বাংলা নিউজ > বায়োস্কোপ > কৌশিকের ছবিতে ‘নায়ক’ এবার অঙ্কুশ, নায়িকা তবে কে?
কৌশিক গঙ্গোপাধ্যায় ও অঙ্কুশ
কৌশিক গঙ্গোপাধ্যায় ও অঙ্কুশ

কৌশিকের ছবিতে ‘নায়ক’ এবার অঙ্কুশ, নায়িকা তবে কে?

  • এই প্রথম অঙ্কুশের সঙ্গে জুটি বাঁধছেন পরিচালক কৌশিক গঙ্গোপাধ্যায়!

এই প্রথম জুটি বাঁধতে চলেছেন পরিচালক কৌশিক গঙ্গোপাধ্যায় এবং অঙ্কুশ। ইন্ডাস্ট্রির সূত্র মারফত খবর, অঙ্কুশের সঙ্গে নতুন ছবির পরিকল্পনা করছেন তিনি। ছবিতে অঙ্কুশের বিপরীতে অভিনয় করবে সোহিনী সরকার। এর আগে কৌশিক গঙ্গোপাধ্যায়ের সঙ্গে ‘সিনেমাওয়ালা’-তে জুটি বাঁধতে দেখা গিয়েছিল সোহিনীকে। তবে এই প্রথম অঙ্কুশের সঙ্গে জুটি বাঁধছেন পরিচালক।

এবিষয় কথা বলতে গিয়ে অঙ্কুশ জানিয়েছেন, পরিচালক কৌশিক গঙ্গোপাধ্যায়ের সঙ্গে ছবি নিয়ে প্রাথমিকভাবে কথা হয়েছে তাঁর। ছবি করতে তিনি রাজিও হয়েছেন। তিনি এখনো ছবির স্ক্রিপ্ট পড়েননি। শীঘ্রই পরিচালকের সঙ্গে স্ক্রিপ্ট নিয়ে আলোচনায় বসবেন বলে জানিয়েছেন। শোনা যাচ্ছে ছবির নাম ‘কাবাডি কাবাডি’। খুব ধীর গতিতে চলছে প্রি-প্রোডাকশনের কাজ। ছবির মূল বিষয় সম্পর্কে মুখ খুলতে নারাজ কেউই।

ফেব্রুয়ারিতে মুক্তি পেয়েছে অঙ্কুশ-ঐন্দ্রিলা জুটির প্রথম ছবি ‘ম্যাজিক’। ছবিটি পরিচালনা করেছেন রাজা চন্দ। রিয়েল লাইফের প্রেমিক প্রেমিকা অঙ্কুশ-ঐন্দ্রিলা। বড়পর্দায় এই প্রথমবার একসঙ্গে দেখা যায় এই জুটিকে। 

আপাতত, তাঁর প্রথম হিন্দি ছবি ‘মনোহর পাণ্ডে’-র শুটিং নিয়ে ব্যস্ত কৌশিক গঙ্গোপাধ্যায়। ছবিতে অভিনয় করবেন সৌরভ শুক্লা, সুপ্রিয়া পাঠক কাপুর, রঘুবীর যাদব, সুদীপ্তা চক্রবর্তী মতো অভিনেতারা।

বন্ধ করুন