বাংলা নিউজ > বায়োস্কোপ > ১৫০ কোটিতে রফা! Disney+ Hotstar-এ মুক্তি পেতে পারে অক্ষয় কুমারের ‘বেল বটম’!
ডিজনি+হটস্টারে মুক্তি পেতে পারে ‘বেল বটম’
ডিজনি+হটস্টারে মুক্তি পেতে পারে ‘বেল বটম’

১৫০ কোটিতে রফা! Disney+ Hotstar-এ মুক্তি পেতে পারে অক্ষয় কুমারের ‘বেল বটম’!

  • ওটিটি-র দর্শদের জন্য সুখবর।  অক্ষয়ের নতুন ছবি ‘বেল বটম’ মুক্তি পাবে না পেক্ষাগৃহে। 

বে২৮ মে সিনেমা হলেই রিলিজ করার কথা ছিল অক্ষয় কুমারের নতুন ছবি ‘বেল বটম’-এর। কিন্তু  দেশে করোনার সেকেন্ড ওয়েভ বদলে দিয়েছে সে পরিকল্পনা। তাই ছবির প্রযোজকরা চাইছেন ওটিটিতেই মুক্তি পাক ছবিটি। 

সংক্রমণ ক্রমাগত বেড়ে চলায় কেউই আর হলমুখো হতে চাইছেন না। বহু রাজ্যে, বন্ধ রয়েছে সিনেমা হল। এই পরিস্থিতিতে লোকসান বাঁচাতে ওটিটি প্ল্যাটফর্মকেই বেছে নিয়েছেন ‘বেল বটম’-এর নির্মাতারা।  জানা যাচ্ছে ‘ডিজনি+হটস্টার’-এই রিলিজ করবে ‘বেল বটম’। হটস্টার ছবির প্রযোজককে যে টাকা অফার করেছেন ( শোনা যাচ্ছে, ১৫০ কোটি), তাতে তিনি রাজি। তবে ছবি মুক্তির তারিখ এখনও ঠিক হয়নি।

‘বেল বটম’ ছবির একটি দৃশ্য
‘বেল বটম’ ছবির একটি দৃশ্য

প্রসঙ্গত, প্রথম দিকে বলা হয়েছিল ওটিটি-র কথা মাথায় রেখেই ছবিটি বানানো হয়েছে। তারপর ফেব্রুয়ারি থেকে ভারত সরকার ১০০ শতাংশ দর্শাকাসন নিয়ে সিনেমাহলগুলো খোলার অনুমতি দিলে প্রযোজক মত বদলান।  ঠিক করা হয় সিনেমা হলেই মুক্তি পাবে ‘বেল বটম’। 

ছবির শ্যুটিংয়েও কম ঝক্কি পোহাতে হয়নি। শ্যুটের জন্য স্কটল্যান্ডে পৌঁছনোর পর সরকারি নিয়ম অনুসারে দুই সপ্তাহ কোয়ারানটিনে থাকতে হয়েছিল বেল বটম টিমকে। তারপর লোকসান বাঁচাতে নিজের তৈরি নিয়ম ভেঙে দু' শিফটে প্রায় ১৬ ঘণ্টা কাজ করেছিলেন অক্ষয়। শোনা যায়, খিলাড়ি কুমারের এনার্জি দেখে গোটা টিম উদ্বুদ্ধ হয়েছিল বেশি করে কাজ করতে। স্পাই-থ্রিলার ছবি ‘বেল বটম’-এ তাঁর সঙ্গে দেখা যাবে হুমা কুরেশি এবং লারা দত্তকে।

বন্ধ করুন