বাংলা নিউজ > বায়োস্কোপ > মিলল না জামিন, ৩ এপ্রিল পর্যন্ত NCB হেফাজতে মাদককাণ্ডে গ্রেফতার এজাজ খান
এনসিবির অফিসের সামনে এজাজ খান (Photo by Bhushan Koyande/ HT Photo)
এনসিবির অফিসের সামনে এজাজ খান (Photo by Bhushan Koyande/ HT Photo)

মিলল না জামিন, ৩ এপ্রিল পর্যন্ত NCB হেফাজতে মাদককাণ্ডে গ্রেফতার এজাজ খান

  • এজাজ খানের দাবি, তাঁর কাছ থেকে মাত্র ৪টি ঘুমের ওষুধ ছাড়া কিছুই পায়নি এনসিবি। 

টানা আট ঘন্টা ধরে ম্যারাথন জিজ্ঞাসাবাদের পর গতকাল গভীর রাতে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর হাতে গ্রেফতার হন অভিনেতা তথা প্রাক্তন বিগ বস প্রতিযোগী এজাজ খান। এদিন মেডিক্যাল পরীক্ষার পর আদালতে তোলা হলে অভিনেতার জামিন না-মঞ্জুর করেছে বিশেষ এনডিপিএস আদালত। আগামী ৩রা এপ্রিল পর্যন্ত নারকোটিক্স কট্রোল ব্যুরোর হেফাজতে থাকবেন এজাজ। 

মঙ্গলবার বিকালে মুম্বই এয়ারপোর্ট থেকে অভিনেতাকে আটক করে এনসিবি। মাদক পাচারকারী শাদাব ভাটাটাকে জিজ্ঞাসাবাদের সময় নাম উঠে আসে এই প্রাক্তন বিগ বস প্রতিযোগীর। এরপর অভিনেতার সঙ্গে যুক্ত অন্ধেরি ও লোখান্ডওয়ালার দুটো জায়গায় তল্লাসি চালায় এনসিবি। পাশাপাশি এয়ারপোর্ট থেকে আটক করে এনসিবির ব্যালাড এস্টেটের অফিসে নিয়ে আসা হয়। যদিও বাইরে অপেক্ষারত সাংবাদিকদের সামনে সেই সময় তিনি দাবি করেছিলেন, না আটক করা হয়নি তাঁকে, বরং নিজেই এনসিবি আধিকারিদের ডাকে জিজ্ঞাসাবাদের জন্য হাজির হয়েছেন তিনি। 

নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর তরফে জানানো হয়েছে, ভাটাটা গ্যাং-এর সঙ্গে যোগসূত্র থাকবার অভিযোগেই মূলত গ্রেফতার করা হয়েছে এজাজকে। তাঁর বাড়ি থেকে Alprozol ট্যাবলেট ( ঘুমের ওষুধ) উদ্ধার করা হয়েছে। তবে গ্রেফতারির কারণ মাদকচক্রের সঙ্গে তাঁর যোগাযোগ। 

গত বৃহস্পতিবার ২ কিলোগ্রাম নিষিদ্ধ মেফেড্রোসহ এনসিবির হাতে গ্রেফতার হয় মাদক পাচারকারী শাদাব ভাটাটা। বুধবার সকালেও সাংবাদিকদের সামনে নিজেকে নির্দোষ বলে দাবি করে এজাজ খান জানান, ‘আমার কাছ থেকে আমার বাড়ি থেকে কিছুই পায়নি এনসিবি। ওঁরা যা পেয়েছে সেটা মাত্র ৪টে ঘুমের ওষুধ। আমার স্ত্রী সদ্যই মিসক্যারেজের মধ্যে দিয়ে গিয়েছে, এবং ডিপ্রেশনে ভুগছে। এই ঘুমের ওষুধগুলো ওঁর'।

বলিউডের অন্যতম বিতর্কিত ব্যক্তি এজাজ খান। আল্লাহ কে বন্দে, রক্ত চরিত্রের মতো হিন্দি ছবিতে অভিনয় করেছেন এজাজ খান। কাহানি আমারে মহাভারত কি, রহে তেরা আর্শীবাদের মতো ধারাবাহিকেও দেখা গেছে এজাজকে। বিগ বসের সাত নম্বর সিজনে অংশ নিয়েছিলেন এজাজ খান।

ফেসবুক লাইভে সাম্প্রদায়িক উস্কানিমূলক মন্তব্যের জেরে গত বছর এপ্রিল মাসে মুম্বই পুলিশের হাতে গ্রেফতার হয়েছিলেন এজাজ, পরে জামিনে ছাড়া পান তিনি।

বন্ধ করুন