বাংলা নিউজ > বায়োস্কোপ > হাড়ে ধরল চিড়, অসহ্য যন্ত্রনা নিয়েই শ্যুটিং চালাবেন অঙ্কুশ! কেন জানেন?
অঙ্কুশ। (ছবি সৌজন্যে - ফেসবুক)
অঙ্কুশ। (ছবি সৌজন্যে - ফেসবুক)

হাড়ে ধরল চিড়, অসহ্য যন্ত্রনা নিয়েই শ্যুটিং চালাবেন অঙ্কুশ! কেন জানেন?

  • গোড়ালির হাড়ে চিড় ধরেছে অঙ্কুশের। আপাতত ডাক্তারের নির্দেশে ফ্র্যাকচার শু পরছেন তিনি।এবার ওই বিশেষ ধরনের জুতো পরেই শ্যুটিংও সারবেন তিনি! 

গত কয়েকদিন ধরেই গোড়ালির অসহ্য যন্ত্রনায় কষ্ট পাচ্ছিলেন অঙ্কুশ। কিন্তু সেসব নিয়েই টানা শ্যুটিং চালিয়ে যাচ্ছিলেন তিনি। শেষপর্যন্ত সেই ব্যাথা সহ্যের সীমা অতিক্রম করলে উপায় না দেখে চিকিৎসকের কাছে ছোটেন। এক্স-রে করান। সেখানেই ধরা পড়ে গোড়ালির হাড়ে চিড় ধরেছে তাঁর। এ প্রসঙ্গে আনন্দবাজারকে দেওয়া এক সাক্ষাৎকারে টলি-তারকা জানিয়েছেন আপাতত ডাক্তারের নির্দেশে ফ্র্যাকচার শু পরছেন তিনি। ওই বিশেষ ধরনের জুতো পরেই শ্যুটিংও সারবেন তিনি! বর্তমানে বাড়িতে দিন দুয়েকের বিশ্রাম নিচ্ছেন। সেসব সেরে ফ্লোরে হাজির হবেন তিনি। অভিনেতার কথা থেকেই জানা গেল আগামী ২৪ সেপ্টেম্বর জি বাংলার 'ডান্স বাংলা ডান্স' এর শ্যুট শুরু করবেন তিনি। বাকি থাকা ছবির শ্যুটিংও ওই বিশেষ ধরনের জুতো পরেই সারবেন।

কেন গোড়ালিতে এই চোট নিয়েও শ্যুটিং চালাবেন অঙ্কুশ? তারকার কথায়, 'পর পর শ্যুট রয়েছে। কাঁধে অনেক দায়িত্ব।বেশিদিন বিশ্রাম নেওয়ার তাই কোনও সুযোগ নেই'। জানা গেল এর মধ্যেই বান্ধবী তথা অভিনেত্রী ঐন্দ্রিলা সেনের সঙ্গে প্রেক্ষাগৃহে গেছিলেন তিনি। খবরের সত্যতা নিজেও স্বীকার করে নিয়েছেন টলি-অভিনেতা। সঙ্গে জানালেন প্রেক্ষাগৃহে বস বড়পর্দায় ছবি দেখা তাঁর কাছে অক্সিজেন টানার সামিল। ওটিটি প্ল্যাটফর্মে নানান রঙের ওয়েব সিরিজের স্বাদ চেখেও বড়পর্দায় ছবির দেখার যে মজা তার ভাগ হারাতে নারাজ তিনি।

প্রসঙ্গ, 'এফ আই আর' ছবিতে এক জাঁদরেল পুলিশ অফিসারের ভূমিকায় দেখা যাবে অঙ্কুশকে। জয়দীপ মুখোপাধ্যায় পরিচালিত এই ছবিতে কাজ করে যে তিনি বেশ খুশি, সেকথাও জানালেন এই টলি-নায়ক। অঙ্কুশের পাশাপাশি 'এফ আই আর' -এ দেখা যাবে ঋতাভরী চক্রবর্তী এবং বনি সেনগুপ্তকে।এছাড়াও হাতে রয়েছে পাভেলের 'মনখারাপ' ছবির কাজ। এছাড়াও প্রেমেন্দুবিকাশ চাকীর পরবর্তী ছবিতে ফের একবার জুটি বাঁধবেন অঙ্কুশ-ঐন্দ্রিলা। 'ম্যাজিক' এর পর এটি তাঁদের একসঙ্গে দ্বিতীয় ছবি। সবকিছু ঠিকঠাক থাকলে আগামী অক্টোবরেই ছবির শ্যুট শুরু হওয়ার কথা। রঞ্জিত মল্লিক, অপরাজিতা আঢ্যকেও অঙ্কুশ-ঐন্দ্রিলার সঙ্গে স্ক্রিন শেয়ার করতে দেখা যাবে এই ছবিতে।

বন্ধ করুন