বাড়ি > বায়োস্কোপ > আলিয়ার বার্থ ডে পার্টির অন্দরে: একসঙ্গে দুটো কেক কাটলেন নায়িকা
আজ আলিয়ার ২৭তম জন্মদিন (ছবি-ইনস্টাগ্রাম)
আজ আলিয়ার ২৭তম জন্মদিন (ছবি-ইনস্টাগ্রাম)

আলিয়ার বার্থ ডে পার্টির অন্দরে: একসঙ্গে দুটো কেক কাটলেন নায়িকা

  • রবিবার অভিনেত্রী আলিয়া ভাটের জন্মদিন। এদিন ২৭ বছরে পা দিলেন মহেশ ভাট ও সোনি রাজদান কন্যা। রাত থেকেই পার্টি মুডে রয়েছেন নায়িকা। প্রকাশ্যে এল আলিয়ার জন্মদিনের সেলিব্রেশনের ছবি ও ভিডিয়ো।

রবিবার বলিউডের ‘পটাকা গুড্ডি’র জন্মদিন। আজ, ২৭শে পা দিলেন আলিয়া ভাট। আর আলিয়ার জন্মদিনটের সেলিব্রেশন যে গ্র্যান্ড হবে সেটা বলার আক্ষেপ রাখে না। দিদি শাহিন ভাট এবং নিজের পুরো গার্ল গ্যাংয়ের সঙ্গে জন্মদিনের আনন্দ ভাগ করে নিলেন। ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে আলিয়ার জন্মদিনের সেলিব্রেশনের নানান মুহূর্ত। আলিয়ার ফ্যানক্লাবের তরফে শেয়ার করা ভিডিয়োয় দেখা যাচ্ছে একটা নয় দুটো কেক কাটছেন আলিয়া।


আলিয়ার কেক কাটার এই ভিডিয়ো শেয়ার করে নিয়েছেন তাঁর প্রিয় বান্ধবী মেঘনা গোয়েল। আসলে শনিবার রাতে ঘড়ির কাঁটা বারোর ঘরে পৌঁছানোর অপেক্ষা যে অনেক আগে থেকেই করছিলেন আলিয়া-শাহিনরা যা বেশ স্পষ্ট।

আলিয়ার অন্যতম কাছের বান্ধবী আকাঙ্ক্ষারঞ্জন কাপুরের সঙ্গে বার্থ ডে গার্লের মস্তি
আলিয়ার অন্যতম কাছের বান্ধবী আকাঙ্ক্ষারঞ্জন কাপুরের সঙ্গে বার্থ ডে গার্লের মস্তি

জন্মদিনের সেলিব্রেশনে আলিয়া পড়েছিলেন একটি অফ হোয়াইট শার্ট এবং ডেনিম শর্টস। যদিও এই সেলিব্রেশনের অংশ হতে দেখা গেল না আলিয়ার বয়ফ্রেন্ড রণবীর কাপুরকে। দেখা যায়নি আলিয়ার মা সোনি রাজদান ও বাবা মহেশ ভাটকেও।

২০১২ সালে স্টুডেন্ট অফ দ্য ইয়ার ছবির সঙ্গে রূপোলি সফর শুরু করেন মহেশ ভাট কন্যা। মাত্র ১৯ বছর বয়সেই আলিয়া বুঝিয়ে দিয়েছিলেন অভিনেত্রী হিসাবে নিজের দক্ষতা। এরপর হাইওয়ে, উড়তা পঞ্জাব, ডিয়ার জিন্দেগির মতো একাধিক ছবিতে পাওয়ার প্যাক পারফরম্যান্সে দর্শকদের মুগ্ধ করেছেন অভিনেত্রী।

বক্স অফিসে আলিয়ার শেষ রিলিজ ছিল কলঙ্ক। যার ব্যর্থতা ভুলে আপতত নিজের আসন্ন ছবি ব্রহ্মাস্ত্র নিয়ে ব্যস্ত নায়িকা। এই ছবিতেই প্রথমবার রণবীর কাপুরের সঙ্গে জুটি বেঁধেছেন আলিয়া। তাঁদের অনস্ক্রিন রসায়নের দিকে তাকিয়ে সিনেপ্রেমীরা। এছাড়াও আলিয়ার হাতে রয়েছে 'সড়ক টু', 'গঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি' এবং এস এস রাজমৌলীর পরবর্তী ছবি 'আরআরআর' (RRR)।


বন্ধ করুন