বাংলা নিউজ > বায়োস্কোপ > Aindrila-Anindya: ‘প্রার্থনার থেকে অর্থ সাহায্য জরুরি কিনা…’, ঐন্দ্রিলাকে নিয়ে পোস্ট অনিন্দ্যর

Aindrila-Anindya: ‘প্রার্থনার থেকে অর্থ সাহায্য জরুরি কিনা…’, ঐন্দ্রিলাকে নিয়ে পোস্ট অনিন্দ্যর

ঐন্দ্রিলাকে নিয়ে লিখলেন অনিন্দ্য

দু-সপ্তাহ ধরে হাসপাতালের আইসিইউ-তে ঐন্দ্রিলা। অভিনেত্রীর পরিবারের অর্থ সাহায্যের দরকার নেই তো? প্রশ্ন অভিনেতা অনিন্দ্য বন্দ্যোপাধ্যায়। 

গত ১৫ দিন ধরে হাসপাতালের বিছানায় মৃত্যুর সঙ্গে লড়াই লড়ছেন ঐন্দ্রিলা। আর দূর থেকেই তাঁর আরোগ্য কামনায় শামিল পরিবার, ইন্ডাস্ট্রির বন্ধুরা এবং তাঁর গুণমুগ্ধ ভক্তরা। ব্রেন স্ট্রোকে আক্রান্ত হয়ে গত ১লা নভেম্বর হাসপাতালে ভর্তি হয়েছিলেন ঐন্দ্রিলা, এরপর আজ (বুধবার) সকালে হৃদরোগে আক্রান্ত হন ঐন্দ্রিলা। পর পর কয়েকটি কার্ডিয়াক অ্যারেস্ট হওয়ায় পরিস্থিতি আরও সঙ্কটজনক হয়ে ওঠে অভিনেত্রী। তবে বিকালবেলা হাসপাতালের তরফে জানানো হয়, হার্ট অ্যাটাকের পর সিপিআরে সাড়া দিয়েছেন ঐন্দ্রিলা। আপতত তাঁকে রিভাইভ করা গিয়েছে। হাল ছাড়ছেন না ঐন্দ্রিলা। পরিস্থিতি সঙ্কটজনক, ভেন্টিলেশনের মাত্রা বাড়ানো হয়েছে তবে লড়াই জারি রয়েছে।

ঐন্দ্রিলার আরোগ্য কামনায় সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন টলিপাড়ার বহু সদস্যই। পরমব্রত, অঙ্কুশ, সুদীপ্তা,বিদিপ্তা থেকে শুরু করে আদৃত, তন্বী,গৌরব- তালিকাটা দীর্ঘ। এর মাঝেই অভিনেতা অনিন্দ্য বন্দ্যোপাধ্যায় জানতে চাইলেন, অভিনেত্রীর পরিবারের অর্থ সাহায্যের প্রয়োজন কিনা।

অনিন্দ্য লেখেন- ‘একজন অভিনেত্রীকে সুস্থ করে ফেরত আনার জন্য ভগবানের কাছে প্রার্থনার থেকে অর্থ সাহায্য জরুরি কিনা সেটা ভেবে দেখা জরুরি।’ অভিনেতাকে সমর্থন জানিয়েছেন নেটিজেনদের একটা বড় অংশ। এ কথা কারুর অজানা নয়, এর আগে দু'বার ক্যানসারের মতো মারণরোগের সঙ্গে লড়াই করেছেন ঐন্দ্রিলা। গত বছরই দ্বিতীয়বার ক্যানসার আক্রান্ত হয়েছিলেন ঐন্দ্রিলা। চিকিৎসা বাবদ প্রচুর অর্থ খরচ হয়েছে, তা স্পষ্ট। এর মাঝেই ফের অসুস্থ ঐন্দ্রিলা।

অনিন্দ্যর পোস্টে অনেকেই লিখেছেন, ঐন্দ্রিলা এবং তাঁর পরিবারের আর্থিক সাহায্যের প্রয়োজন রয়েছে কিনা সেই বিষয়টি একটু খতিয়ে দেখার দরকার। অনিন্দ্য ফেসবুক পোস্টে জনৈক নবমিতা চট্টোপাধ্যায় লেখেন, ‘এই মুহূর্তে বিষয়টি খুব সঠিক। সময় থাকতে যা কিছু করার, তা করে ফেলতে হবে। ব্যবস্থা করা যেতে পারে।’ অনিন্দ্য পালটা লেখেন-'আমি যোগাযোগ করছি। জানাব'। অনিন্দ্যর পোস্টে অনেকেই লিখেছেন, এই বিষয়টা আগেই মনে হয়েছিল।

অন্যদিকে নাম না করেই ঐন্দ্রিলার অসুস্থতা নিয়ে অভিনেতা ঋত্বিক চক্রবর্তীর লেখা এক ইঙ্গিতপূর্ণ পোস্ট ঘিরে ব্যাপক বিতর্ক তৈরি হয়েছে। কারুর নাম নেননি অভিনেতা। ঋত্বিক ফেসবুকে লেখেন- ‘অনেককেই দেখি নানা কারণে ফেসবুকে প্রার্থনা করেন। কিন্তু যার কাছে প্রার্থনা করা হয় তিনি ফেসবুক করেন তো?' এখানে কারুর নাম না থাকলেও নেটিজেনদের একটা বড় অংশের ধারণা ঐন্দ্রিলার অসুস্থতা নিয়ে টলি তারকাদের ফেসবুকে প্রার্থনা করার যে ধুম লেগেছে,সেই নিয়েই এই পোস্ট ঋত্বিকের।

 

বন্ধ করুন