বাংলা নিউজ > বায়োস্কোপ > মোদীর ব্রিগেডে হাজির থাকার জল্পনা উড়িয়ে দিলেন অক্ষয় কুমার

মোদীর ব্রিগেডে হাজির থাকার জল্পনা উড়িয়ে দিলেন অক্ষয় কুমার

অক্ষয় কুমার  (HT_PRINT)

'কলকাতার এক রাজনৈতিক ব়্যালিতে আমার উপস্থিতির খবর একদম ভুয়ো ও ভিত্তিহীন'।

কলকাতায় আজ মোদীর হাইপ্রোফাইল ব্রিগেড। সেই নিয়ে ইতিমধ্যেই সাজাসাজো রব ব্রিগেড গ্রাউন্ডে। মঞ্চে উপস্থিত হয়ে গিয়েছেন, রাজ্য বিজেপির তাবড়-তাবড় নেতারা। কিছুক্ষণের মধ্যেই সেখানে পৌঁছাবেন প্রধানমন্ত্রী। গতকাল শোনা গিয়েছিল, মোদীর ব্রিগেডে হাজির থাকতে পারেন খিলাড়ি কুমার। তবে সেই জল্পনায় জল ঢেলে দিলেন খোদ তারকা। এই জল্পনা ‘ভুয়ো ও ভিত্তহীন’ বলে উড়িয়ে দিলেন অক্ষয় কুমার।

হিন্দুস্থান টাইমসকে দেওয়া একান্ত সাক্ষাত্কারে খিলাড়ি কুমার বলে, আমি তো নিজেই আশ্চর্য এই ধরণের ভুয়ো খবর ছড়িয়ে পড়ায়, কলকাতার কোনও রাজনৈতিক ব়্যালিতে আমার উপস্থিতি ঘিরে। এখন আমি মুম্বইতে শ্যুটিং নিয়ে ব্যস্ত। আমি জানাতে চাই, আজ কলকাতার এক রাজনৈতিক ব়্যালিতে আমার উপস্থিতির খবর একদম ভুয়ো ও ভিত্তিহীন'। 

একুশের নির্বাচনকে পাখির চোখ করে এর আগেও বহুবার রাজ্যে এসেছেন প্রধানমন্ত্রী। তবে নির্বাচনের দিনক্ষণ ঘোষণার পর এই প্রথম শহরে আসছেন মোদী। আজ এদিন ব্রিগেডের মঞ্চে  বিজেপির দলীয় পতাকা হাতে তুলে গেরুয়া শিবিরে নাম লেখালেন মিঠুন চক্রবর্তী। 

বায়োস্কোপ খবর

Latest News

Champions Trophy 2025-র জন্য রবীন্দ্র জাদেজা নয়, BCCI-র ভাবনায় অক্ষর-ওয়াশিংটন! ট্রেনি IAS পূজার নামে FIR, চাকরি কাড়তে চায় UPSC, বসতে দিতে চায় না কোনও পরীক্ষায় ‘নিজেকে বড় তারকা মনে করি না…’, কেন এমন বললেন পাকিস্তানের অভিনেতা ফাওয়াদ খান? ‘ছোট বিরতি’ শেষ করে শহরে ফিরলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়, দেখা মিলবে একুশের মঞ্চে‌ জারি ছাত্র আন্দোলন, বৃহস্পতির মৃত্যুমিছিলের পর শুক্রবার কেমন আছে বাংলাদেশ? দফতরের গা ছাড়া মনোভাবেই মানিকচকে বিদ্যুৎ বিভ্রাট, দাবি সাব স্টেশনের অপারেটরের ভিকির গানে হুক স্টেপ করল করণের ছেলে! এদিকে কোরিওগ্রাফার রেগে কাঁই ক্যানসার কেড়ে নিল প্রাণ, মাত্র ২০ বছরেই প্রয়াত টি-সিরিজের মালিকের মেয়ে তিশা মিঠিঝোরার স্রোত-সার্থক কি প্রেম করছেন বাস্তবেও? মুখ খুললেন স্বপ্নীলা ও মৈনাক পুত্রশোকে বিহ্বল পিতাকে মারতে মারতে থানায় নিয়ে যাওয়ার অভিযোগ পুলিশের বিরুদ্ধে

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.