বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘মালাইকার থেকে রোজ নতুন কিছু শিখি’, ‘বোন অনুশুলা মায়ের মতো’, আর কী বললেন অর্জুন?

‘মালাইকার থেকে রোজ নতুন কিছু শিখি’, ‘বোন অনুশুলা মায়ের মতো’, আর কী বললেন অর্জুন?

  • হিন্দুস্তান টাইমস ব্রাঞ্চের সাক্ষাৎকারে সামনে এল কুল ডুড অর্জুনের নানা আজানা দিক। 
এইচটি ব্রাঞ্চের হয়ে প্রথম একসঙ্গে পাবলিক অ্যাপিয়ারেন্স অর্জুন কাপুর ও অনশুলা কাপুরের। হিন্দুস্তান টাইমস ব্রাঞ্চের কভার স্টোরি ‘লাভ লেসন ইন লকডাউন’-এ চোখে পড়ল ভাই-বোনের খুনসুটি। (ছবি-ইনস্টাগ্রাম)
1/6এইচটি ব্রাঞ্চের হয়ে প্রথম একসঙ্গে পাবলিক অ্যাপিয়ারেন্স অর্জুন কাপুর ও অনশুলা কাপুরের। হিন্দুস্তান টাইমস ব্রাঞ্চের কভার স্টোরি ‘লাভ লেসন ইন লকডাউন’-এ চোখে পড়ল ভাই-বোনের খুনসুটি। (ছবি-ইনস্টাগ্রাম)
অভিলাশা দেবনানির পোশাকে ক্যামেরায় ধরা দিলেন অর্জুন। রোট্রো সানগ্লাসে ‘গুণ্ডে' অভিনেতার কুল লুক মনে ধরেছে নেটাগরিকদের। (ছবি-ইনস্টাগ্রাম)
2/6অভিলাশা দেবনানির পোশাকে ক্যামেরায় ধরা দিলেন অর্জুন। রোট্রো সানগ্লাসে ‘গুণ্ডে' অভিনেতার কুল লুক মনে ধরেছে নেটাগরিকদের। (ছবি-ইনস্টাগ্রাম)
এই প্রথম খোলাখুলি জানালেন প্রেমিকা মালাইকা আরোরা-র সঙ্গে তাঁর সম্পর্কের রসায়ন। মালাইকার প্রশংসায় বললেন, ‘ওকে কোনওদিন অভিযোগ জানাতে শুনিনি। ২০ বছর বয়সে কেরিয়ার শুরু করে একজন সাবলম্বী মহিলা হিসেবে যেভাবে সমস্ত কিছু একা হাতে সামলায়, তা সত্যিই প্রশংসার। ওর থেকে রোজ কিছু শিখি।’ (ছবি-ইনস্টাগ্রাম)
3/6এই প্রথম খোলাখুলি জানালেন প্রেমিকা মালাইকা আরোরা-র সঙ্গে তাঁর সম্পর্কের রসায়ন। মালাইকার প্রশংসায় বললেন, ‘ওকে কোনওদিন অভিযোগ জানাতে শুনিনি। ২০ বছর বয়সে কেরিয়ার শুরু করে একজন সাবলম্বী মহিলা হিসেবে যেভাবে সমস্ত কিছু একা হাতে সামলায়, তা সত্যিই প্রশংসার। ওর থেকে রোজ কিছু শিখি।’ (ছবি-ইনস্টাগ্রাম)
সমাজসেবামূলক কাজের সঙ্গে বহুদিন ধরে যুক্ত রয়েছেন অনশুলা। অর্জুন জানালেন, তাঁর বোনের এই গুণ এসেছে তাঁদের মা মোনা কাপুরের থেকে। (ছবি-ইনস্টাগ্রাম)
4/6সমাজসেবামূলক কাজের সঙ্গে বহুদিন ধরে যুক্ত রয়েছেন অনশুলা। অর্জুন জানালেন, তাঁর বোনের এই গুণ এসেছে তাঁদের মা মোনা কাপুরের থেকে। (ছবি-ইনস্টাগ্রাম)
আপাতত ‘ফ্যানকাইন্ড’ নামে একটি প্ল্যাটফর্মের সঙ্গে যুক্ত অনশুলা। যার সাহায্যে ভক্তরা তাঁদের পছন্দের তারকার সঙ্গে যোগাযোগ করতে পারে। এখান থেকে যা উপার্জন হয় তা সমাজসেবার কাজেই ব্যবহার করেন তিনি। (ছবি-ইনস্টাগ্রাম) 
5/6আপাতত ‘ফ্যানকাইন্ড’ নামে একটি প্ল্যাটফর্মের সঙ্গে যুক্ত অনশুলা। যার সাহায্যে ভক্তরা তাঁদের পছন্দের তারকার সঙ্গে যোগাযোগ করতে পারে। এখান থেকে যা উপার্জন হয় তা সমাজসেবার কাজেই ব্যবহার করেন তিনি। (ছবি-ইনস্টাগ্রাম) 
অর্জুনের নতুন এই ফোটো এখন ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। নেটাগরিকদের মন কেড়েছে অভিনেতার এই লুক। (ছবি-ইনস্টাগ্রাম)
6/6অর্জুনের নতুন এই ফোটো এখন ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। নেটাগরিকদের মন কেড়েছে অভিনেতার এই লুক। (ছবি-ইনস্টাগ্রাম)
অন্য গ্যালারিগুলি