৎসার প্রয়োজনীয় ওযুধ, নেই জীবনদায়ী অক্সিজেন! 

আর তাই সাধারণ মানুষকে সচেতন করতে বারবার এগিয়ে আসছেন তারকারা। নিজেদের সোশ্যাল নেটওয়ার্কিং সাইটে সকলকে মাস্ক পরার, সামাজিক দূরত্ব মেনে চলার, প্রয়োজন ছাড়া ঘরের বাইরে পা না রাখার পরামর্শ দিয়ে চলেছেন সকলে।

বন্ধ করুন