বাংলা নিউজ > বায়োস্কোপ > Anirban Bhattacharya: অবিবাহিত নয় ‘বিবাহিত’কেই বাছলেন, তবে পার্টনারের থেকে ‘লুকিয়ে’ই নাকি পছন্দ অনির্বাণের!

Anirban Bhattacharya: অবিবাহিত নয় ‘বিবাহিত’কেই বাছলেন, তবে পার্টনারের থেকে ‘লুকিয়ে’ই নাকি পছন্দ অনির্বাণের!

অনির্বাণ ভট্টাচার্য

বিবাহিত নাকি অবিবাহিত-র মধ্যে 'বিবাহিত'জীবনই পছন্দ অনির্বাণ ভট্টাচার্যের। ল্যাং খেয়ে মজা নাকি সাজা? এই দুটোর মধ্যে সাজা পেতেই পছন্দ করবেন অভিনেতা। এছাড়াও র‍্যাপিড ফায়ার রাউন্ডে শাশুড়ি জিন্দাবাদ, বিদেশের বদলে স্বদেশে হানিমুনকে বেছে নেন অনির্বাণ। 

২০১৯-এ বিরসা দাশগুপ্তের 'বিবাহ অভিযান'ছিল সুপার হিট। তারপর ‘আবার বিবাহ অভিযান’ নিয়ে হাজির হয়েছেন পরিচালক সৌমিক হালদার। সেপ্রসঙ্গেই মুক্তির আগে ‘বুলেট সিং ওরফে গণেশ মাইতি’ অনির্বাণ ভট্টাচার্য বলেন, ‘মনে আছে তো প্রথমবারের টায় কী হয়েছিল? এবারে পুরো নতুন ঘটনা নতুন দেশ। সুদূর থইল্যান্ডে (থাইল্যান্ড) এবার আমাদের অভিযান। সেটা ২৫ মে রিলিজ করবে হলে, লেগে যাবে বই। আপনারা সবাই দেখতে যাবেন, টিকিট কেটে হাতে পপকর্ন নিয়ে বসে যাবেন, বিরাট এন্টারটেইন হবে। নসস্কার (নমস্কার)’

আবার বিবাহ অভিযান'-এর প্রচারে ফিভার এফএম বাংলায় বেশকিছু প্রশ্নের উত্তর দিয়েছেন অনির্বাণ ভট্টাচার্য। বিবাহিত নাকি অবিবাহিত-র মধ্যে 'বিবাহিত'কেই বেছে নেন অনির্বাণ। ল্যাং খেয়ে মজা নাকি সাজা? এই দুটোর মধ্যে সাজা পেতেই পছন্দ করবেন অভিনেতা। এছাড়াও র‍্যাপিড ফায়ার রাউন্ডে শাশুড়ি জিন্দাবাদ, বিদেশের বদলে স্বদেশে হানিমুন এবং ইস্টবেঙ্গলকে বেছে নেন অনির্বাণ। তবে পার্টনারের থেকে লুকিয়ে না দেখিয়ে প্রসঙ্গে 'লুকিয়ে'- জবাব দেন অভিনেতা। মায়ের শাসন ও বউয়ের ভাসনের মধ্যে মায়ের শাসনকে বেছে নেন। নিজেই শুনে নিন ঠিক কোন কথায় কী জবাব দিয়েছেন অভিনেতা অনির্বাণ ভট্টাচার্য।

আরও পড়ুন-Abar Bibaho Obhijaan Review: 'আবার বিবাহ অভিযান'-এর ফাঁদে অনির্বাণ-রুদ্রনীল-অঙ্কুশ! কেমন হল সৌমিকের ছবি

আরও পড়ুন-‘সম্ভ্রমবোধ থাকা উচিত! লখনউতে 'খেলো ইন্ডিয়া'র অনুষ্ঠানে গিয়ে বেজায় চটলেন কৈলাস খের

প্রসঙ্গত ২০১৯-এর ধারা বজায় রেখে 'আবার বিবাহ অভিযান'-এও অনির্বাণ ভট্টাচার্য ছাড়া রয়েছেন প্রিয়াঙ্কা সরকার, নুসরত ফারিয়া ও অঙ্কুশ, সোহিনী সরকার ও রুদ্রনীল ঘোষ। মুক্তির পর ইতিমধ্যেই দর্শকদের কাছে বেশ ভালোই প্রতিক্রিয়া পাচ্ছে এই ছবি। প্রথমবারের মতোই এবারও বিনোদন, হাসি-মজায় ভরপুর এই ছবি। গতবার গনশা ওরফে বুলেট সিংকে তো তাঁর ‘উসচারণের’ জন্যই অনেকে আলাদা করে মনে রেখেছেন। এই ছবিতেও সেই প্রথমবারের রেশ বজায় রেখেছেন পরিচালক।

(এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup)

বায়োস্কোপ খবর

Latest News

আজ বিবেকান্দ রকে ৪৫ ঘণ্টার ধ্যানে বসবেন মোদী, কন্যাকুমারী সৈকতে 'নো এন্ট্রি' ধোনি, জাদেজাদের নেতৃত্ব দেওয়াটা কতটা কঠিন চ্যালেঞ্জ ছিল? মুখ খুললেন রুতুরাজ ‘শেখ শাহজাহানকে চিনিই না,’ সাফ কথা শাসকদলের, সন্দেশখালিতে মুখ বদলে ‘অন্য তৃণমূল’ বর্ষা আগমনের সুখবর দিল IMD, বৃষ্টি বাড়বে বাংলাতেও, কলকাতায় আবার চড়বে পারদ ‘হাসিন জাহান লাইট’! হার্দিক T20 বিশ্বকাপ খেলতে যেতেই পোস্ট নাতাশার, চটল ভক্তরা লোকসভা ভোটে বাংলায় BJP-র ফল নিয়ে 'বিস্ফোরণ' নড্ডার, অঙ্ক মিলল না শাহের সঙ্গে! গ্রহের অশুভ প্রভাব থেকে মুক্তি পেতে শনি জয়ন্তীতে রাশি অনুসারে করুন এইগুলি দান জয় নিয়ে নিশ্চিত NDA? মোদীর শপথের জন্য এবার ভাঙবে প্রথা! ১ মাস আগেই ঠিক হয় সবকিছু কৃতজ্ঞ.. টানা দ্বিতীয় বার T20-তে ICC-র বর্ষসেরা প্লেয়ার হয়ে উচ্ছ্বসিত সূর্য ঐশ্বর্যকে ‘অপমান’ অমিতাভের! নেটপাড়া খচে লাল, বউমার সঙ্গে ঠিক কী করলেন বিগ বি

Latest IPL News

ধোনি, জাদেজাদের নেতৃত্ব দেওয়াটা কতটা কঠিন চ্যালেঞ্জ ছিল? মুখ খুললেন রুতুরাজ দিল্লির কোটলা ছিল বোলারদের বধ্যভূমি, IPL-এ ব্যাটাররা সমস্যায় পড়েছেন মুল্লানপুরে আমি তোমার কিছু হতে দেব না- ২১ সেকেন্ডের কথায় ভক্তের অপারেশনের দায়িত্ব নিলেন মাহি কোহলির দিকে সমালোচনার আঙুল তোলায় প্রাণনাশের হুমকি পেয়েছিলেন প্রাক্তন কিউয়ি তারকা বুর্জ খলিফাতে ভেসে উঠল KKRও কিং খানের ছবি! নাইটদের জয়কে সেলিব্রেট করল দুবাই ভারতের নতুন কোচ নিয়োগ পিছিয়ে যেতে পারে? রিপোর্টে উঠেছে কারণ, জড়িয়ে গৌতির নাম ১০ বছর পর ট্রফি জয় কেকেআরের, গর্বিত শাহরুখ লিখলেন, 'তোমাদের সবাইকে ভালোবাসি' ভারতীয় দলে ঋষভ পন্তের নাম দেখে কেমন প্রতিক্রিয়া ছিল, উত্তর দিলেন পন্টিং T20 WC 2024: ও যেভাবে প্র্যাকটিস করে! কোহলিকে নিয়ে মুগ্ধতা কাটছে না উইল জ্যাকসের যাঁরা বাদ পড়েছেন, IPL ফর্মের নিরিখে তাঁদের নিয়ে গড়া ভারতের বিশ্বকাপ একাদশ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.