বাংলা নিউজ > বায়োস্কোপ > কবে মুক্তি পাচ্ছে ‘অভিযাত্রিক’, সোশ্যাল মিডিয়ায় জানালেন আর্জুন চক্রবর্তী
‘অভিযাত্রিক’-এর মুক্তির অপেক্ষায় সিনেপ্রেমীরা
‘অভিযাত্রিক’-এর মুক্তির অপেক্ষায় সিনেপ্রেমীরা

কবে মুক্তি পাচ্ছে ‘অভিযাত্রিক’, সোশ্যাল মিডিয়ায় জানালেন আর্জুন চক্রবর্তী

  • ট্রেলার দেখার পর থেকেই সকলের একটাই প্রশ্ন, কবে-কোথায় ছবির মুক্তি?

অপুকে বড় পরদায় দেখার জন্য মুখিয়ে আছেন বাঙালি দর্শক। বেশ কিছু চলচ্চিত্র উৎসবে দেখানো হলেও  এখনও পেক্ষাগৃহে মুক্তি পায়নি ‘অভিযাত্রিক’। সোশ্যাল মিডিয়ায় ছবির ট্রেলার বা ফোটো সামনে এলেই সিনে প্রেমীরা জানতে চেয়েছেন, কবে তাঁরা রুপোলি পরদায় দেখতে পারবে তাঁদের প্রিয় অপুকে? 

দর্শকদের প্রশ্নের উত্তর দিলেন অপু নিজেই। মানে রিল লাইফের অপু অর্থাৎ অর্জুন চক্রবর্তী সোশ্যাল মিডিয়ায় ‘অভিযাত্রিক’-এর একটি ছবি শেয়ার করে লিখলেন, ‘আপনারা অনেকেই অভিযাত্রিকের মুক্তির ব্যাপারে জানতে চেয়েছেন-- কখন ও কোথায়? অবশ্যই বড় পরদায় মুক্তি পাবে ছবিটি। তবে পরিস্থিতি স্বাভাবিক হওয়ার পর। আশা করি তা খুব জলদি হবে।’ 

অপুর জীবন সংগ্রামের এক ঝলক এর আগেই দেখেছেন সিনেপ্রেমীরা। সত্যজিৎ রায়ের জন্মদিনে বিশেষ শ্রদ্ধা জানাতে ছবির অফিসিয়াল ট্রেলার প্রকাশ্যে এনেছিলেন নির্মাতারা। ট্রেলারে মন কেড়েছে অপুর ছেলে কাজল। বাবা-ছেলের সম্পর্কের টান, স্নিগ্ধতা এবং মায়া মন কেড়েছে বাঙালির। সিনেমায় অপুর স্ত্রী অপর্ণার চরিত্রে রয়েছেন দিতিপ্রিয়া। অপুর বন্ধু শঙ্করের ভূমিকায় সব্যসাচী চক্রবর্তী। এছাড়া অর্পিতা চট্টোপাধ্যায়কে লীলা ও শ্রীলেখা মিত্রকে রানুর চরিত্রে দেখা যাবে।

বেশ কিছু চলচ্চিত্র উৎসবে দেখানো হয়েছে ছবিটি। ২৬ তম ‘কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব’-এ ইতিমধ্যেই প্রশংসা কুড়িয়েছে ‘অভিযাত্রিক’। সিনেমা পাড়ি জমিয়েছে বিদেশেও। তাই বাঙালি দর্শক অধীরে অপেক্ষা করে রয়েছেন ছবি মুক্তির।  ৬০ বছর পরে বড় পর্দায় আসতে চলেছে অপু। এটুকু এক্সাইটমেন্ট তো থাকবেই!

বন্ধ করুন