বাংলা নিউজ > বায়োস্কোপ > স্ত্রী-সন্তানদের নয়, অমিতাভের শার্টের বোতামে খোদাই করা থাকে কাদের নাম?
অভিনেতা অমিতাভ বচ্চন
অভিনেতা অমিতাভ বচ্চন

স্ত্রী-সন্তানদের নয়, অমিতাভের শার্টের বোতামে খোদাই করা থাকে কাদের নাম?

  • অভিনেতা জানান, তাঁর নাতি-নাতনিদের নামের সঙ্গে তাঁর কাফলিঙ্ক তিনি ব্যবহার করেন। পাশাপাশি জানান, নাতি অগস্ত্যকে ভীষণ মিস করছেন তিনি। 

নাতি অগস্তকে মিস করছেন দাদু অমিতাভ বচ্চন। মঙ্গলবার ‘কৌন বনেগা ক্রোড়পতি’র এপিসোডে দুঃখ প্রকাশ করে ফেললেন অভিনেতা। শো’তে খুদেদের নিয়ে স্পেশাল এপিসোডে নাতি অগস্তর নাম নিয়ে অভিনেতা জানালেন ভীষণ মিস করছেন তাঁকে। 

এপিসোড চলাকালীন ১১ বছরের এক খুদে অভিনেতা অমিতাভ বচ্চনকে তাঁর স্যুটের কাফলিঙ্ক সম্পর্কে প্রশ্ন করে বসেন। তখনই অভিনেতা জানান, তাঁর নাতি-নাতনিদের নামের সঙ্গে তাঁর কাফলিঙ্ক তিনি ব্যবহার করেন। তাঁর পরিবারের সদস্যরাই এগুলো তাঁকে উপহার হিসাবে দিয়েছেন। সেই মুহূর্তে যে কাফলিঙ্কটা বিগ বি পরেছিলেন সেটা অগস্ত্যর নাম লেখা। বর্তমানে অগস্ত্য বিদেশে রয়েছে পড়াশুনোর জন্য, তিনি তাঁকে খুব মিস করছেন। অমিতাভের মেয়ে শ্বেতা নন্দা বচ্চনের ছেলে অগস্ত্য। 

চলতি বছরে লকডাউনের সময় সামাজিক মাধ্যমে নাতি অগস্ত্যর সঙ্গে জিমে একটি ছবি পোস্ট করেছিলেন অমিতাভ বচ্চন। তখন সে মুম্বই এসেছিল।ছবিতে অমিতাভ এবং অগস্ত্যকে দেখা যায় ডাম্বল হাতে নিয়ে জিম করার সময় ছবি পোস্ট করতে। অগস্তর ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে নজর দিলে দেখা যায় পরিবারের সঙ্গে প্রায়ই ছবি পোস্ট করেন সে। 

 চলতি বছরেই ইনস্টাগ্রামে ডেব্যিউ সেরেছে অগস্ত্য, অদ্ভূত ও রহস্যজনক পোস্টের মাধ্যমে অনুরাগীদের প্রায়ই ধন্দে ফেলে দেনে বচ্চন পরিবারের এই সদস্য। নীতু কাপুরের জন্মদিনের পার্টিতেও জুলাই মাসে দেখা গিয়েছিল অগস্ত্যকে। সেই সময়ই শোনা যায়  বলিউডে নাকি শীঘ্রই ডেব্যিউ করতে চলেছেন অমিতাভ বচ্চন নাতি অগস্ত্য নন্দার। বচ্চন কন্যা শ্বেতা নন্দার ১৯ বছরের ছেলেকে বলিউডে ব্রেক দিতে চলেছেন আর কেউ নন নেপোটিজম বিতর্কে কেন্দ্রবিন্দুতে থাকা করণ জোহর!

অ্যামাজন প্রাইমের ছবি ‘গুলাবো সিতাবো’তে শেষবার অভিনয় করতে দেখা গেছে অমিতাভ বচ্চনকে। তাঁর পরবর্তী ছবি ‘ব্রহ্মাস্ত্র’, ‘ঝুন্ড’ এবং ‘চেহরা’। 

বন্ধ করুন