বাংলা নিউজ > বায়োস্কোপ > মাতৃত্বকালীন অবস্থায় অনুষ্কার ‘শীর্ষাসন’! সাহায্য করলেন বিরাট
ছবি সৌজন্যে ইনস্টাগ্রাম
ছবি সৌজন্যে ইনস্টাগ্রাম

মাতৃত্বকালীন অবস্থায় অনুষ্কার ‘শীর্ষাসন’! সাহায্য করলেন বিরাট

  • মাতৃত্বকালীন অবস্থায় ‘শীর্ষাসন’ করে সকলকে চমকে দিলেন অনুষ্কা।

মাথা নীচে, ওপরে পা! মাতৃত্বকালীন অবস্থায় শীর্ষাসন করে দেখা গেলো মম টু-বি অনুষ্কাকে। আট মাসের অন্তঃসত্ত্বা তিনি। বিরুষ্কার ঘরে জানুয়ারিতে নতুন অতিথি আসবে। তারই মধ্যে একের পর এক চমক দিচ্ছেন অভিনেত্রী। কখনও মাতৃত্বকালীন অবস্থায় ফ্যাশনের আইকন হয়ে উঠছেন। তো আবার কখনও ফিটনেসের মাধ্যমে তাক লাগাচ্ছেন। 

এবার মাতৃত্বকালীন অবস্থায় ‘শীর্ষাসন’ করে সকলকে চমকে দিলেন অভিনেত্রী। মাথা নীচে পা ওপরে, মাথায় হাত রেখে ভর নিয়েছেন শরীরের। দেওয়ালে শরীরের ভর রেখেছেন। তাঁর পাশে অবশ্য রয়েছেন স্বামী বিরাট কোহলি। বিরাটকে দেখা গেছে অনুষ্কাকে যোগাসনে সাহায্য করতে। 

ছবি পোস্ট করে অভিনেত্রী জানিয়েছেন, ‘মাথা নীচে-পা উপরে এই ব্যায়াম ভীষণ কঠিন #ফিরেদেখা।‘ যোগাসন মাতৃত্বকালীন অবস্থার একটি বড় অংশ এও জানিয়েছেন অভিনেত্রী।

অভিনেত্রী আরও জানিয়েছেন, ‘যোগা আমার জীবনের বড় একটা অংশ, চিকিৎসক জানিয়েছেন গর্ভবতী অবস্থায় আমি যে কোনও যোগাসন করতে পারি তবে, সঠিক পদ্ধতিতে নিয়ম মেনে এবং সাহায্য নিয়ে করতে হবে। অনেক বছর ধরে আমি শীর্ষাসন করে আসছি, তাই দেওয়ালের সাহায্যে এবং বেশি সচেতনতার জন্য আমার স্বামীর সাহায্য নিয়ে এটা করেছি। আমার যোগা শিক্ষিকা ইফা স্রফ ভার্চুয়ালি আমার সঙ্গে রয়েছেন। আমার খুব ভালো লাগছে আমি মাতৃত্বকালীয় অবস্থায়ও আমার যোগা অনুশীলন বাজায় রাখতে পেরেছি।‘ 

ছবিতে কালো টপের সঙ্গে, নীল টাইট ফিট প্যান্টে দেখা যায় অভিনেত্রীকে। তাঁর বেবি বাম্পও স্পষ্ট দেখা যাচ্ছে। 

অন্তঃসত্ত্বা অবস্থায় মু্ম্বইয়ে বেশ কিছুদিন ধরে বিজ্ঞাপনের জন্য শ্যুটিং করছেন অভিনেত্রী অনুষ্কা শর্মা। এখন তিনি আট মাসের অন্তঃসত্ত্বা। জানুয়ারিতে সন্তানের আগমন ঘটতে চলেছে বিরুষ্কার ঘরে। তাই নিউ নর্মালে সমস্ত কোভিড বিধি মেনে ফ্লোরে শ্যুটিং করতে দেখা যাচ্ছে অভিনেত্রীকে। আপাতত অনুষ্কা কর্মাশিয়াল অ্যাডের শ্যুটিং সারছেন একের পর এক। 

এক সাক্ষাৎকারে অভিনেত্রী জানিয়েছেন, সন্তানের জন্মের পর চার মাস কর্মজীবন থেকে বিরতি নেবেন তিনি। সন্তান, বাড়ি এবং নিজের কাজের মধ্যে সামঞ্জস্য বজায় রেখে কর্মজীবন চালু রাখবেন জানিয়েছেন অভিনেত্রী। তিনি এও জানিয়েছেন, যতদিন পারবেন তিনি কাজ করে যাবেন। কারণ অভিনয় তাঁকে সত্যিই আনন্দ দেয়। 

 

বন্ধ করুন