বাংলা নিউজ > বায়োস্কোপ > ভাঙা পা নিয়েই ৫০ দিন কাজ! বর্তমানে শয্যাশায়ী অঙ্কুশ, করতে হতে পারে সার্জারি
পায়ের ব্যাথায় কাহিল অঙ্কুশ। (ছবি সৌজন্যে - টুইটার)
পায়ের ব্যাথায় কাহিল অঙ্কুশ। (ছবি সৌজন্যে - টুইটার)

ভাঙা পা নিয়েই ৫০ দিন কাজ! বর্তমানে শয্যাশায়ী অঙ্কুশ, করতে হতে পারে সার্জারি

  • ভাঙা পা নিয়ে ৫০ দিনে ধরে কাজ চালিয়ে গেছিলেন অঙ্কুশ! সিনেমার শ্যুটিংয়ের পাশাপাশি ছিল রিয়েলিটি শো-এরও কাজ।বর্তমানে প্রায় শয্যাশায়ী অঙ্কুশ। এককথায় দারুণ কাহিল হয়ে পড়েছেন অভিনেতা।

পা ভেঙেছিল বহু আগেই।'ডান্স বাংলা ডান্স' রিয়েলিটি শো-এর শ্যুটিং করাকালীন। পায়ে ফ্র্যাকচার যে হয়েছিল সেটা জানতেনও। তা সত্বেও সেই ভাঙা পা নিয়ে ৫০ দিনে ধরে কাজ চালিয়ে গেছিলেন অঙ্কুশ! সিনেমার শ্যুটিংয়ের পাশাপাশি ছিল রিয়েলিটি শো-এরও কাজ। সবটুকুই লাগাতার চালিয়ে গেছিলেন টলিপাড়ার এই জনপ্রিয় অভিনেতা। সব সতর্কতা নিয়ে কাজ করলেও নিজের সেই 'কীর্তি'-র মাশুল দিতে হচ্ছে তাঁকে। অসম্ভব ব্যাথা বেড়ে যাওয়ায় বাধ্য হয়েই বন্ধ রাখতে হয়েছিল শ্যুটিং। বর্তমানে প্রায় শয্যাশায়ী অঙ্কুশ। এককথায় দারুণ কাহিল হয়ে পড়েছেন অভিনেতা।

এ প্রসঙ্গে সংবাদমাধ্যমকে অঙ্কুশ জানিয়েছেন বর্তমানে তাঁর পায়ের ব্যাথা এতটাই বেড়ে গেছে যে তিনি পা পর্যন্ত নাড়াতে পারছেন না। রয়েছে মারাত্মক যন্ত্রণা। আপাতত তাঁকে ১০ দিনের মত সম্পূর্ণ বিশ্রাম নিতে বলেছেন ডাক্তার। সেই নির্দেশই অক্ষরে অক্ষরে পালন করে চলেছেন তিনি। অভিনেতার কথাতেই জানা গেল সার্জারিরও প্রয়োজন হতে পারে। তবে সটুকুই নির্ভর করবে ১০ দিন বিশ্রাম নেওয়ার পর তাঁর পায়ের অবস্থা কীরকম থাকে, তার ওপর। তবে এর মধ্যেও 'লাভ ম্যারেজ' শ্যুটিং বন্ধ বলে মন খারাপ তাঁর। টলি-তারকার কথায়, 'বাধ্য হয়েই ছবির শ্যুটিং লাভ ম্যারেজের শুটিং কয়েক দিন বন্ধ রাখতে হচ্ছে। কারণ, চোটের অবস্থা খুবই খারাপ।' জানিয়ে রাখা ভালো, 'লাভ ম্যারেজ' ছবিতে ঐন্দ্রিলার সঙ্গে ফের একবার জুটি বাঁধছেন অঙ্কুশ।

প্রসঙ্গত, শনিবার ইনস্টাগ্রাম হ্যান্ডেলে নিজের শারীরিক অবস্থার কথা জানিয়েছেন অঙ্কুশ। সঙ্গে জুড়েছেন প্লাস্টার করা তাঁর ভাঙা পায়ের ছবিও। লিখেছেন, ভাঙা পা নিয়েই ৫০ দিনের মত কাজ চালিয়ে গেছি একটানা। করতে হয়েছে স্টান্টও। কিছুটা দায়িত্বহীনের মতো কাজ করেছি বটে। তবে উপায় ছিল না। বিরতি নেওয়ার মতো পরিস্থিতিই ছিল না। আশা করি, আপনাদের ভালোবাসা এবং প্রার্থনার জেরে দ্রুত সুস্থ হয়ে কাজে ফিরতে পারব'। বলাই বাহুল্য, অঙ্কুশের এই পোস্ট দেখে যারপরনাই উদ্বিগ্ন হয়ে উঠেছে তাঁর অনুরাগীরা। তারকার শুভেচ্ছা ও সুস্থতার প্রার্থনা করে নেটিজেনরা কমেন্টও করতে থাকেন।

বন্ধ করুন