বাংলা নিউজ > বায়োস্কোপ > বড়দিনের পার্টিতে মদ বানাল মালাইকার ছেলে আরহান, বিশেষ অতিথি হয়ে এল অর্জুন কাপুর
মালাইকার ক্রিসমাস পার্টির ঝলক
মালাইকার ক্রিসমাস পার্টির ঝলক

বড়দিনের পার্টিতে মদ বানাল মালাইকার ছেলে আরহান, বিশেষ অতিথি হয়ে এল অর্জুন কাপুর

  • মালাইকার মায়ের বাড়িতেই এদিনের পার্টির আয়োজন করা হয়েছিল।

বড়দিন বেশ ধুমধাম করে পালন করল বলিউড। করোনা থেকে সেরে উঠেই দুই ছেলে আর সইফের সাথে ফ্যামিলি লাঞ্চে যোগ দিয়েছিলেন করিনা। আর বেবোর বেস্ট ফ্রেন্ড মালাইকাকেও দেখা গেল এদিনটা পরিবারের সাথেই কাটাতে। মা, বোন অমৃতা আরোরা ও তাঁর পরিবার, ছেলে আরহান আর প্রেমিক অর্জুনকে নিয়ে পার্টি করলেন তিনি। 

মালাইকার মায়ের বাড়িতেই এদিনের পার্টির আয়োজন করা হয়েছিল। ছেলে আরহানকে নিয়ে সেখানে আসেন তিনি। মালাইকার মায়ের বাড়িতে ঢোকার মুখে পাপারাৎজিদের ক্যামেরায় বন্দি হন অর্জুন কাপুরও। স্বামী শাকিল লাদাখ আর দুই ছেলে রেয়ান ও আজানকে নিয়ে বড়দিনের হুল্লোড়ে সামিল হন অমৃতা আরোরা।

মালাইকার মায়ের বাড়ির নীচে।
মালাইকার মায়ের বাড়ির নীচে।

বড়দিন পালনের কিছু মুহূর্ত ইনস্টাগ্রামে তুলে ধরেছেন মালাইকা। যার মধ্যে একটা ভিডিয়োতে দেখা যাচ্ছে পার্টিতে সবার জন্য ড্রিংকস বানাচ্ছেন মালাইকার ছেলে আরহান। বড়দিনে খাবারের মেনুও নিজের স্টোরিতে তুলে ধরেছেন তিনি। আরেকটা ছবিতে দেখা যাচ্ছে মালাইকার পোষ্য সারমেয় Axl-কে সান্তার সাজে। বোনের সাথে পাঞ্জা লড়ে হেরে যাওয়ার মুহূর্তও শেয়ার করে নিয়েছেন তিনি ইনস্টা স্টোরিতেই!

বড়দিনের পার্টির নানা মুহূর্ত।
বড়দিনের পার্টির নানা মুহূর্ত।

করিনার সাথে করোনায় আক্রান্ত হয়েছিলেন অমৃতা আরোরাও। করণ জোহরের বাড়িতে পার্টি করার পরই তাঁদের সংক্রমণ ছড়ায় বলে মনে করা হয়েছিল। সেই সময় সীমা খান, মাহিপ কাপুর, শানায়া কাপুরদের করোনা রিপোর্টও পজিটিভ এসেছিল। 

তবে, এদিন মালাইকার হাউজ পার্টিতে অর্জুনের উপস্থিতি নিয়ে নানা প্রশ্ন উঠেছে অনুরাগীদের মনে। কারও কারও মতে, এবার বিয়েটা পাকা হল বলে!

বন্ধ করুন