বাংলা নিউজ > বায়োস্কোপ > হাসপাতালে ভর্তি করোনা আক্রান্ত অক্ষয় কুমার
অক্ষয় কুমার (ফাইল ছবি)  (PTI)
অক্ষয় কুমার (ফাইল ছবি)  (PTI)

হাসপাতালে ভর্তি করোনা আক্রান্ত অক্ষয় কুমার

  • হোম কোয়ারেন্টাইন ছেড়ে হাসপাতালে অক্ষয়, 'আমি আশা করছি দ্রুত বাড়ি ফিরে যাব’, জানালেন অভিনেতা। 

গতকালই করোনা আক্রান্ত হওয়ার খবর টুইট করে জানিয়েছিলেন অক্ষয় কুমার। এবার নিজের শারীরিক পরিস্থিতি নিয়ে আপডেট দিলেন তারকা। আক্কি ভক্তদের জন্য খারাপ খবর! কোরনার জেরে হাসপাতালে ভর্তি রয়েছেন বলিউডের অন্যতম ফিট এই তারকা। সোমবার সকালে টুইটারে দেওয়ালেই ফের একবার নিজের হাসপাতালে চিকিত্সাধীন থাকবার কথা জানান আক্কি। তিনি লেখেন, ‘সকলকে ধন্যবাদ আপনাদের উষ্ণ শুভেচ্ছা বার্তা ও প্রার্থনার জন্য, মনে হচ্ছে সেগুলো কাজে আসছে। আমি ভালো আছি কিন্তু আগাম সতর্কতা স্বরূপ, চিকিত্সকের পরামর্শ মেনে এই মুহূর্তে হাসপাতালে ভর্তি। আমি আশা করছি দ্রুত বাড়ি ফিরে যাব’। 

এর আগে গতকাল টুইট করে অক্ষয় জানিয়েছিলেন হোম কোয়ারেন্টাইনে রয়েছেন তিনি। এবার জানা গেল হাসপাতালে ভর্তি তারকা। 

উল্লেখ্য,‘রাম সেতু’ ছবির শ্যুটিং সারছিলেন অক্ষয়। গত ৩০শে মার্চ থেকে মুম্বইয়ে এই ছবির শ্যুটিং শুরু হয়েছিল। ছবিতে অক্ষয়ের নায়িকা জ্যাকলিন ফার্নান্দিজ ও নুসরত ভারুচা। সমস্ত কোভিড বিধি মেনেই শ্যুটিং চলছিল, তবুও রেহাই পেলেন না অভিনেতা। অক্ষয়ের পাশাপাশি এই ছবির সেটের আরও ৪৫ জন সদস্য করোনা আক্রান্ত হয়েছেন। 

উল্লেখ্য, করোনার দ্বিতীয় ঢেউ সম্প্রতি আছড়ে পড়েছে ভারতে। দেশের মধ্যে মহারাষ্ট্রের করোনা পরিস্থিতিই সবেচেয়ে বেশি বিপদ্দজনক। একাধিক বলিউড তারকাও করোনার গ্রাসে পড়েছেন। দুদিন আগেই আলিয়া ভাটের করোনা আক্রান্ত হওয়ার খবর সামনে এসেছে। কার্তিক আরিয়ান, আমির খান, মিলিন্দ সোমান, গোবিন্দার মতো তারকারাও সম্প্রতি কোভিড-১৯ এর শিকার হয়েছেন।

বন্ধ করুন