বাংলা নিউজ > বায়োস্কোপ > সে কি! বছর ঘুরতে না ঘুরতেই ফের বিয়ের পিঁড়িতে ‘রানু পেল লটারি’ অভিনেতা অরিন্দ‍্য
অরিন্দ‍্য বন্দ‍্যোপাধ‍্যায়। (ছবি-ইনস্টাগ্রাম)
অরিন্দ‍্য বন্দ‍্যোপাধ‍্যায়। (ছবি-ইনস্টাগ্রাম)

সে কি! বছর ঘুরতে না ঘুরতেই ফের বিয়ের পিঁড়িতে ‘রানু পেল লটারি’ অভিনেতা অরিন্দ‍্য

  • বর্তমানে ‘এই পথ যদি না শেষ হয়’-ধারাবাহিকে অভিনয় করতে দেখা যাচ্ছে তাঁকে।

টলিপাড়ায় চোখ রাখলেই দেখা যাচ্ছে করোনাকালে চুপিচুপি বিয়ে সেরে ফেলেছেন অভিনেতা অরিন্দ‍্য বন্দ‍্যোপাধ‍্যায়। সে ছবি আবার নিজেই শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। আপাতত তাতে লাইক আর কমেন্টের বন্যা। শুধু দর্শক, বা অভিনেতার অনুরাগীরাই নয়, অরিন্দ্যকে শুভাচ্ছা জানিয়েছেন তাঁর ইন্ডাস্ট্রির সহকর্মীরাও। 

ভাবছেন কাকে বিয়ে করলেন অরিন্দ্য? পাত্রী প্রখ্যাত মডেল সায়ন্তনী দাস। হ্যাঁ, ঠিকই ধরেছেন, ইনিই অরিন্দ্যের প্রথম স্ত্রী। বিবাহবার্ষিকীর দিন ফের একবার মালা বদল করলেন এই জুটি। সঙ্গে অবশ্য সেরে ফেললেন রেজেস্ট্রিও। ২০২০ সালের ২ জুলাই বিয়ে করেছিলেন অরিন্দ‍্য আর সায়ন্তনী। কিন্তু লকডাউনের মাঝে কাউকেই তেমন নিমন্ত্রণ করে উঠতে পারেননি তাঁরা। তাই দ্বিতীয় বিয়ের আয়োজন। তাও আবার প্রথম বিবাহবার্ষিকীর মতো বিশেষ দিনে।

যদিও এবারও সেই করোনাই কাঁটা। সেরকমভাবে সবাইকে নিমন্ত্রণ করে উঠতে পারেননি। কাছের কিছু বন্ধুবান্ধব ও আত্মীয়দের নিয়ে নিতান্ত ঘরোয়াভাবে হল ‘দ্বিতীয় বিয়ে’র অনুষ্ঠান। বেগুনি রঙের বেনারসি শাড়ি পড়েছিলেন সায়ন্তনী। খোপায় ছিল ফুলের মালা, আর গায়ে সোনার গয়না। অরিন্দ্য পরেছিলেন পেঁয়াজি রঙের পাঞ্জাবি। নেটদুনিয়ায় বেশ ভাইরাল হয়েছে অরিন্দ‍্য সায়ন্তনীর দ্বিতীয় বিয়ের ছবি।

টেলি দর্শকদের কাছে বেশ পরিচিত মুখ অভিনেতা অরিন্দ্য বন্দ্যোপাধ্যায়। ‘মোহনা’, ‘ভালোবাসা ডট কম’, ‘কে আপন কে পর’, ‘রানু পেল লটারি’, ‘বেদের মেয়ে জ‍্যোৎস্না’-সহ একাধিক জনপ্রিয় বাংলা ধারাবাহিকে অভিনয় করেছেন। বর্তমানে ‘এই পথ যদি না শেষ হয়’-তে দেখা যাচ্ছে তাঁকে।

বন্ধ করুন