বাংলা নিউজ > বায়োস্কোপ > Anindya Chatterjee: 'অপেক্ষার অবসান'- কৌশিকের থেকে ডাক পেলেন অনিন্দ্য, খুশিতে ডগমগ হয়ে কোন খবর দিলেন ছোট পর্দার ‘রাহুল’

Anindya Chatterjee: 'অপেক্ষার অবসান'- কৌশিকের থেকে ডাক পেলেন অনিন্দ্য, খুশিতে ডগমগ হয়ে কোন খবর দিলেন ছোট পর্দার ‘রাহুল’

কৌশিকের থেকে ডাক পেলেন অনিন্দ্য

Anindya Chatterjee-Kaushik Ganguly: কৌশিক গঙ্গোপাধ্যায় পরিচালিত ‘অসুখ বিসুখ’ ছবিতে দেখা যাবে অনিন্দ্য চট্টোপাধ্যায়কে। অভিনেতা নিজেই এই ছবি শেয়ার করে জানালেন।

কর্মজগৎ কিংবা স্কুল কলেজ সকলের ইচ্ছে থাকে একটি বিশেষ প্রতিষ্ঠান বা স্বনামধন্য কোনও ব্যক্তির সঙ্গে কাজ করার বা তাঁর থেকে শেখার, পড়ার। আর এই ইচ্ছের ব্যতিক্রম নন তারকারাও। বিভিন্ন সময় বিভিন্ন পরিচালকদের সঙ্গে তাঁরা কাজ করলেও মনে মনে একটা সুপ্ত বাসনা থেকেই যায় কোনও বিশেষ প্রযোজনা সংস্থা বা পরিচালকের সঙ্গে কাজ করার। আর সেটা পূর্ণ হলে আনন্দ হয় বইকি! এবার যেন ঠিক সেটাই হল অনিন্দ্যর!

অনিন্দ্য চট্টোপাধ্যায়, অর্থাৎ এখন যাঁকে দর্শকরা ‘গাঁটছড়া’র রাহুল হিসেবে চেনেন তিনি ছোট পর্দার পাশাপাশি বড় পর্দায় জমিয়ে অভিনয় করছেন। বাদ দিচ্ছেন না ওয়েব মাধ্যমও। বাংলা বিনোদন জগতের তিন মাধ্যমেই তাঁর অবাধ যাতায়াত। তাঁকে ‘বেলাশেষে’, ‘বেলাশুরু’, ‘চতুষ্কোণ’, ইত্যাদি ছবিতে দেখা গিয়েছে। এখন তাঁকে স্টার জলসার পর্দায় ‘গাঁটছড়া’ ধারাবাহিক সহ হইচই প্ল্যাটফর্মের নতুন সিরিজ ‘নষ্টনীড়’ -এও দেখা যাচ্ছে। এদিন তিনি তাঁর ফেসবুকের পাতায় একটি বিশেষ খবর দিলেন।

কৌশিক গঙ্গোপাধ্যায় পরিচালিত ছবি অসুখ বিসুখে থাকবেন অনিন্দ্য। অভিনেতার বহুদিনের ইচ্ছে ছিল তিনি কৌশিক গঙ্গোপাধ্যায়ের সঙ্গে কাজ করবেন। তাঁর পরিচালনায় কাজ করবেন। অবশেষে তাঁর স্বপ্ন পূরণ হল বলেই তিনি জানালেন সোশ্যাল মিডিয়ায়।

অনিন্দ্য এদিন জানান তিনি অবশেষে কৌশিক গঙ্গোপাধ্যায়ের থেকে ডাক পেয়েছেন। সেই আনন্দ প্রকাশ করে রাহুল লেখেন, 'বহুদিনের অপেক্ষার অবসান। এত বছর ধরে খালি ভাবতাম কবে একটা ফোন আসবে আর তাতে কৌশিক গাঙ্গুলির নামটা ভাসবে। একটা দুপুরে তাই হল। আর তারপরে যা হয় আর কী । আজকে তাই হল।' সঙ্গে তিনি পরিচালকের একটি ছবি পোস্ট করেন। পিছনে কৌশিক পুত্র উজানকেও সেখানে দেখা যাচ্ছে।

অভিনেতার বহু সহকর্মীরা এখানে তাঁদেরও সুপ্ত বাসনা জানিয়েছেন। তাঁরাও জানালেন যে তাঁরাও একদিন কৌশিক গঙ্গোপাধ্যায়ের পরিচালনায় কাজ করতে চান। পরিচালক রাম কমল মুখোপাধ্যায় তাঁকে শুভেচ্ছা জানিয়েছেন নতুন কাজের জন্য।

কৌশিক গঙ্গোপাধ্যায় পরিচালিত ‘অর্ধাঙ্গিনী’ সদ্যই হলে মুক্তি পেয়েছে। মাত্র ১০ দিনে এই ছবি ১ কোটির বেশি আয় করে ফেলেছে। অন্যদিকে তার মধ্যেই ১২ জুন থেকে পরিচালক আগামী ছবি ‘অসুখ বিসুখ’ -এর শুটিং শুরু করেছে। এখানে অঞ্জন দত্তের অভিনয় করার কথা থাকলেও তিনি শেষ পর্যন্ত করছেন না। তাঁর জায়গায় এবার খোদ পরিচালককে দেখা যাবে। এখানে অন্যান্য চরিত্রে আছেন ইশা সাহা, পরমব্রত চট্টোপাধ্যায়, সায়নী গুপ্ত প্রমুখ।

বায়োস্কোপ খবর

Latest News

IPL 2024 Points Table: GT-কে হারিয়ে এক লাফে ছয়ে উঠল DC, পতন হল শুভমনদের ভাটপাড়ায় উদ্ধার তাজা বোমা, নিষ্ক্রিয় করল পুলিশ, একে অপরকে নিশানা পার্থ-অর্জুনের ‘‌এক বছর, এক প্রধানমন্ত্রী ফর্মুলা বানাচ্ছে ইন্ডিয়া জোট’‌, আশঙ্কা প্রকাশ মোদীর বিদ্যুৎ বাঁচাতে হাঁসফাঁস গরমে কত ডিগ্রিতে রাখতে হবে এসি? পরামর্শ দিলেন মমতা লন্ডন-আবু ধাবি নয়, অনন্ত-রাধিকার বিবাহ বাসর বসবে অন্য এক রূপকথার শহরে! ইংরেজিতে দুর্বল হওয়ায় ভালো পরীক্ষা দিতে পারেননি, আত্মঘাতী মেডিক্যালের ছাত্রী এক ভারতীয় ক্রিকেটারের সঙ্গে নাকি প্রেম করছেন,সচিনের কোলের মেয়েটিতে চিনতে পারলেন লোকসভা ভোট কোন রাজ্যে কটা আসন পাবে বিজেপি? গুণে গুণে বলে দিলেন মমতা শেষ বলের রুদ্ধশ্বাস ম্যাচ, লড়াই করেও জিতল না GT, ৪ রানে জিতে অক্সিজেন পেল DC আজব টুইস্ট!এই কেন্দ্রে নিজের প্রার্থী ছেড়ে অন্য দলের প্রার্থীকে ভোটের আপিল কংএর

Latest IPL News

শেষ বলের রুদ্ধশ্বাস ম্যাচ, লড়াই করেও জিতল না GT, ৪ রানে জিতে অক্সিজেন পেল DC রোনাল্ডো নাকি রোটিডালদো! শুভমনের ফুটবল স্কিল দেখে বাজে ভাবে কটাক্ষ করলেন ইশান ভক্তের ফোন ক্যাচ ধরলেন, সেলফি তোলার আব্দার মিটিয়ে মাঠের বাইরে হিরো আকাশ আম্বানি আইপিএলে লিগ টেবিলের শীর্ষে রাজস্থান, সাফল্যের রসায়ন দলগত সংহতি গত দু'বারের সফল দল GT-র এবার কেমন পারফরমেন্স? অধিনায়ক শুভমন গিল পাশ না ফেল ? এই জন্য ম্যাচটা হাতের বাইরে চলে যায়- হারের জন্য কোন কারণ দেখালেন রুতুরাজ বিশ্ব ক্রিকেটের সেরা ঘরোয়া T20 টুর্নামেন্ট নিঃসন্দেহে আইপিএল:- রিকি পন্টিং 'MS ফিনিশেশ অফ ইন স্টাইল', ধোনিদের হারের ক্ষতে নুন দিল LSG? ভিডিয়ো: দৌড়ে গিয়ে জড়িয়ে ধরলেন লারাকে! যশস্বীর জীবনের অবিস্মরণীয় মুহূর্ত ক্যাপ্টেন রোহিতও রান করেননি,২-৩ বছরে IPL-ও জেতেননি, সেহওয়াগকে পাশে পেলেন হার্দিক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.