বাংলা নিউজ > বায়োস্কোপ > Drishyam 2: ‘২রা আর ৩রা অক্টোবর কী ঘটেছিল মনে আছে?’, স্মৃতি উস্কে 'দৃশ্যম ২' নিয়ে বড় ঘোষণা অজয়ের

Drishyam 2: ‘২রা আর ৩রা অক্টোবর কী ঘটেছিল মনে আছে?’, স্মৃতি উস্কে 'দৃশ্যম ২' নিয়ে বড় ঘোষণা অজয়ের

প্রকাশ্যে দৃশ্যম ২-এর পোস্টার 

Drishyam 2 first look: ফিরছে বিজয় সালগাঁওকর ও তাঁর পরিবার। ৮ বছর আগের দুর্ঘটনার স্মৃতি ভুলতে পেরেছে বিজয়ের পরিবার? 

অজয় দেবগণ ফিরছেন ‘দৃশ্যম ২’ নিয়ে, এটা তো মাস কয়েক আগেই জেনে গিয়েছে হিন্দি ছবিপ্রেমীরা। তবে এবার ‘দৃশ্যম’-এর স্মৃতি উস্কে সুখবর ভাগ করে নিলেন অভিনেতা অজয় দেবগণ। ‘দৃশ্যম ২’-র অফিসিয়্যাল পোস্টার শেয়ার করে বিজয় সালগাঁওকার ওরফে অজয় দেবগণ জানালেন আগামিকাল (বৃহস্পতিবার) ফ্যানেদের জন্য থাকবে একটা বড় সারপ্রাইজ। এদিন মুক্তি পাবে ‘দৃশ্যম’-এর ‘রি-কল টিজার’।

২০১৫ সালে মুক্তি পেয়েছিল ‘দৃশ্যম’। মোহনলাল অভিনীত মালায়ালম ছবির সুপারহিট রিমেক ছিল সেই ছবি। যা পরিচালনা করেছিলেন প্রয়াত পরিচালক নিশিকান্ত কামাথ। দু-বছর আগে প্রয়াত হন নিশিকান্ত, দৃশ্যমের দ্বিতীয়ভাগ পরিচালনা করছেন অভিষেক পাঠক।

এদিন টুইটারে ‘দৃশ্যম ২’-এর পোস্টার শেয়ার করে অজয় লেখেন, ‘২রা আর ৩রা অক্টোবর কী ঘটেছিল মনে আছে তো? বিজয় সালগাঁওকর ফিরছেন, তাঁর পরিবারের সঙ্গে। রি-কল টিজার আগামিকাল সামনে আসবে’। পোস্টারে দেখা গেল স্বামী চিন্মায়নন্দের আশ্রমের সামনে দাঁড়িয়ে রয়েছেন বিজয় এবং তাঁর পরিবার। বিজয়ের হাতে বেলচা, তাঁর স্ত্রী নন্দিনীর কাঁধে বিরাট ব্যাগ, বড় মেয়ে অঞ্জুর হাতে সেই রক্তাক্ত লোহার রড, আর ছোট মেয়ের অন্নু (এখন সে বেশ বড় হয়ে গিয়েছে) হাতে স্বামী চিন্মায়নন্দের সৎসঙ্গের সিডি। রি-কল টিজারে ‘দৃশ্যম’-এর বাছাই করা দৃশ্যের ঝলক উঠে আসবে।

অজয়, তাবু, শ্রেয়া শিরিন ছাড়াও ‘দৃশ্যম ২’-এ থাকছেন অক্ষয় খান্না, ইশিতা দত্ত, রজত কাপুর, ম্রুণাল যাদবরা। এই ছবির সঙ্গে ওতোপ্রোতভাবে জড়িয়ে থাকা ২রা অক্টোবর থেকেই জোর কদমে ছবির প্রচার শুরু হবে বলে খবর।

‘দৃশ্যম’-এ সাড়া ফেলেছিল দেশজুড়ে। মোহনলাল অভিনীত ‘দৃশ্যম ২’ গত বছর মুক্তি পেয়েছে। আমাজন প্রাইম ভিডিয়োর সুবাদে এই হিট মালায়ালি ছবি ইতিমধ্যেই হিন্দি বলয়ের অনেক দর্শকই দেখে ফেলেছেন, সৌজন্যে অজয় দেবগণের ‘দৃশ্যম’ নিয়ে ঘিরে তৈরি আকর্ষণ। সেই থ্রিলারেরই পুনর্নিমাণ অজয়ের এই ছবি। তাই দ্বিতীয়বার দর্শকদের মন জিততে বাড়তি পরিশ্রম করতে হবে অজয়-শ্রেয়াদের। কারণ গল্পের টুইস্ট অনেকেরই জানা হয়ে গিয়েছে।

বন্ধ করুন