বাংলা নিউজ > বায়োস্কোপ > খিলাড়ি নয়, প্রথম স্ক্রিন টেস্টে আনাড়িই ছিলেন অক্ষয়! দেখুন ভিডিয়ো
অক্ষয় কুমার
অক্ষয় কুমার

খিলাড়ি নয়, প্রথম স্ক্রিন টেস্টে আনাড়িই ছিলেন অক্ষয়! দেখুন ভিডিয়ো

  • বলিউডে পা রাখার আগে প্রথমবার স্ক্রিন টেস্ট কেমন ছিল অভিনেতার! দেখুন ভিডিয়ো।

১৯৮৭ সালে মহেশ ভাট পরিচালিত ছবি ‘আজ’ দিয়ে বলিউডে পথ চলা শুরু করেন অভিনেতা অক্ষয় কুমার। শূন্য থেকে শুরু, এখন তিনি বলিউডের প্রথম সারির অভিনেতা। কেরিয়ারের শুরুতেই অ্য়াকশন হিরোর তকমা লেগে গিয়েছিল তাঁর গায়ে। দীর্ঘ কয়েক বছর নিজেকে ঘষে মেজে বলিউডে নিজের স্থান পাকা করেন অভিনেতা অক্ষয় কুমার। কেরিয়ারের শুরুর দিকে খিলাড়ি নয়, আনাড়িই ছিলেন অভিনেতা।

প্রথম স্ক্রিন টেস্ট কেমন ছিল অক্ষয়ের, সেই পুরনো একটি ভিডিয়ো সম্প্রতি ভাইরাল হয়েছে সামাজিক মাধ্যমে। সেখানে দেখা যাচ্ছে, 'জিনা ইসিকা নাম হ্যায়' সঞ্চালক ফারুকের শো-ত হাজির হয়েছিলেন অক্ষয়। সেখানে ভিডিয়োতে উঠে এসেছে একসময়কার লম্বা-লম্বা চুল নিয়ে অভিনেতার লুক। স্ক্রিন টেস্টে মার্শাল আর্ট দেখাচ্ছেন অভিনেতা। অক্ষয় জানিয়েছেন, মার্শাল আর্ট তিনি খুব ধৈর্য নিয়ে শিখেছিলেন এবং বিষয়টি তিনি খুব ভালবাসেন। 

মূলত মার্শাল আর্ট জানতেন বলেই বলিউডে অ্যাকশন হিরো হিসেবে আত্মপ্রকাশ হয় অভিনেতার। তবে আশির দশকের শেষ থেকে নিজেকে পালটাতে শুরু করেন অভিনেতা। বর্তমানে তিনি খিলাড়ি কুমার নামে সকলের কাছে জনপ্রিয়।

১৯৯২ সালে অক্ষয়ের খিলাড়ি সিরিজের ছবি সাফলতা পেতে শুরু করে। হেরা ফেরি, রাউডি রাঠোর, মোহরা, মিশন মঙ্গল সহ বক্স অফিস কাঁপানো একাধিক ছবিতে কাজ করেছেন অক্ষয়। দীর্ঘ ৩০ বছরের কেরিয়ার। দর্শকদের উপহার দিয়েছেন একের পর এক হিট ছবি। অ্যাকশন, কমেডি, রোম্যান্টিক, থ্রিলার, বায়োপিক সহ ধরণের ছবি রয়েছে তাঁর ঝুলিকে। 

 

বন্ধ করুন